Sanjay Dutt: পঞ্জাবি ছবিতে ডেবিউ করবেন সঞ্জয় দত্ত, ভক্তদের দিলেন সুখবর

শোনা যাচ্ছে, এবার বলিউড ছেড়ে পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাড়ি দেবেন নায়ক।

Sayanita Chakraborty | Published : Jul 31, 2023 3:26 PM IST

বেশ কিছুদিন পর ভক্তদের সুখবর দিলেন সঞ্জয় দত্ত। মাঝে মধ্যে নানান কারণে খবরে আসেন নায়ক। তবে, এমন খবর দিলেন প্রথমবার। শোনা যাচ্ছে, এবার বলিউড ছেড়ে পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাড়ি দেবেন নায়ক।

শেষ দক্ষিণী ছবিতে দেখা গিয়েছে সঞ্জয় দত্তকে। কাজ করেছেন কেজিএফ ছবিতে। যদিও একাধিক ভাষায় মুক্তি পেয়েছিল ছবিটি। তবে, এবার একেবার পাড়ি দিতে চললেন পঞ্জাবি ফিল্মি জগতে। শোনা যাচ্ছে, এবার ডেবিউ করবেন তিনি। বিখ্যাত পঞ্জাবি গায়ক অভিনেতা গ্রিপ্পি গ্রিওয়াল (Grippy Grewal)-র সঙ্গে কাজ করবেন সঞ্জয়। গ্রিপ্পি সোমবার তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন। যেখানে সঞ্জয়ের সঙ্গে দেখা যায় তাঁকে। সঞ্জয়ের পরনে ছিল সাদা কুর্তা ও পায়জামা। আর গ্রিপ্পি পরেছিলেন প্রিন্টেড শার্ট। এই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়। সঙ্গে ক্যাপশনে লেখেন, পঞ্জাবে স্বাগত সঞ্জয় পাজি। আপনার সঙ্গে কাজ করতে পেরে বেশ আনন্দিত।

ছবির নাম শেরা দি করুম পঞ্জাবি। এই ছবির কাহিনি লিখেছেন গ্রিপ্পি। তেমনই পরিচালনাও করবেন তিনি। ছবি পরিচালনা করবেন অমনদ্বীপ গ্রিওয়াল। ইস্ট সানসাইন প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে ছবিটি। সম্ভবত ১২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

এদিকে আবার কেডি ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। ১৯৭০ সালে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে আছেন মার্টিন খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজ। বেঙ্গালুরুর আশেপাশের অঞ্চলে চলছিল ছবির কাজ। কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। তবে, এটি তাঁর প্রথম দক্ষিণী ছবি নয়। এর আগেও দক্ষিণী ছবিতে কাজ করেছেন সঞ্জয় দত্ত। লিও ছবি দিয়ে তিনি তালিক ইন্ডাস্ট্রিতে পা রাখেন। কেজিএফ ১, কেজিএফ ২-র মতো ছবিতে কাজ করেছেন সঞ্জয় দত্ত। এই দুই ছবিতেই সঞ্জয়কে ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে। ফের একবার কেডি ছবিতে ভিলেনে ছবিতে অভিনয় করছেন তিনি। এরই মাঝে এল নতুন ছবির খবর। এবার বলিউডে ছেড়ে পঞ্জাবি ছবিতে ডেবিউ করতে চলেছেন সঞ্জয় দত্ত। তেমনই হাতে আছে লিও। হাতে আছে বাপ ছবিটি। তেমনই আগামী বছর মুক্তি পাবে ডবল স্মার্ট ছবিটি। সব মিলিয়ে তাঁর হাতে রয়েছে একের পর এক ছবি। যা মুক্তি পাবে শীঘ্রই।

 

 

আরও পড়ুন

Urfi Javed : গাছের পাতা, শিকড়, ঘাসের পোশাক পরলেন উরফি জাভেদ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Box Office Collection: তিন দিনে পা দিতে চলেছে ৫০ কোটির ঘরে, জেনে নিন কেমন ব্যবসা করল 'রকি অউর রানি কি প্রেম কাহিনি'

শাহিদ থেকে মাধুরী- Arrange Marriage করেছেন এই সকল বলিউড সেলেব, দেখে নিন কাদের প্রেম পরিণতি পায়নি

Share this article
click me!