Aditya Roy Kapur: ‘এটি একটি ভালো জিনিস...’ দেখে নিন অনন্যার সঙ্গে পর্তুগাল ট্যুর নিয়ে কী বললেন আদিত্য রায় কাপুর

কদিন আগে একসঙ্গে পর্তুগাল গিয়েছিলেন আদিত্য ও অনন্যা। সেখান থেকে ভাইরাল হয়েছিল তাঁদের গোপন ছবি। এই ছবি নিয়ে বিস্তর জলঘোলা হয়। তবে, অবশেষে মুখ খুললেন আদিত্য।

Sayanita Chakraborty | Published : Aug 1, 2023 5:03 AM IST

আদিত্য ও অনন্যার প্রেমের গুঞ্জন বহুদিন ধরে শোনা যাচ্ছে বক্স অফিসে। বলিচর্চার শীর্ষে এখন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। বহুদিন ধরে খবরে রয়েছেন তারা। একটি ফ্যাশন শো-তে তাঁদের বিশেষ বন্ধুত্ব নজর কাড়ে সকলের। এরপরই শুরু গুঞ্জন। তবে, দুজনে সরাসরি কিছু না বললেও তারা যে সম্পর্কে আছেন তা আলাদা করে বলতে হবে না। কারণ প্রায়শই একান্তে দেখা মিলছে তাঁদের।

কদিন আগে একসঙ্গে পর্তুগাল গিয়েছিলেন আদিত্য ও অনন্যা। সেখান থেকে ভাইরাল হয়েছিল তাঁদের গোপন ছবি। একটি ছবিতে দেখা গিয়েছিল রোম্যান্টিক পোজে লেকের ধারে দাঁড়িয়ে অনন্যা ও আদিত্য। ছবিটি তাঁদের পিছন থেকে তোলা। ফলে মুখ দেখা না গেলেও সেটা যে তাঁরাই ছিল তা বলার অপেক্ষা রাখে না। এই ছবি নিয়ে বিস্তর জলঘোলা হয়। তবে, অবশেষে মুখ খুললেন আদিত্য।

সদ্য এক সাক্ষাৎকারে তাঁর ও অনন্যার পর্তুগাল ট্যুর নিয়ে প্রশ্ন করা হয়। বলে হয়, তাঁদের যে ছবি ভাইরাল হয়েছিল তা প্রসঙ্গে তিনি শুনেছেন কি না। উত্তরে আদিত্য বলেন, ‘এটি একটি ভালো জিনিস যে আমি সোশ্যাল মিডিয়ায় সেভাবে অ্যাক্টিভ নই। তবে অবশ্যই শুনেছি’। তাঁর পর্তুগাল ভ্রমণ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমার অবশ্যই একটি বিরতি দরকার ছিল। যদিও আমি বর্ষা মিস করেছি। আমি মুম্বই-র বর্ষাকে ভালোবাসি। যে মুহূর্ত থেকে আমি ফিরে এসেছি, তখন থেকে এক সপ্তাহ ধরে অবিরাম বৃষ্টি হচ্ছে।’

এভাবে অনন্যার সঙ্গে তাঁর প্রেমের কথা অস্বীকার না করলেও এই প্রসঙ্গে জনসমক্ষে সেভাবে কিছু বলেননি আদিত্য। এদিকে প্রায়শই খবরে আসেন এই লাভ বার্ডস। কদিন আগে একসঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন তারা। মুক্তি পেয়েছে গ্রেটা গারউইগ পরিচালিত ছবি বার্বি। একসঙ্গে সেই ছবি দেখতে উপস্থিত হন আদিত্য ও অনন্যা। শুধু তাই নয়, ছবি দেখে বেরিয়ে ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। ফলে বোঝাই যাচ্ছে, আর গোপন প্রেম নয়। বরং খুল্লম খুল্লা প্রেম করছেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। এছাড়া, প্রায়শই ডিনার ডেটে দেখা যাচ্ছে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডেকে। অর্থাৎ তাঁরা যে সম্পর্কে আছেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে, এখন মুখে স্বীকার না করলেও আচরণে স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন প্রেমের কথা।

 

আরও পড়ুন

Trina Saha: সোহিনীর সঙ্গে বিবাদের জেড়ে ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন তৃণা, জেনে নিন কী নিয়ে বেঁধেছিল গোলযোগ

Sanjay Dutt: পঞ্জাবি ছবিতে ডেবিউ করবেন সঞ্জয় দত্ত, ভক্তদের দিলেন সুখবর

Dream Girl 2 : ২৫ আগস্ট মুক্তি পাচ্ছে ড্রিম গার্ল ২, ছবির প্রমোশনে ব্যস্ত আয়ুষ্মান-অনন্যা

Share this article
click me!