রহস্যজনক অবস্থায় উদ্ধার হল গায়িকার দেহ, প্রয়াত হলেন মল্লিকা রাজপুত

প্রয়াত হলেন গায়িকা বিজয় লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুত। মঙ্গলবার তাঁর কোতয়ালী থানা এলাকার সীতাকুন্ড এলাকায় গায়িকার বাড়ি থেকে উদ্ধার হল দেহ।

Sayanita Chakraborty | Published : Feb 13, 2024 2:46 PM IST

ফের খারাপ খবর বিনোদন জগতে। প্রয়াত হলেন গায়িকা বিজয় লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুত। মঙ্গলবার তাঁর বাড়ি থেকে উদ্ধার হল দেহ। কোতয়ালী থানা এলাকার সীতাকুন্ড এলাকায় গায়িকার বাড়ি থেকে উদ্ধার হল দেহ। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৩৫ বছর।

মল্লিকা রাজপুতের মা সুমিত্রা সিং জানান, পরিবারের সকলে ঘুমিয়ে ছিল। এই সময় আত্মহত্যা করে গায়িকা। তিন বলেন, ‘দরজা বন্ধ ছিল। ঘরের লাইট জ্বলছিল। তিনবার এসে ঘুরে গিয়েছি। কিন্তু, দরজা খুলতে পারিনি।’ ঘরের মধ্যে গায়িকাকে ঝুলন্ত অবস্থায় আবিস্কার করে তাঁর মা। পুলিশ মনে করছে, নিজেকে শেষ করে দেওয়ার চরম পদক্ষেপ সে নিজেই নিয়েছে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্রীরাম পান্ডে বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। জানা গিয়েছে, এই ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহ। রিপোর্ট এলে স্পষ্ট জানা যাবে।

জানা গিয়েছে, সীতাকুণ্ড এলাকার কোতোয়ালি নগরে মল্লিকার বাড়িতেই ফ্যানের সঙ্গে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মেয়ের মৃত্যুতে শোকস্তব্ধ পরিবারের সকলে।

গায়িকা হিসেবে বেশ খ্যাত ছিলেন বিজয় লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুত। তিনি গান গাওয়ার পাশাপাশি গান লিখতেন, গজল ও চিত্রনাট্য লিখতেন। টি সিরিজের সঙ্গেওকাজ করেছেন। তেমনই কঙ্গনা রানাওয়াতের সঙ্গেও কাজ করেছেন বিজয় লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুত। তিনি রিভলভার রানি ছবিতে কাজ করেছেন। সঙ্গে বিভিন্ন অ্যালবাম, ধারাবাহিকেও কাজ করেছেন বিজয় লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুত। হঠাৎ করে প্রয়াত হলেন গায়িকা। আত্মহত্যা করেছেন বলে অনুমান। হঠাৎ বিজয় লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুতের প্রয়াণে শোকস্তব্ধ সম্পূর্ণ বিনোদন জগত। কিন্ত, কেন তিনি আত্মহত্যা করলেন, তা জানান অপেক্ষায় তাঁর সমস্ত ভক্তরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Jeetu Kamal: ভ্যালেন্টাইন্স ডে-র আগে শহর ছাড়লেন জিতু, ভাইরাল অভিনেতার একলা সফরের ছবি

Johnny Sins: জনি-র 'ডালে গজাচ্ছে না ফুল!' রণবীর সিং-এর লিঙ্গবর্ধক ওষুধের বিজ্ঞাপনে যৌন-হাসির সুড়সুড়ি

Share this article
click me!