গ্রেফতার তমন্নার নৃত্য পরিচালক, নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, গোয়া থেকে আটক 'আজ কি রাত' খ্যাত জনি মাস্টার

জনপ্রিয় নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টারকে নাবালিকা সহকারিকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 10:22 AM IST

গ্রেফতার হলেন তমন্নার নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার। অভিযোগ অনুসারে, দীর্ঘদিন ধরে তাঁর নাবালিকা সহকারিকে যৌন হেনস্থা করেছেন জনি। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করল পুলিশ। পকসো আইনি মামলা দায়ের করা হয়েছে জনির বিরুদ্ধে।

মূলত তেলুগু ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ার শুরু করেন নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার। একাধিক জনপ্রিয় গানের নৃত্য পরিচালনা করেছিলেন তিনি। সম্প্রতি স্ত্রী ২ ছবির আজ কি রাত এবং আয়ি নেই গানের কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার। তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা, লাল পিলি আঁখিয়া-র মতো গান তাঁরই কোরিওগ্রাফি করা।

Latest Videos

তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার দাবি করেছেন তাঁরই সহকারি। সেই নাবালিক সহকারি বলেন, আউটডোর শ্যুটিং-র সময় নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার তাঁকে যৌন হেনস্থা করেন। ধর্ষণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এরপর গোয়ার এক হোটেল থেকে প্রথমে আটক করা হয় জনি মাস্টারকে। তারপর তাঁকে গ্রেফতার করা হয়। কয়েকটি শারীরিক পরীক্ষা করার পরে তাঁকে স্থানীয় আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। চলছে ঘটনার তদন্ত। 

তরুণী অভিযোগ করেছেন, একাধিকবার তাঁকে ধর্ষণ করা হয়েছে। ২০১৯ সালে প্রথম তাঁকে ধর্ষণ করা হয়েছিল। যৌন হেনস্থা করা হয়েছে। ভয় দেখিয়ে বারে বারে তাঁকে নির্যাতন করা হত। গ্রেফতার করা হয়েছে শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার। চলছে তদন্ত। এমন ঘটনা প্রকাশ্যে আসতে সকলেই সমালোচনা করেছেন। 

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ