এক বছরে পারিশ্রমিক বেড়েছে আড়াই গুণ, জেনে নিন ছবি পিছু কত টাকা নেন তৃপ্তি, জানলে অবাক হবেন

অ্যানিম্যাল ছবির সাফল্যের পর থেকে একের পর এক কাজের সুযোগ পাচ্ছেন তৃপ্তি দিমরি। এই সাফল্যের পর নিজের পারিশ্রমিকও বৃদ্ধি করেছেন অভিনেত্রী। বর্তমানে তাঁর পারিশ্রমিক জানলে আপনি অবাক হবেন।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2024 2:59 PM IST

110

গত এক বছরের খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছেন তৃপ্তি দিমরি। অ্যানিম্যাল ছবির সাফল্যের পর আর তাঁকে পিছনে তাকাতে হয়নি। একের পর এক কাজের সুযোগ এসেছে।

210

তাঁর অভিনীত ব্যান নিউজ ছবিটি বক্স অফিসে সাড়া না ফেললেন তৃপ্তি দিমরি এবং ভিকি কৌশলের রসায়ন নজর কেড়েছে। অভিনয় দক্ষতা বলে খবরে এসেছেন তৃপ্তি দিমরি।

310

বর্তমানে ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও ছবি নিয়ে ব্যস্ত নায়িকা। তারই মাঝে হাতে আসছে একের পর এক কাজ। তবে, কাজ থেকে মুখ ফেরাচ্ছেন নায়িকা।

410

একদিকে যেমন অভিনীত চরিত্রের বিষয় বিস্তারিত ভাবনা চিন্তা করার পর তাতে অভিনয় করবেন কি না, তা স্থির করছেন। তেমনই নজর দিচ্ছেন নিজের পারিশ্রমিকে।

510

জানা নিয়েছে, এই এক বছরে তৃপ্তি দিমরি একটাই সফল হয়েছেন যে নিজের পারিশ্রমিক প্রায় আড়াইগুণ বাড়িয়ে দিয়েছেন। বর্তমানে নায়িকার পারিশ্রমিক শুনলে আপনি চমকে যাবেন।

610

২০২৩ সালে অ্যানিম্যাল ছবিতে অভিনয়ের জন্য ৪০ লক্ষ টাকা নিয়েছিলেন তৃপ্তি দিমরি। এই চরিত্রে সাফল্যের পর রাতারাতি নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন। এখন দ্বিগুন নয় বরং আড়াই গুন বেশি পারিশ্রমিক নিচ্ছেন নায়িকা।

710

জানা নিয়েছে, বর্তমানে নিজের পারিশ্রমিক ১ কোটি করেছেন তৃপ্তি দিমরি। এমনই খবর শোনা যাচ্ছে বলিপাড়ায় কান পাতলে। বর্তমানে তাঁর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট।

810

অ্যানিম্যাল ছবিতে বেশ বোল্ড চরিত্রে দেখা দিয়েছিলেন তৃপ্তি দিমরি। এমন চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছিলেন নায়িকা। তবে, সাফল্যও পান।

910

উত্তরাখণ্ডের মেয়ে তৃপ্তি দিমরি। দিল্লিতে যদিও বড় হয়েছেন। বুলবুল ও কালা-র মতো ছবিতে কাজ করেছেন নায়িকা। তবে, খ্যাতি দিয়েছে অ্যানিম্যাল।

1010

রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করে দর্শকদেন নজর কাড়েন তৃপ্তি দিমরি। হয়ে ওঠেন ন্যাশনাল ক্রাশ। বর্তমানে একের পর এক ছবি করে চলেছেন। সদ্য শেষ করেছেন ভুল ভুলাইয়া ৩-র কাজ।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos