হৃতিক রোশনের এই ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হয়ে উঠলেন বলিউডের বড় নাম, চিনতে পারলেন এই সুপারস্টার-কে?

এই অভিনেতা ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ধুম টু-এর গানে হৃতিক রোশনের ঠিক পিছনে নাচ করেছিলেন, কিন্তু কেউ জানত না যে হৃতিকের পিছনে নাচ করা এই অভিনেতা বলিউডে তারকা হয়ে উঠবেন।

deblina dey | Published : Sep 23, 2024 7:51 AM IST / Updated: Sep 23 2024, 01:22 PM IST

বলিউডের সেই তারকা আজ আর আমাদের মাঝে নেই, যিনি অল্প সময়ে চলচ্চিত্র জগতে নিজের জায়গা করে নিয়েছিলেন। তার সুদর্শন ব্যক্তিত্বের পাশাপাশি, এই অভিনেতার অভিনয় এবং নৃত্য প্রতিভার কোনও অভাব ছিল না। এই উঠতি তারকা চলচ্চিত্রে আসার আগে ডেইলি সোপে তার অভিনয় দক্ষতাতে দর্শকরা মজেছিলেন। তারপর ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবেও কাজ করেছেন। এই অভিনেতা ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ধুম টু-এর গানে হৃতিক রোশনের ঠিক পিছনে নাচ করেছিলেন, কিন্তু কেউ জানত না যে হৃতিকের পিছনে নাচ করা এই অভিনেতা বলিউডে তারকা হয়ে উঠবেন। আজ এই তারকা আমাদের মধ্যে নেই, তবে তার ছবি আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তিনি হৃতিকের পিছনে নাচছেন। আসুন জেনে নিই কে ছিলেন এই তারকা।

এই তারকা আর কেউ নন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ১৪ জুন ২০২০-এ সুশান্তকে তার মুম্বাই অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাঁর মৃত্যু পুরো বলিউডকে নাড়িয়ে দিয়েছে। আজও তার পরিবার এই মামলায় বিচারের জন্য লড়ছে। সুশান্ত তাঁর অভিনয়ের জোরে বলিউডে খুব দ্রুত নাম জনপ্রিয় হয়েছিলেন। সুশান্ত চলচ্চিত্রে আসার আগে থিয়েটারও করেছিলেন। শুধু তাই নয়, নিজেকে একজন ভালো নৃত্যশিল্পী হিসেবেও নাম কামিয়েছিলেন তিনি। চলচ্চিত্রে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবেও কাজ করেছেন। আপনি জেনে অবাক হবেন যে হৃতিক রোশন, অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই অভিনীত অ্যাকশন ফিল্ম 'ধুম টু'-এও সুশান্ত সিং রাজপুত ছিলেন।

Latest Videos

হ্যাঁ, 'ধুম 2' ছবির টাইটেল গানে হৃতিক রোশনের পিছনে নাচতে দেখা গিয়েছিল সুশান্তকে। সোশ্যাল মিডিয়ায় বারবার ভাইরাল হচ্ছে একটি ছবি। ভাইরাল হওয়া এই ছবিতে সুশান্ত সিং রাজপুতকে হৃতিক রোশনের ঠিক পিছনে নাচতে দেখা যাচ্ছে।

এই ছবিগুলি থেকে লাইমলাইটে ছিলেন তিনি-

সুশান্ত সিং রাজপুত ২০১৩ সালে 'কাই পো চে' ছবির মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ করেন। একই বছরে পরিণীতি চোপড়ার সঙ্গে 'শুদ্ধ দেশি রোমান্স' ছবিতে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। এরপর সুশান্তকে আমির খান এবং আনুশকা শর্মা অভিনীত ব্লকবাস্টার ছবি 'পিকে'-তে কিছু দৃশ্যে দেখা গিয়েছিল। ২০১৬ সালে, সুশান্ত প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন, যিনি টিম ইন্ডিয়ার হয়ে দুটি ক্রিকেট বিশ্ব শিরোপা জিতেছিলেন। ধোনির বায়োপিক একটি দুর্দান্ত চলচ্চিত্র ছিল এবং সুশান্তের অভিনয় সমালোচকদের দ্বারা অত্যন্ত প্রশংসিত হয়েছিল। সুশান্ত তার সাত বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ১২টি ছবিতে কাজ করেছেন।

Share this article
click me!

Latest Videos

'ছাপ্পা মেরে এমপি হয়েছে, ১০ বছর কি করেছে! এখন ঠেলায় পড়েছে' Dev-কে আর যা বললেন Suvendu Adhikari
এই দুর্গাপুজো দেখতে আসতেন বিদ্যাসাগর-রামমোহন, ২২৫ তম বর্ষে চন্দ্রকোণার জমিদার বাড়ির Durga Puja
সাক্ষাৎ যমদূত ঘুরে বেড়াচ্ছে! নদীতে কেউ ভয়ে আর নামছেই না, হাড়োয়ায় তীব্র আতঙ্ক! | Haroa Crocodile Fear
নদী বাঁধ ভেঙে হু হু করে জল ঢুকছে বহরমপুর ব্লকের একাধিক গ্রামে, ঘুম উড়েছে স্থানীয়দের | Flood News
১৩ বছরে হয়নি, ঘাটাল মাষ্টার প্ল্যান আর কবে হবে? জানিয়ে দিলেন মমতার সাংসদ দেব | Dev | Ghatal Flood