Box Office Collection: দেখে নিন প্রথম দিনে কত আয় করল ‘মিশন রানিগঞ্জ’, অক্ষয়-পরিণীতি ম্যাজিক কতটা সফল হল?

সব মিলিয়ে ছবির আয় করেছে ২.৮ কোটি। বাস্তব কাহিনি নিয়ে তৈরি মিশন রানিগঞ্জ। ছবিতে যশবন্ধ সিং গিল-র চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করেন পরিণীতি চোপড়া।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2023 8:27 AM IST

২০২৩ জুড়ে মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত একাধিক ছবি। সেলফি, ওএমজি ২ মুক্তি পেয়েছে চলতি বছরে। এই দুটো ছবিই তেমন ভাবে সফল হয়নি। আর এবার এই তালিকায় নাম লেখাল মিশন রানিগঞ্জ।

শুক্রবার মুক্তি পেয়েছ মিশন রানিগঞ্জ। এই ছবি মুক্তির আগে দর্শক মনে আশা ছিল বিস্তর। তবে, সে অর্থে আশা পূরণে ব্যর্থ হল ছবিটি। প্রকাশিত রিপোর্ট অনুসার, শুক্রবার হিন্দি বাজারে ১১.৮৩ শতাংশ দখল করেছিল। সকালের শো দখল করেছিল ৯.৮৪ শতাংশ এবং রাতের সোগুলো ১৮ শতাংশ দখল করেছিল। সব মিলিয়ে ছবির আয় করেছে ২.৮ কোটি।

বাস্তব কাহিনি নিয়ে তৈরি মিশন রানিগঞ্জ। ১৮৯৯ সালে ১৩ নভেম্বর হঠাৎ করে জল ঢুকে বন্ধ হয়ে যায় ভূগর্ভে থাকা খনির বড় অংশ। আটকে পড়েন ৭১ জন কর্মী। এই সময় ত্রাতা হিসেবে এসেছিলেন মাইনিং ইঞ্জিনিয়ার যশবন্ধ সিং গিল। তিনি কীভাবে সেই সকল কর্মীকে উদ্ধার করেন তা নিয়ে ছবিটি। সদ্য মুক্তি পেল মিশন রানিগঞ্জ। এই ছবির প্রধান চরিত্র অর্থাৎ যশবন্ধ সিং গিল-র চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করেন পরিণীতি চোপড়া।

এদিকে শুক্রবার জওয়ান আয় করেছিল ১.৩০ কোটি। ছবিটি মোট আয় করেছে ১১০০ কোটির বেশি। তেমনই ফুকরে আয় করেছে ২.২০ কোটি। বর্তমানে বক্স অফিসে চলছে এই তিনটি। এদিকে চলতি মাসে মুক্তি পেতে চলেছে একাধিক বলিউড ছবি। তালিকায় আছে ইয়ারিয়া ২, থ্যাঙ্ক ইু ফর কামিং, তেজশ, খুফিয়া ও দোনো-র মতো ছবিগুলো।

 

আরও পড়ুন

'প্রয়োজন হলে আবার চুমু খাবো', দশম অবতারের দৃশ্য নিয়ে সোজাসাপ্টা জয়া

Jeetu Kamal: নবনীতাকে ছাড়া কেমন করে কাটাবেন পুজো, নিজের পুজো প্ল্যানিং জানালেন জিতু কমল

Devlina Kumar : হলুদ মনোকিনিতে সুইমিং পুলের জলে দেবলীনা, ভাইরাল অভিনেত্রীর ভিডিও

Share this article
click me!