Sara Ali Khan: বিদেশে ঘুরতে গিয়েও বাদ গেল না শরীর চর্চা, প্যারিসের জিম থেকে শেয়ার করলেন বিশেষ ভিডিও

ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘জ্যামের পরিবর্তে জিম। প্যারিসের সেরা জিমে সেরা সকাল।’

Sayanita Chakraborty | Published : Oct 7, 2023 10:46 AM IST

ফোটোশ্যুট থেকে কোথাও ঘুরতে যাওয়া, তেমনই ছবির কাজ নিয়ে প্রায়শই খবরে আসেন সারা আলি খান। নায়িকার ব্যক্তিগত জীবন সব সময় থাকে চর্চায়। এবারও এমন ব্যক্তিগত কারণে খবরে এলেন নবাব কন্যা।

সদ্য প্যারিসে ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান। সেখানে গিয়েও রেহাই নেই। সেখানেও গিয়েও উপস্থিত হলেন জিমে। আর সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘জ্যামের পরিবর্তে জিম। প্যারিসের সেরা জিমে সেরা সকাল।’

শেয়ার করা ভিডিও-তে দেখা যাচ্ছে সাদা রঙের ট্যাঙ্ক পরেছিলেন সারা। তেমনই নীল রঙের হট প্যান্ট পরে। পায়ে স্নিকার্স। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে কঠিন কসরত করছেন নায়িকা। জমের মধ্যে জমিয়ে চলছে শরীর চর্চা। তাঁর পিছনে দেখা যাচ্ছে একাধিক ব্যক্তি। সকলেই বিদেশী। এমন ভাবে বিদেশের জিমে শরীর চর্চা করলেন সারা। যা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর দৌলতে ভক্তরা দেখার সুযোগ পেলেন প্যারিসের জিম।

 

Actress Sara Ali Khan share her exercise video from Paris gym

এরই সঙ্গে পোস্ট করেছেন একাধিক ছবি। যেখানে মিলেছে প্যারিসের ঝলক। কোনও ছবিতে সাদা টি শার্ট ও নীল জিন্সে দেখা যাচ্ছে নায়িকাকে। তেমনই কোনওটায় তিনি দেখা দিয়েছেন প্রিন্টেড ড্রেসে। এরই সঙ্গে ওভার সাইজ চশমা নজর কেড়েছে সকলের।

তবে, শুধু সারা আলি খান নয়। খুশি কাপুর থেকে শুরু করে মৌনি রায়- একাধিক তারকাকে দেখা গিয়েছে প্যারিস ভ্রমণ করতে। আর এক সময় ভাইরাল হয়েছিল সেই সকল ছবি। এবার এই তালিকায় নাম লেখালেন সারা আলি খান।

 

আরও পড়ুন

Box Office Collection: দেখে নিন প্রথম দিনে কত আয় করল ‘মিশন রানিগঞ্জ’, অক্ষয়-পরিণীতি ম্যাজিক কতটা সফল হল?

'প্রয়োজন হলে আবার চুমু খাবো', দশম অবতারের দৃশ্য নিয়ে সোজাসাপ্টা জয়া

Jeetu Kamal: নবনীতাকে ছাড়া কেমন করে কাটাবেন পুজো, নিজের পুজো প্ল্যানিং জানালেন জিতু কমল

Share this article
click me!