স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ রাখির, আদিল খান দুরানিকে গ্রেফতার করল পুলিশ

পুলিশের দ্বারস্ত হন রাখি। অভিযোগ, তাঁকে ছেড়ে নাকি সে অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রাখছে তাঁর স্বামী আদিল। পুলিশের দারস্ত হয়েছে সে। তাঁর অভিযোগের ভিত্তিতে আদিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Web Desk - ANB | Published : Feb 7, 2023 11:10 AM IST

গতকালই মিডিয়ার সামনে এসে নিজের ক্ষোভ উগরে দেন। তারপরই পুলিশের দ্বারস্ত হন রাখি। অভিযোগ, তাঁকে ছেড়ে নাকি সে অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রাখছে তাঁর স্বামী আদিল। রবিবারই রাখি জানতে পারেন তাঁর স্বামী আদিল খান দুরানি অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িত।

এরপর মিডিয়ার সামনে রাখি বলেন, ‘আমি দুবাইয়ে বাড়ি নিয়েছি। ওকে পার্টনার করে আমরা অ্যাকাডেমি শুরু করেছি। এর কথা মতো পোশাক বদলেছি। কখনও আমাদের মাঝে ইগো আসতে দিইনি। কিন্তু ওর মানসিকতার বদল হল না। সব সময় বলতো বিয়ের কথা প্রাকশ্যে এলে ও তলাক দিয়ে দেবে। ওর পরিবার পরিবার ফিল্মি দুনিয়ের মেয়ে পছন্দ করে না। এতে ওপর বোনের বিয়ে ভেঙে যেতে পারে। আমি এক বছর ধরে অনেক কিছু সহ্য করেছি। আদিল কিছুতেই বিয়ের কথা প্রকাশ্যে আনতে চাইত না।’

এরই সঙ্গে চুরির অপবাদ লাগিয়েছেন রাখি। বলেছেন, ‘বিগবসে যাওয়ার আগে ওকে ১০ লক্ষ টাকা দিয়ে গিয়েছিল রাখি, মায়ের চিকিৎসার জন্য। কিন্তু মায়ের চিকিৎসা করায়নি। গতকাল আমার বাড়ি ছেড়ে যাওয়ার সময় আমার ৫ লক্ষ টাকা আমারে মায়ের কিছু গয়না নিয়ে চলে গেছে। এক বছরে প্রায় দেড় কোটি টাকা আমার থেকে নিয়েছে আদিল।’ রাখির অভিযোগ আলিদে বন্ধুদের থেকেই সে জানতে পেরেছে আলিদ অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে রয়েছে। তাকে অভিনেত্রী বানাতে চান আলিদ সে কারণে রাখির টাকা নিয়েছে।

এদিকে রাখি বলেন, তিনি আদিলের জন্য অনেক ত্যাগ করেছেন। তিনি ভেবেছিলেন শুধু সালোয়ার পরবেন। আর অ্যাকাডেমি চালাবেন। কিন্তু, সেই সুখ তাঁর কপালে নেই বলে জানান। রাখি মিডিয়ার সামনে তাঁর প্রেমিকের সকল বান্ধবীদের সাবধান করেছেন।

এদিকে রাখির অভিযোগের পরই পুলিশ গ্রেফতার করেছে আদিলকে। বর্তমানে তদন্ত চলছে। রাখির অভিযোগ, সে নাকি ৮ মাসের বিয়েতে ৩টি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। সঙ্গে তার টাকা লোপাট করেছে। এমনকী, রাখির মায়ের চিকিৎসাতেও গাফিলতি করেছে। বর্তমানে রাখির পাশে দাঁড়িয়েছেন তার দাদা। তিনি মিডিয়ার কাছে বলেছেন, তাঁর মানসিক অবস্থা ঠিক নেই। প্লিজ ওর পাশে সকলে দাঁড়ান। সে যাই হোক, ফের বর্তমান সমস্যা দেখা গিয়েছে রাখির ব্যক্তিগত জীবনে। স্বামীর আচরণে ক্রুদ্ধ রাখি। পুলিশের দারস্ত হয়েছে সে। তাঁর অভিযোগের ভিত্তিতে আদিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

আরও পড়ুন

ঘোড়ায় চেপে যাবেন বিয়ের মণ্ডপে, সূর্যগড় প্যালেসের বাইরে দাড়িয়ে সিদ্ধার্থের বরাত, রইল ঝলক

বাজল বিয়ের সানাই, দেখে নিন গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য কেমন ভাবে সাজানো হয়েছে সূর্যগড় প্যালেস

নো ফোন পলিসি থাকছে বিয়েতে, এক ঝলকে দেখে নিন সিড-কিয়ারার বিয়ের খুঁটিনাটি

Share this article
click me!