রাতভর নায়িকাকে বিরক্ত করা হত, শ্যুটিং ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন নায়িকা

পরিচালক এবং অভিনেতাদের মধ্যে অনেক সময় মতবিরোধ দেখা যায়। শিল্পী এবং পরিচালকের মধ্যে সুসম্পর্ক না থাকলে কোন সিনেমাই এগিয়ে যায় না।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 11:10 AM IST

16

পরিচালক এবং অভিনেতাদের মধ্যে অনেক সময় মতবিরোধ দেখা যায়। শিল্পী এবং পরিচালকের মধ্যে সুসম্পর্ক না থাকলে কোন সিনেমাই এগিয়ে যায় না। সঠিক ফলাফল পাওয়া যায় না। কিছু পরিচালক আছেন যারা তাদের মনের মত শট না পাওয়া পর্যন্ত শিল্পীদের ছেড়ে দেন না। যত টেক লাগুক না কেন তারা শুটিং চালিয়ে যান। কিন্তু একজন জনপ্রিয় নায়িকা পরিচালকের হাতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। 

26

অবশেষে তিনি সেই ছবির অফার ফিরিয়ে দিতেও রাজি হয়ে যান। শ্যুটিং থেকে বেরিয়ে যান। কে সেই নায়িকা? কে সেই পরিচালক? কি সেই ঘটনা? চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক। বোম্মারিল্লু ভাস্কর তার প্রথম ছবি দিয়েই ইন্ডাস্ট্রিতে তোলপাড় সৃষ্টি করেছিলেন। বোম্মারিল্লু সর্বকালের সেরা ছবিগুলির মধ্যে একটি। এই ছবিতে সিদ্ধার্থ এবং জেনেলিয়া জুটি বেঁধে অভিনয় করেছিলেন। 

36

শ্যুটিংয়ের প্রথম দিনই নাকি বোম্মারিল্লু ভাস্কর জেনেলিয়াকে অতিষ্ঠ করে তুলেছিলেন। এই ঘটনা দুজনের মধ্যে বিবাদের সূত্রপাত করে। সিদ্ধার্থ এবং জেনেলিয়ার রাতে আইসক্রিম খাওয়ার দৃশ্যটি প্রথম শ্যুট করা হয়েছিল। এই বিতর্কের কথা স্বয়ং বোম্মারিল্লু ভাস্করই জানিয়েছিলেন। রাতের দৃশ্যের জন্য রাত ৯ টায় শ্যুটিং শুরু হয়েছিল। জেনেলিয়ার সিদ্ধার্থকে আইসক্রিম খাবে কিনা জিজ্ঞাসা করার কথা। 

46

কিন্তু পরিচালক বোম্মারিল্লু ভাস্কর যেমনটা চাইছিলেন, জেনেলিয়া সেভাবে সংলাপটি বলতে পারছিলেন না। তিনি যেমন অভিব্যক্তি চাইছিলেন, তেমনটা আসছিল না। এর ফলে ভোর রাত পর্যন্ত ৩৫ টেক নিতে হয়েছিল। মাত্র একটি সংলাপের জন্য এত কিছু। এতে জেনেলিয়ার রাগ হওয়াটাই স্বাভাবিক। তিনি ভাবছিলেন পরিচালক তার উপর খুব চাপ প্রয়োগ করছেন। তিনি কি দুটি সংলাপও বলতে পারবেন না? অফার ফিরিয়ে দিয়ে শুটিং ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন জেনেলিয়া। 

56

সেই সময় জেনেলিয়া আল্লু অর্জুন -এর সঙ্গে হ্যাপি নামে একটি ছবিতেও অভিনয় করছিলেন। তাই আল্লু অর্জুন নিজের ছবি না হওয়া সত্ত্বেও বোম্মারিল্লুর শ্যুটিং সেটে আসেন। বিষয়টি জানতে পেরে তিনি জেনেলিয়াকে বোঝান। তিনি জানান, ভাস্কর একজন ভালো পরিচালক। মাত্র একদিন দেখেই কাউকে খারাপ বলা উচিত নয়। ছবিটি করার জন্য তিনি জেনেলিয়াকে অনুরোধ করেন।  ফলে জেনেলিয়া আবার বোম্মারিল্লুর শুটিংয়ে ফিরে আসেন। 

66

ধীরে ধীরে শুটিংয়ের সাথে সাথে পরিচালকের সাথে তার সুসম্পর্ক গড়ে ওঠে। পরে জেনেলিয়া স্বয়ং ভাস্করের কাছে ক্ষমা চেয়েছিলেন। বোম্মারিল্লু জেনেলিয়ার কেরিয়ারের অন্যতম সেরা ছবি। এরপর ভাস্কর আল্লু অর্জুন -কে নিয়ে পরুগু নামে একটি ছবি পরিচালনা করেন। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos