Adah Sharma: বাঁশির সুরে দর্শকদের মুগ্ধ করলেন আধা, ভাইরাল নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট

জানেন কি অভিনয়ের পাশাপাশি খুব ভালো বাঁশি বাজান আধা। না জানলে একবার ঢুঁ মেরে আসুন আধার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

Sayanita Chakraborty | Published : Aug 25, 2023 3:34 AM IST

সদ্য সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে খবরে এলেন নায়িকা। আধা শর্মার অভিনয় দক্ষতার কথা সকলের জানা। তিনি বারে বারে প্রমাণ দিয়েছেন নিজের অভিনয় দক্ষতার। তবে, জানেন কি অভিনয়ের পাশাপাশি খুব ভালো বাঁশি বাজান আধা। না জানলে একবার ঢুঁ মেরে আসুন আধার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। সদ্য কলিযুগ ছবি থেকে জিয়া ধড়ক ধড়ক গানটি গেয়েছেন। বলা চলে, তাঁর বাঁশির সুরে শোনা গিয়েছে এই গান। আর তা নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া অ্যাকউন্টে। আর ক্যাপশনে লেখেন, কোন গান বলুন তো?

সদ্য পোস্ট করে আধা শর্মার ভিডিও-তে দেখা যাচ্ছে, তিনি বারন্দায় বসে। পরনে লাল রঙের চুড়িদার। তাঁর বারান্দা দিয়ে দেখা যাচ্ছে সুন্দর মনোরম পরিবেশ। চারিদিকে পাহাড় ও সবুজ প্রকৃতি। এর মাঝে কলিযুগ ছবি থেকে জিয়া ধড়ক ধড়ক গানটি বেজে উঠল তাঁর বাঁশির সুরে। আধার এই নতুন প্রতিভার কথা এর আগে সে ভাবে কেউ না জানলেও সদ্য তা সকলের সামনে এসেছে। নায়িরা এমন ট্যালেন্ট দেখে মুগ্ধ সকলে।

এমন প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট করে থাকেন আধা শর্মা। নানান ব্যক্তিগত ছবি পোস্ট করতে দেখা যায়। সদ্য ভাইরাল হয়েছিল তাঁর ফোটোশ্যুটের ছবি। প্রিন্টেড শার্ট আর সাদা হট প্যান্টে দেখা গিয়েছিল আধাকে। ক্যাপশেন লেখেন, কুছ তো লোগ কহেঙ্গে। এই ছবিতে মুহূর্তে নজর কাড়ে ভক্তদের। তিনি নিজের ৪ থেকে ৫টি ছবি পোস্ট করেছিলেন। সেখানে তাঁর পোশাক ও ব্যাগগ্রাউন্ড একই ছিল। কোনও ছবিতে দিয়েছিলেন ক্রেজি পোজ তো কোনও ছবি তুলেছিলেন হাতে চশমা নিয়ে। তেমনই সব ছবিতে তাঁর মিষ্টি হাসি নজর কাড়ে সকলের। এছাড়াও কখনও পোষ্যের সঙ্গে ছবি দেন তো কখনও পরিবারের কোনও সদস্যের সঙ্গে।

 

 

এদিকে মাঝে ওটিটি-তে তাঁর অভিনীত ছবি মুক্তি পেলেও আজও দর্শক কেরালা স্টোরি ছবির জন্য তাঁকে মনে রেখেছে। ছবির গল্প আবর্তিত হয়েছে শালিনির জীবন ঘিরে। যে চরিত্রে অভিনয় করেন আধা। সে ও তাঁর দুই বন্ধু কীভাবে ট্র্যাপে পড়ে তা ফুটে উঠেছে ছবিতে। ছবিতে ঘিরে বিতর্ক শুরু হয়েছে ট্রেলার মুক্তি থেকে। তবে নানান বিতর্ক পার করে রেকর্ড গড়েছিল ছবিটি। যা আজও মনে রেখেছেন দর্শকেরা। ছবিতে আধার অভিনয় মুগ্ধ করেছে সকল দর্শকদের। 

 

আরও পড়ুন

'ডাস্টবিন থেকে কুড়িয়ে আনা...' বোনের জন্মদিনে এ কি লিখলেন স্বস্তিকা মুখোপাধ্যায়!!

Tele Academy Award 2023: ছোটপর্দার তারকারা পেলেন বিশেষ সম্মান, দেখে নিন কার ঝুলিয়ে গেল কোন পুরস্কার

Pankaj Tripathi: ‘আমি আজ যা সেটা সম্পূর্ণ রূপে বাবার জন্য’, সদ্যপ্রয়াত বাবাকে উৎসর্গ করলেন জাতীয় পুরস্কার

Share this article
click me!