প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন, অভিনেত্রী শ্রিয়ার কান্ডকারখানায় রীতিমতো থ' পাপারাজ্জিরাও

পাপারাজ্জিদের ক্যামেরায় এই ঘটনা আগে কখনো ঘটেছে বলে মনে হয় না, অভিনেত্রী শ্রিয়া ও তার স্বামীর কান্ডকারখানায় রীতিমতো অবাক সাংবাদিকেরাও।

Web Desk - ANB | Published : Nov 18, 2022 6:06 AM IST

17
দৃশ্যম ২ প্রিমিয়ার

দীর্ঘ সাত বছর পর ১৮ নভেম্বর আবারও প্রেক্ষাগৃহে ঝড় তুলতে চলেছে দৃশ্যম ২। সিনেমার মুক্তির আগেই অগ্ৰিম বুকিং দিয়ে ইতিমধ্যেই কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। এদিন দৃশ্যমের  প্রিমিয়ারে ঘটে গেল এক মজার ঘটনা। অভিনেত্রী শ্রিয়া শরণ পড়েন চরম লজ্জাজনক মুহূর্তে যখন অভিনেত্রীর স্বামী আন্দ্রেই কোশেভ তাকে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে অর্থাৎ প্রকাশ্যেই  কয়েকবার চুম্বন করেন। ২০১৮ সালে রাশিয়ান টেনিস খেলোয়াড় আন্দ্রেই কোশেভের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। 
 

27
দৃশ্যম ২ প্রিমিয়ার

পাপারাজ্জির জন্য পোজ দিতেই হঠাৎই একে অপরকে গাঢ় চুম্বন শ্রিয়া এবং আন্দ্রেই জুটির। পাপারাজ্জিদের বোঝার আগেই ঘটে যায় এই ঘটনা যেকারণে তারা ক্যামেরায় এই মুহূর্ত ক্যাপচার করতে সক্ষম হননি, কিন্তু এই সুযোগ ছাড়তে নারাজ পাপারাজ্জিরা আবারও তাদের চুম্বন করতে বলেন।
 

37
দৃশ্যম ২ প্রিমিয়ার

শ্রিয়া এবং আন্দ্রেই পাপারাজ্জিদের এই অনুরোধে প্রথমে সম্মতি না দিলেও শেষ পর্যন্ত রাজি হন এবং আবার একে অপরকে চুম্বন করেন। দম্পতি একে অপরের ঠোঁটে ঠোঁট রাখতেই পাপারাজ্জিরা  চিৎকার করেন এবং শ্রিয়া লজ্জা পেয়ে যান।
 

47
দৃশ্যম ২ প্রিমিয়ার

অন্যদিকে অজয় দেবগন, কাজল এবং সিনেমার অন্যান্য উল্লেখযোগ্য অভিনেতা অভিনেত্রীরাও প্রিমিয়ারে উপস্থিত ছিলেন।  একসাথে ছবি তোলার সময়, অজয় এবং কাজলের চোখে মুখে ছিল উৎফুল্লতা। দম্পতির কালো পোশাক দর্শকদের বেশ পছন্দ হয়েছে বলে জানা গিয়েছে। কালো শাড়ি পরণে কাজলের পাশাপাশি অজয় পরেন কালো টি-শার্ট, ম্যাচিং প্যান্ট এবং একটি জ্যাকেট।
 

57
দৃশ্যম ২ প্রিমিয়ার

দৃশ্যম ২-এ, শ্রিয়া নন্দিনী চরিত্রে ফিরে এসেছেন।  তার সঙ্গে জুটি বেঁধেছেন অজয় দেবগন।  অভিষেক পাঠক পরিচালিত দৃশ্যম ২-এর আরও রয়েছেন তাবু, ঈশিতা দত্ত এবং মৃণাল যাদব।সিনেমায় একমাত্র নতুন চরিত্র অভিনেতা অক্ষয় খান্না।  
 

67
দৃশ্যম ২ প্রিমিয়ার

বলিউড অভিনেত্রী ঈশিতা দত্ত এই অনুষ্ঠানের জন্য একটি ঝলমলে সবুজ শাড়ি বেছে নিয়েছিলেন, যখন তার স্বামী ভাতসাল শেঠ একটি কালো স্যুটে তার সাথে যোগ দিয়েছিলেন।

77
দৃশ্যম ২ প্রিমিয়ার

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী তাবুও, যিনি  দৃশ্যম ২-এ অক্ষয় খান্নার পুলিশ জেনারেলের  চরিত্রে অভিনয় করেছেন, জানা গিয়েছে তিনিই হত্যার তদন্ত পুনরায় খুলবেন। অভিষেক পাঠক পরিচালিত দৃশ্যম ২ বক্স অফিসে বেশ সাড়া ফেলবে বলে আশা করছেন নির্মাতারা।

আরও পড়ুন

অজয় দেবগনের জন্যই কি আজও অবিবাহিত তাব্বু? ফাঁস করলেন নানা অজানা তথ্য

 

মুক্তির আগেই কোটি টাকার ব্যবসায় দৃশ্যম ২, অগ্ৰিম বুকিংয়েই বক্স অফিস ছাপাল সিনেমাটি

 

উন্মুক্ত ব্রালেটে যৌবনের উঁকিঝুঁকি, বডিকন পোশাকে দর্শকদের কুপোকাত করলেন কাইলি জেনার


 


 



 
Share this Photo Gallery
click me!
Recommended Photos