করিনা কাপুরের ৪৪ তম জন্মদিন! কেমন কাটলো দিন? রইল আকর্ষণীয় সব ছবি, দেখে নিন

করিনা কাপুরের ৪৪ তম জন্মদিন! কেমন কাটলো দিন? রইল আকর্ষণীয় সব ছবি, দেখে নিন

Anulekha Kar | Published : Sep 21, 2024 5:56 PM IST / Updated: Sep 21 2024, 11:27 PM IST

ইনস্টাগ্রামে কারিনা কাপুর খানের সাম্প্রতিক পোস্টের পর থেকেই তাঁর ভক্তরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে তুলেছেন। ভক্তদের পাশাপাশি, তাঁর 'ঐতিহাসিক' সহ-অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও একটি আন্তরিক জন্মদিনের বার্তা পাঠিয়েছেন। বলিউড তারকা কারিনা কাপুর খান আজ, ২০২৪ সালের ২১শে সেপ্টেম্বর, তাঁর ৪৪ তম জন্মদিন উদযাপন করছেন। এই উপলক্ষে, 'তাশান' অভিনেত্রী তাঁর বিশেষ দিনটির আগে কিছু মনোমুগ্ধকর ছবি শেয়ার করেছেন। ছবিগুলোর মধ্যে রয়েছে বেলুন দিয়ে ঘেরা তাঁর কিছু স্পষ্ট ασπρόμαυρη ছবি, তাঁর স্টাইলিশ পোশাকের ইঙ্গিত দেওয়া একটি একরঙা ছবি এবং হিলের সাথে একটি আকর্ষণীয় লাল অফ-শোল্ডার পোশাক পরা আরেকটি ছবি। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “আমার জন্মদিন উদযাপন করছি।”

পোস্টটি দেওয়ার পরপরই, ভক্তরা আন্তরিক শুভেচ্ছায় মন্তব্য বিভাগটি ভরিয়ে তোলেন। একজন অনুরাগী তাঁর প্রশংসা করে তাঁকে “বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী” বলে তাঁর সুস্বাস্থ্য ও সুখ কামনা করেছেন। অন্য একজন তাঁর 'কभी খুশি कभी ग़म' ছবির সংলাপের উল্লেখ করে তাঁর আইকনিক লুকের প্রশংসা করেছেন, “গুড লুকস, গুড লুকস এবং গুড লুকস” লিখে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও একটি মিষ্টি মন্তব্য করেছেন, কারিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং একটি হার্ট-আই ইমোজি যোগ করেছেন।

পেশাগত দিক থেকে

কারিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'দ্য বাকিংহাম মার্ডারস' বর্তমানে সিনেমা হলে চলছে, যেখানে এটি বক্স অফিসে মোটামুটি ভালো করছে। তাঁর আগের মুক্তিপ্রাপ্ত ছবি 'ক্রু' ছিল একটি বড় বাণিজ্যিক সাফল্য।

সম্প্রতি, কারিনা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে বলিউডে তাঁর ২৫ বছরের যাত্রা উদযাপন করেছেন, যেখানে 'জব উই মেট', 'চামেলি' এবং 'কभी খুশি कभी ग़म' এর মতো ছবি থেকে তাঁর কিছু স্মরণীয় অভিনয়ের ঝলক দেখানো হয়েছে। পোস্টটিতে, তিনি তাঁর কর্মজীবনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেছেন যে তার কাজের প্রতি ভালোবাসা, “পর্দায় যাদু” এবং “অভ্যন্তরীণ আগুন” তাকে এগিয়ে যেতে উৎসাহিত করে। তিনি তাঁর কর্মজীবন উদযাপন করার জন্য একটি বিশেষ উৎসবের আয়োজন করার জন্য পিভিআর এবং আইনক্সের মতো সিনেমা চেইনগুলোকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন: রিতিক রোশন, ক্যাটরিনা কাইফ একসাথে বিলাসবহুল ঘড়ির বিজ্ঞাপনে; ভক্তরা তাদের রসায়ন পছন্দ করেছেন - দেখুন

কারিনাকে পরবর্তীতে রোহিত শेट्टीর অনেক প্রত্যাশিত 'সিংহাম এগেইন' ছবিতে দেখা যাবে, এটি একটি মাল্টি-স্টারার ছবি যেখানে অজয় দেবগন, অক্ষয় কুমার, দীপিকা পাদুকোন, রণবীর সিং, টাইগার শ্রফ, জ্যাকি শ্রফ এবং অর্জুন কাপুর অভিনয় করছেন।

Share this article
click me!

Latest Videos

'Dev বাবুর মাষ্টার প্ল্যানে ডুবে গেছে ঘাটাল' #suvenduadhikari #ghatal #flood
'দ্বিতীয়বার আমি মুখ দেখাতে আসব না যদি...' #suvenduadhikari #flood #shorts
‘ভোটের সময় ভোট দাও ভোট দাও! এখন আর দেখা নেই’ বিস্ফরক অভিযোগ বন্যা কবলিত কৃষকদের | WB Flood
ত্রাণ-ওষুধ নিয়ে Keshpur-এ বানভাসী মানুষদের পাশে RG Kar-এর জুনিয়র ডাক্তাররা | Keshpur Flood |
আন্দোলনের মঞ্চ ছেড়ে সোজা জরুরি পরিষেবায়! অনেকটাই স্বাভাবিক হল RG Kar | RG Kar News | Junior Doctors