Samantha: পারিশ্রমিকের টাকা ফেরালেন, অভিনয় থেকে কি বিদায় নিতে চলেছেন সামন্থা?

অসুস্থতার কারণে বিরতি নিতে চলেছেন সামন্থা। যশোদা ছবি মুক্তির আগে চিকিৎসার জন্য আমেরিকায় যেতে হয়েছে তাঁকে। কয়েক মাস আগে ফিরেছেন। কিছুদিন ভালো থাকার পর ফের যন্ত্রণা শুরু হয়। ফের শুরু করবেন চিকিৎসা।

Sayanita Chakraborty | Published : Jul 5, 2023 7:35 AM IST

ফের খবরে সামন্থা রুথ প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে অভিনয়, অসুস্থতা- সব নিয়ে প্রায়শই খবরে থাকেন সামন্থা। কিন্তু, এবার মনে হচ্ছে অভিনয় থেকে বিদায় নিচ্ছেন সামন্থা। শোনা যাচ্ছে, পারিশ্রমিকের টাকা ফেরালেন। তবে কি অভিনয় থেকে বিদায় নিতে চলেছেন সামন্থা?

জানা গিয়েছে, সামন্থার হাতে রয়েছে একাধিক ছবি। তালিকায় আছে সিটাডেল ছবির ভারতীয় সংস্করণ। আছে, খুশি। এই ছবিতে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে কাজ করবেন তিনি। তবে, এবার অভিনয় থেকে বিদায় নয় বরং বিরতি নিতে চলেছেন নায়িকা। সামন্থার শারীরিক জটিলতার কথা এক সময় ভাইরাল হয়েছিল। এবার অসুস্থতার কারণে বিরতি নিতে চলেছেন সামন্থা। যশোদা ছবি মুক্তির আগে চিকিৎসার জন্য আমেরিকায় যেতে হয়েছে তাঁকে। কয়েক মাস আগে ফিরেছেন। কিছুদিন ভালো থাকার পর ফের যন্ত্রণা শুরু হয়। বেঙ্গালুরুতে ভর্তি হতে হয় তাকে। মাঝে অবশ্য শুটিং-র কাজে দেশে-বিদেশে গিয়েছিলেন। এখন বিরতি নিয়ে স্বাস্থ্যের খেয়াল রাখতে চলেছেন।

এক বিরল রোগে আক্রান্ত নায়িকা। এখন প্রশ্ন হল কী এই মায়োসাইটিস রোগ। বিশেষজ্ঞদের মতে, আমাদের প্রত্যেকের শরীরে রয়েছে রোগ প্রতিরোধ ক্ষমতা। শরীরে কোনও জীবাণু সংক্রমণ হলে শরীর সেই জীবণুর সঙ্গে লড়াই করে। কিন্তু অনেক সময় এই প্রক্রিয়ায় ব্যঘাত ঘটে। তখন আমাদের দেহের কোনও অঙ্গ ভুল করে নিজের সঙ্গেই লড়াই করে। একে বলে মায়োসাইটিস রোগ। এটি এক কথায় পেশির প্রদাহ। সে যাই হোক, সামন্থা সুস্থ হয়ে উঠুক তা সকলেরই কাম্য। এই অসুস্থতার কথা তিনি নিজেই জানিয়েছিলেন। গত বছর শেষের দিকে, ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন সামন্থা। যেখানে দেখা গিয়েছিল তাঁর বাঁ হাতের রক্তনালিতে রয়েছে ওষুধের নল। এই হাত নিয়ে তিনি হাত শেপ করেছেন। ছবি প্রকাশ করে নায়িকা জানান মায়োসাইটিস নামক একটি রোগ বাসা বেঁধেছে তার শরীরে। ছবি পোস্ট করে নায়িকা লিখেছিলেন, কয়েক মাস আগে একটি অটো ইমিউন রোগ ধরা পড়ে। রোগের নাম মায়োসাইটিস। ভেবেছিলেম সুস্থ হওয়ার পর সে কথা জানাব। কিন্তু যা ভেবেছিলাম তার থেকে বেশি সময় লাগছে।

এরপর অসুস্থ অবস্থাতেই ছবির কাজ করেন। মাঝে চিকিৎসাও করেছেন। বর্তমানে তিনি বিরতি নিয়ে ফের চিকিৎসা করাতে চান বলে শোনা যাচ্ছে। এই কারণে প্রযোজকদের টাকা ফেরত দিয়েছেন নায়িকা।

 

 

আরও পড়ুন

SRK: শ্যুটিং সেটে দুর্ঘটনা, অস্ত্রোপচারের পর বিদেশ থেকে ফিরেলেন কিং খান

OTT: এদের পারিশ্রমিক সকলের থেকে বেশি, রইল ওটিটি-র Highly Paid তারকাদের তালিকা

আদিপুরুষ থেকে সেলফি- হেভিওয়েট তারকা থাকা সত্ত্বেও দর্শকদের মন কাড়তে ব্যর্থ হল এই ছবিগুলো, রইল চলতি বছরের প্রথমার্ধে মুক্তি পাওয়া ফ্লপ ছবির তালিকা

Share this article
click me!