Adipurush: ফের কমল আয়, পঞ্চম দিনের আয় আরও নিম্নমুখী, দেখে নিন কত আয় করল ছবিটি

বলিউড রিপোর্ট অনুসারে, সোমবার থেকে কমছে ছবির আয়। চতুর্থ দিনে ছবির আয় করেছে মাত্র ২০ কোটি টাকা। তেমনই মঙ্গলবার ফের কমল ছবির আয়। মাত্র ১০ কোটি টাকা আয় করেছে ছবিটি।

Web Desk - ANB | Published : Jun 21, 2023 7:07 AM IST

ক্রমে কমছে ছবির আয়। ছবি ঘিরে যত বিতর্ক হচ্ছে, তত তার খারাপ প্রভাব পড়ছে ছবির আয়ের ওপর। বলিউড রিপোর্ট অনুসারে, সোমবার থেকে কমছে ছবির আয়। চতুর্থ দিনে ছবির আয় করেছে মাত্র ২০ কোটি টাকা। তেমনই মঙ্গলবার ফের কমল ছবির আয়। মাত্র ১০ কোটি টাকা আয় করেছে ছবিটি। এদিকে, প্রথম সপ্তাহান্তেই ছবি পা দিয়েছে ২০০ কোটির ঘরে। রেকর্ড অনুসারে, ২৪০ কোটি আয় করেছে ছবিটি। ওপেনিং ডে-তে ছবির আয় ছিল ১৪০ কোটি। তারপর শনি ও রবি আয় হয়েছে মোট ১০০ কোটি। কিন্তু, সোমবার থেকে শুরু হয়েছে পতন। সোমবার ছবির আয় ছিল ২০ কোটি। তেমনই মঙ্গলবার আয় হয়েছে মাত্র ১০ কোটি। অনেকেই মনে করছেন, এর কারণ ছবি ঘিরে তৈরি হওয়া বিতর্ক।

বক্স অফিসে অপেনিং ডে-তে সর্বাধিক আয় করা ছবির তালিকায় চতুর্থ স্থান পেয়েছিল ছবিটি। এই তালিকা শীর্ষ তিন স্থানে আছে বাহুবলি ২, কেজি এফ ও আরআরআর। বাহুবলি ২-দ্য কনক্লুশন ছবির আয় ছিল ২১৪ কোটি। কেজিএফ চ্যাপ্টার ২ ছবির আয় ছিল ১৬৪.৫ কোটি। এবং আরআরআর ছবির আয় ছিল ২২২ কোটি। এরপরই স্থান পায় আদিপুরুষ। কিন্তু, ফের ঘটল বিভ্রাট। ছবি মুক্তির পর থেকে ক্রমাগত সমালোচনার মুখে পড়েছে ছবিটি। ছবির বহু দৃশ্য নিয়ে অভিযোগ করেছেন সাধারণ মানুষ। একাধিক সেচ্ছা সেবী সংস্থা মামলা দায়ের করেছে। কখনও সীতার পরনে সাদা শাড়ি নিয়ে আপত্তি উঠেছে। তো কখনও আপত্তি উঠেছে হনুমানজীর সংলাপ নিয়ে। এরপর ছবি নিষিদ্ধ করার দাবি তুলে প্রধানমন্ত্রীকে চিঠি অল ইন্ডিয়া সিনে ওয়াকার্স অ্যাসোসিয়েশন। এরই সঙ্গে টিমের বিরুদ্ধে দায়ের হল FIR।

ছবিতে প্রভাস, কৃতি, সইফ আলি খানের মতো তারকাদের দেখা গিয়েছে গুরুত্বপূর্ণ চরিত্রে। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। ছবিতে উঠে এসেছে শ্রী রামের জীবন কাহিনি। তেলেগু, হিন্দি, তামিল, মালায়াম ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। কিন্তু, ছবি মুক্তির পর নানান দৃশ্য থেকে সংলাপ নিয়ে আপত্তি উঠেছে। অধিকাংশই দাবি করেছেন, ছবির কারণে খুন্ন হচ্ছে শ্রী রামের ভাবমূর্তি। তবে, শেষ পর্যন্ত ছবি আর কী বিতর্কে জড়ায় এখন তাই দেখার অপেক্ষা।১৬ জুন শুক্রবার মুক্তি পেয়েছে রও রাউত পরিচালিত আদিপুরুষ ছবিটি। 

 

 

আরও পড়ুন

International Yoga Day 2023: রইল ১০ বলি নায়িকার কথা, যোগা অনুশীলনের কারণে প্রায়শই খবরে আসেন এরা

Akshay Kumar: সততা ও পরিশ্রমের ফল নিশ্চয়ই পাবেন, ‘ফ্লপ’ ছবি নিয়ে মুখ খুললেন নায়ক

রথের দিনে জগন্নাথদেবের পুজোয় মাতলেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী, ছাত্রছাত্রীদের নিয়ে টানলেন রথও

 

Share this article
click me!