Gadar 2: বিতর্কে জড়াল ‘গদর ২’, বিস্ফোরক মন্তব্য করলেন গদর-র মিউজিক ডিরেক্টর উত্তম সিং

তাঁদের উচিত ছিল আমার গান ব্যবহারের আগে অন্তত একবার ফোন করে আমাকে জানানো। এই টুকুও ভদ্রতা দেখায়নি।- উত্তম সিং।

Sayanita Chakraborty | Published : Aug 25, 2023 1:21 AM IST

গদর এক প্রেম কথা ছবিতে জুটি গান কম্পোজ করেছিলেন উত্তম সিং। মেয় নিকলা গড্ডি লেকে ও উড় যা কাল কাওয়া গান দুটো। আর এবার গান দুটো করেছেন মিউজিক ডিরেক্টর মিথুন। এই গান তৈরির সুযোগ না পেয়ে বেশ ক্ষুব্ধ গদর উত্তম সিং। তিনি এক সাক্ষাৎকারে বলেন, আমাকে গদর ২ ছবিতে কাজের জন্য ডাকা হয়নি। আমি কোনওদিন কারুর কাছে কাজ চাইতে পারি না। ওটা আমার ধাতে নেই। আশ্চর্যের ব্যাপার হল, ছবিতে আমার দুটো গান ব্যবহার হয়েছে। আমি শুনছি যে ছবির ব্যাকগ্রাউন্ড স্কোরেও আমার কম্পোজ করা পার্শ্ব সঙ্গীত ব্যবহার করা হয়েছে। তাঁদের উচিত ছিল আমার গান ব্যবহারের আগে অন্তত একবার ফোন করে আমাকে জানানো। এই টুকুও ভদ্রতা দেখায়নি।

তবে, অনুমতি না নিলেও গানের ক্রেডিটে অরিজিন্যাল কম্পোজ হিসেবে উত্তম সিং-র নাম আছে। আগে মেয় নিকলা গড্ডি লেকে গানটি গেয়েছিলেন উদিত নারায়ণ। এবার সিক্যুয়েলে উদিত নারায়ণের সঙ্গে গলা মিলিয়েছেন আদিত্য নারায়ণ ও মিথুন। এই গানটি এবার ব্যাপক হিট করেছে।

ইতিমধ্যে ছবিটি স্থান পেয়েছে চলতি বছরের দ্বিতীয় সর্বাধিক আয়কৃত ছবির স্থানে। এবার মনে হচ্ছে তা পাঠানকে টেক্কা দিয়ে প্রবেশ করবে ৫০০ কোটির ঘরে। ছবির আয় যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে ৫০০ কোটির ঘরে পা রাখা এমন কোনও বড় কথা নয়। কদিনের মধ্যে ছবিটি পা রাখতে পারে ৫০০ কোটির ঘরে। শুধু দেখার তা পাঠানকে টেক্কা দেয় কি না। ছবি মুক্তি পেয়েছিল ১১ অগস্ট। ওপেনিং ডে থেকেই গড়ছে রেকর্ড। প্রি বুকিং হয়েছিল ৭৬ হাজার টিকিট। যা গড়েছিল রেকর্ড। এর পর থেকে ক্রমে বেড়েছে ছবির আয়। বর্তমানে মোট আয় ৪২০ কোটি।

২০০১ সালে মুক্তি পাওয়া সুপার হিট ছবির সিক্যুয়েল গদর ২। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে মুক্তি পেল গদর ২। গদর ২ ছবিতে আছেন সানি দেওল ও আমিশা প্যাটেল। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা গিয়েছে তাঁদের। তাদের ছেলের চরিত্রে রয়েছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে বাবা ও ছেলের সম্পর্কের এক বিশেষ বন্ধন ফুটে উঠেছে। সে যাই হোক, এবার গদর ছবির মিউজিক ডিরেক্টরের দরুন খবরে সানি ও অনিল শর্মা। 

 

আরও পড়ুন

এত বছর বউদের সঙ্গে পথ চলার সিক্রেট কী! রচনার দিদি নং ওয়ানে রহস্য ফাঁস করলেন রূপঙ্কর - জয়জিত

কাশ্মীরে সন্ত্রাসবাদের শিকার হওয়া ব্যক্তিদের জাতীয় পুরস্কার উৎসর্গ বিবেক অগ্নিহোত্রীর

তামান্না ভাটিয়ার 'কাভালা' গানে নেচে বার্সেলোনার প্রতি ভালোবাসা প্রকাশ উগান্ডার শিশুদের

 

Share this article
click me!