দীপিকা পাড়ুকোনের পর রণবীর কাপুরের বউকে রিল লাইফে চুরি করলেন রণবীর সিং, রোমান্টিক ছবিতে মজে নেটদুনিয়া

নেটদুনিয়া জুড়ে রণবীর সিং ও আলিয়ার রোম্যান্টিক ছবি। কখনও তাদের দেখা মিলছে বরফ ঢাকা পাহাড়ে তো কখনও তাদের দেখা যাচ্ছে বৃষ্টিতে। রণবীর সিং ও আলিয়ার প্রেমের সরগরম বলিপাড়া। সত্যিই কি তবে রণবীর কাপুরের বউকে রিল লাইফে চুরি করলেন রণবীর সিং।

 

Sayanita Chakraborty | Published : Jul 4, 2023 3:50 AM IST / Updated: Jul 04 2023, 09:36 AM IST

110
রণবীর সিং ও আলিয়া

সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু রণবীর সিং ও আলিয়ার রোম্যান্টিক ছবি। তবে কি সত্যিই রণবীর কাপুরকে ছেড়ে রণবীর সিং-এ মজেছেন আলিয়া? তাঁদের ছবি দেখে এমন ভাবাটা স্বাভাবিক। আসলে শীঘ্রই করণ জোহরের প্রযোজনায় আসছেন রণবীর সিং ও আলিয়া ভাট। সদ্য প্রকাশ্যে এসেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবির ট্রেলার যাতে আলিয়া ও রণবীর সিং-র কেমিস্ট্রি নজর কাড়ল সকলের। ১ মিনিট ১৮ সেকেন্ডের টিজারে করণ বুঝিয়ে দিল স্মৃতি চারণা করতে পারেন দর্শকেরা। কভি খুশি কভি গম, কুছ কুছ হোতা হ্যায় থেকে কভি আলবিদা না কহেনা-র ঝল রয়েছে টিজারে।

210
রণবীর সিং ও আলিয়া

ট্রেলারে দেখা যাচ্ছে, দুর্গা পুজো, বরফের দেখে আলিয়া-রণবীরের প্রেম থেকে শুরু করে ফ্যামিলি ড্রামা নিয়ে আসছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবির কেন্দ্রে যে আলিয়া ও রণবীর সিং-র প্রেম কাহিনি তা সহজেই বুঝতে পারছেন সকলে। তেমনই, ছবিতে যে আলিয়া-রণবীরের একাধিক পারফমেন্স রয়েছে তাও আন্দাজ করা যাচ্ছে।

310
রণবীর সিং ও আলিয়া

আর ট্রেলার প্রকাশ পওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু রণবীর সিং ও আলিয়া ভাট। কখনও সবুজ শাড়িতে ভাইরাল হয়েছেন আলিয়া। ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গিয়েছে সবুজ শিফন শাড়ি পরেছেন আলিয়া। সঙ্গে ম্যাচিং করে সবুজ শার্ট পরেছেন রণবীর সিং। ছবিতে বেশ আকর্ষণীয় ভঙ্গিতে পোজ দিয়েছেন রণবীর সিং ও আলিয়া।

410
রণবীর সিং ও আলিয়া

বৃষ্টির মধ্যে রণবীর সিং ও আলিয়া ভাটের একটি রোম্যান্টিক ছবি ভাইরাল হয়েছে। ট্রেলারও ঝলক মিলেছে এই দৃশ্যের। ছবিতে নীল রঙের শিফন শাড়ি ও স্লিভলেস ব্লাউডে দেখা গিয়েছে আলিয়াকে। রণবীরও পরেছেন নীল রঙের শার্ট। বৃষ্টির মধ্যে পোজ দিয়েছেন দুজনে। ছবিতে তাঁদের অনস্ক্রিন রোম্যান্স নজর কেড়েছে সকলের।

510
রণবীর সিং ও আলিয়া

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে বাঙালি পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। সে কারণে তাঁর সাজেও রয়েছে বাঙালি ছোঁয়া। একটি ছবিতে এমন লাল রঙের শাড়িতে দেখা গিয়েছে আলিয়াকে। সঙ্গে হাতে চুড়ি ও কপালে টিপ নজর কেড়েছে সকলেক। সেই সঙ্গে রণবীরও পরেছিলেন লাল শার্ট।

610
রণবীর সিং ও আলিয়া

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে বরফের পাহাড়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে রণবীর সিং ও আলিয়াকে। রণবীর পরেছিলেন সাদা হাই কলার শার্ট। তার ওপর পরেছিলেন প্রিন্টেড জ্যাকেট। তবে, আলিয়ার পরনে ছিল গোলাপী ও সবুজ রঙের কম্বিনেশন করা শাড়ি। পাহাড়ে রণবীর সিং ও আলিয়ার রোম্যান্স নজর কেড়েছে সকলের।

710
রণবীর সিং ও আলিয়া

ছবিতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন রণবীর সিং ও আলিয়া। সেই সকল দৃশ্যে তাঁদের অনস্ক্রিন কেমিষ্ট্রি নজর কেড়েছে সকলের। ভাইরাল হওয়ার আরও এক রোম্যান্টিক ছবিতে দুজনকেই কমলা রঙের পোশাকে দেখা গিয়েছে। আলিয়ার পরেন ছিল কমলা শাড়ি ও রণবীর পরেছিলেন কমলা শর্ট।

810
রণবীর সিং ও আলিয়া

চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। বাঙালি পরিবারের মেয়ে হওয়ায় তাঁকে বারে বারে শাড়িতে দেখা গিয়েছে। তেমনই এই ছবির কাস্ট নজর কেড়েছে সকলের। আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী ছাড়াও কয়েছেন ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে।

910
আলিয়া ভাট ও রণবীর কাপুর

আলিয়ার রিয়েল লাইফ প্রেমও সিনেমার গল্পের থেকে কিছু কম নয়। ২০২২ সালে আলিয়া ভাটের সঙ্গে বাঁধা পড়েন রণবীর কাপুর। তাঁদের সংসারে এসেছে ছোট রাহা। দুজনের বয়সের ফারাক প্রায় ১০ বছর। ছবির সেটেই দুজনের আলাপ। তারপর প্রেম। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর বিয়ে করেন তারা। বিয়ের কিছুদিনের মধ্যেই রাহা-র জন্ম। জানা যায়, বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েন আলিয়া।

1010
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

রিল লাইফের মতো রিয়েল লাইফেও রণবীর সিং-র লাভ স্টোরি সকলের নজর কাড়ে। দীপিকা ও তাঁর রিয়েল লাইফ জুটি বলিউডের সেরা জুটির তালিকায় আছে। তবে, রণবীর সিং-র আগে দীপিকার জীবনে এসেছিলেন অন্য এক রণবীর। কেরিয়ারের শুরুকে রণবীর কাপুর ও দীপিকার প্রেম ছিল বলিউডের হট টপিক। রণবীর কাপুরের নামে ট্যাটুও করেছিলেন। আর কে নামে ট্যাটু করিয়েছিলেন দীপিকা। তাঁদের অনস্ক্রিন ও অফস্ক্রিন রোম্যান্স সকলের নজর কাড়ত। কাজের বাইরে একান্তে একাধিকবার দেখা যেত তাঁদের। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। তবে শেষ পর্যন্ত সে সম্পর্ক টেকেনি। বিচ্ছেদের পর রণবীর সিং-র সঙ্গে সম্পর্কে জড়ান। ২০১৮ সালে গাঁট ছড়া বাঁধেন তাঁরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos