Sana Khan: মা হলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান, জন্ম দিলেন পুত্র সন্তানের

বিয়ের তিন বছরের মাথায় অন্তঃসত্ত্বা হয়েছিলেন সানা খান। সে কথা এসেছিল প্রকাশ্যে। জুলাই মাসে তাঁর সংসারে এল নতুন সদস্য। পুত্র সন্তানের মা হলেন সানা।

Sayanita Chakraborty | Published : Jul 6, 2023 1:45 AM IST / Updated: Jul 06 2023, 07:16 AM IST

নতুন সদস্য এল বলিউড পরিবারে। মা হলেন সানা খান। তবে, আপাতত অভিনয় থেকে বিদান নিয়েছেন তিনি। এক সময় সেরা হট নায়িকার তালিকায় নাম থাকা সানা খানকে এখন দেখা যায় শুধুই হিজাবে। অনেকদিন হল অভিনয় ছেড়ে ধর্মে মন দিয়েছেন সানা। বিয়ে করেন মুফতি আনাস সঈদের সঙ্গে। ২০২০ সালে নভেম্বর বিয়ে করেন তাঁরা। এবার তাদের সংসারে এ নতুন সদস্য। বিয়ের তিন বছরের মাথায় অন্তঃসত্ত্বা হয়েছিলেন সানা খান। সে কথা এসেছিল প্রকাশ্যে। জুলাই মাসে তাঁর সংসারে এল নতুন সদস্য। পুত্র সন্তানের মা হলেন সানা। সন্তানের কথা নিজেরাই জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের ইনস্টাগ্রামে একটি বিশেষ পোস্ট করেন। সেখানে লেখেন, প্রার্থনা করি আল্লাহ যেন সন্তানের স্বার্থে আমাদের আরও খেয়াল রাখেন। তাঁর উপহার সবচেয়ে সুন্দর। তিনি যখন উপহার দেন, তখন হৃদয় থেকে আশীর্বাদ করেন। তাঁর আশীর্বাদেই আমরা পুত্রসন্তানের বাবা-মা হয়েছি। আপনাদের সবার শুভকামনায় আমাদের এই পথ চলা আরও সুগম হয়েছে।

এদিকে কদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এপ্রিল মাসে একটি পার্টিতে দেখা গিয়েছিল সানা ও তাঁর স্বামীকে। সেখানে স্পষ্ট বোঝা যাচ্ছিল তিনি গর্ভবতী। সেই পার্টিতে সানা খানতে জোড় করে টেনে নিয়ে যাচ্ছিলেন তাঁর স্বামী মুফতি আনাস সঈদ। এই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আঁতকে উঠেছিলেন সানার ভক্তরা। অভিনয় থেকে দূরে থাকলেও ভক্তরা আজও মনে রেখে সানাকে। তাঁর জীবন নিয়ে সকলের আগ্রহ বিস্তর। কেরিয়ারের এমন সুন্দর সময় তিনি কেন অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তা আজও কারও কাছে স্পষ্ট নয়। বলিউডের এই হট নায়িকা হঠাৎ কেন হিজার পরলেন তার পিছনে থাকা আসল সত্য জানতে আগ্রহ সকলে। এমনকী, কেন তিনি মুফতি আনাস সঈদকে বিয়ে করলেন তাও কারও কাছে স্পষ্ট নয়। তবে, প্রাক্তন এই নায়িকা বারে বারে দাবি করেছেন তিনি সুখে আছেন। তিনি স্ব ইচ্ছাতেই ধর্মের দিনে বেছে নিয়েছেন। তিনি বারে বারে জানান, তিনি স্বেচ্ছায় হিজাব পড়েছেন। এবং আনাস সঈদকে বিয়ে করে সুখে সংসার করছেন। সে যাই হোক, এই সত্য উদঘাটন হওয়া বেশ কঠিন। আপাতত প্রাক্তন অভিনেত্রী সানার ও আনাস সঈদের পরিবারে এসেছে নতুন সদস্য। ছেলেকে নিয়ে বেশ খুশি তাঁরা।

 

আরও পড়ুন

ছবি মুক্তির আগে ঘরে এল ৫০০ কোটি, দেখে নিন কীভাবে আয় করলেন শাহরুখ খান

Jaya Ahsan: প্রিন্টেড পোশাকে ভাইরাল জয়ার হট লুক, নায়িকার চোখের ইশারায় ঘুম উড়ল ভক্তদের

9 Inspiring Story: কেউ মাজতেন বাসন, কেউ বিক্রি করতেন ভ্যাকুয়াম ক্লিনার, আজ তারাই বলিউডের দিকপাল তারকা

Share this article
click me!