৫০-৬০ জনের বেশি লোকের সামনে… কেরিয়ারের কঠিন সময়ের কথা জানালেন তৃপ্তি দিমরি

বলিউডে সাফল্যের শীর্ষে থাকা অভিনেত্রী তৃপ্তি দিমরি সম্প্রতি তাঁর কেরিয়ারের শুরুর দিনগুলোর কথা স্মরণ করেছেন। তাঁর বাবা-মা কীভাবে সমালোচনার মুখোমুখি হয়েছিলেন তা বিস্তারিত জানিয়েছেন।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 12:02 PM IST

110

বুলবুল ও কালা-র মতো ছবিতে কাজ করেছিলেন তৃপ্তি দিমরি। সে সময় তাঁর অভিনয় প্রশংসিত হলেও সেভাবে মেলেনি পরিচিতি।

210

তারপর সুযোগ আসে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করার। অ্যানিম্যাল ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তৃপ্তি দিমরিকে। নজর কাড়েন সকলের। হয়ে যান ন্যাশনাল ক্রাশ।

310

এরপর একের পর এক ছবির অফার আসতে থাকে। সদ্য মুক্তি পেয়েছে ব্যাড নিউজ। বক্স অফিসে ঝড় তুলেছে ছবিটি। হাতে আছে ভুল ভুলাইয়া ৩।

410

সদ্য ভুল ভুলাইয়া ৩-র কাজ শেষ করলেন তৃপ্তি। কেরিয়ারের এই ভালো সময় নিজের অতীতের কথা বলে খবরে এলেন নায়িকা। জানালেন কেরিয়ারের শুরু দিনগুলো কতটা কঠিন ছিল তাঁর জন্য।

510

তিনি এক সাক্ষাৎকারে বলেন, আমি উত্তরাখণ্ড থেকে আসা একটি মেয়ে। কিন্তু, আমার জন্ম ও বেড়ে ওঠা দিল্লিতে। তাই আমার বাবা-মা এবং পরিবার দিল্লিতেই থাকেন।

610

আমি যখন মুম্বইতে আসি, ৫০-৬০ জনের বেশি লোকে ভরা ঘরে প্রতিদিন অডিশন দেওয়া আমার পক্ষে কঠিন ছিল। সমাজে এবং আমার পরিবারেও এমন কিছু মানুষ আছে, যারা আমার বাবা-মাকে খারাপ বলেছে।

710

তাঁর মা-বাবাকে প্রশ্ন করা হত, কেন আপনার মেয়েকে এই পেশায় পাঠিয়েছেন? ও নষ্ট হয়ে যাবে। ভুল মানুষের সঙ্গে আড্ডা দেবে।

810

নিজের জন্য ভুল মানুষ পছন্দ করবে। কেউ ওকে বিয়ে করতে চাইবে না। এরকমও হতে পারে ও বিয়ে করবে না।

910

তিনি বলেন, এক সময় তিনি খুবই বিভ্রান্ত হয়ে পড়েছিলেন। সকালে ঘুম থেকে উঠে যখন দেখতেন তাঁর হাতে কাজ নেই। এখন পরিস্থিতি পরিবর্তন হয়েছে বলে জানান।

1010

এদিকে সদ্য মুক্তি পেল লায়লা মজনু। ছবির সাফল্য নজর কেড়ে সকলের।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos