উন্মুক্ত ব্রালেটে যৌবনের উঁকিঝুঁকি, বডিকন পোশাকে দর্শকদের কুপোকাত করলেন কাইলি জেনার

কার্দাশিয়ান তারকা কাইলি জেনার মঙ্গলবার উপস্থিত হন ব্রুকলিন মিউজিয়ামের মাগলার কোটারিসিম প্রদর্শনীতে। অনুষ্ঠানে কাইলির লুকে রাত ঘুম ওড়ালেন অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Nov 17, 2022 12:05 PM IST / Updated: Nov 19 2022, 12:12 AM IST

14
কাইলি জেনার

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিশ্বব্যাপী তার প্রচুর ফলোয়ার, কখনো উন্মুক্ত বক্ষ বিভাজিকায় তো কখনো টোনড ফিগারে দর্শকদের নজর কাড়েন তিনি, তিনি আর কেউ নন, সুপারস্টারদের কাইলি জেনার।  কারদাশিয়ান এই তারকা বরাবরই বিনোদন খবরের শিরোনামে জায়গা দখল করে থাকেন তার সেক্সি আউটফিটে। তার খুল্লামখুল্লা পোশাক এবং লোভনীয় ফটো দিয়ে ভক্তদের মুগ্ধ করতে কখনই ব্যর্থ হন না কাইলি। পোষাক দিয়ে নজর তো কাড়েন পাশাপাশি কাইলি কসমেটিকসের প্রতিষ্ঠাতাও তিনি। 
 

24
কাইলি জেনার

দুই সন্তানের মা কাইলি মঙ্গলবার ব্রুকলিন মিউজিয়ামের মাগলার কোটারিসিম প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হন রত্নখচিত মুকুট এবং একটি কালো গাউন পরে। কাইলির এই আউটফিটে সকলের নজর চুরি করেন তিনি।
 

34
কাইলি জেনার

প্রয়াত ফরাসি ডিজাইনার থিয়েরি মাগলার যিনি মৃত্যুর আগে পর্যন্ত "গ্ল্যামাজন" হিসাবে উল্লেখিত ছিলেন, তারই রাজকীয় কালেকশনের একটি পোশাক উক্ত অনুষ্ঠানে পরার জন্য বেছে নিয়েছেন কার্দাশিয়ান তারকা।
 

44
কাইলি জেনার

কাইলি, যিনি নিজেকে ইনস্টাগ্রামে নিজেকে "মাগলার কিং" বলে অভিহিত করেন, তিনি এদিন কালো,গাউনের সাথে দামি পাথর খচিত হেডপিস পড়েন যার সঙ্গে ছিল পালকযুক্ত মারমেইড-স্টাইলের সিলুয়েট এবং পশম দিয়ে ছাঁটা লম্বা কালো গ্লাভস।

আরও পড়ুন

৪১ বছর বয়সেও যৌবন উপচে পড়ছে, কিমের বিকিনি লুকে কাত আট থেকে আশি

 

উন্মুক্ত ব্রালেটে স্পষ্ট বক্ষ বিভাজিকা, অদ্ভুত পোশাকে "উরফি জাভেদের মা"এর তকমা পেলেন অভিনেত্রী এলি আভরাম

 

‘ক্রমশ অতলে তলিয়ে যাচ্ছে ঐন্দ্রিলা’, ব্যাংকক থেকে এশিয়ানেট নিউজ বাংলাকে জানালেন সৌরভ


 


 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos