মোবাইলের পর ওয়াইনের গ্লাস দিয়ে বক্ষযুগল ঢাকলেন উরফি, ফ্যাশন সেন্স দেখে ছিঃ ছিক্কার নেটপাড়ায়

উরফির বায়নাক্কা যেন কিছুতেই থামছে না। ফের নগ্ন হয়ে ভিডিও পোস্ট করেছেন ফ্যাশন কুইন উরফি। মোবাইলের পর এবার ওয়াইন গ্লাস দিয়ে বক্ষযুগল ঢাকলেন উরফি, ভিডিও ভাইরাল হতেই ছিঃ ছিক্কারে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Web Desk - ANB | Published : Nov 22, 2022 9:17 AM IST

110


যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।   ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 

210

 প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। 
 

310

বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে।  দিনকয়েক আগেই ফ্যাশন স্টেটমেন্টে শিরোনামে থাকার জন্য মোবাইল ফোন দিয়ে বক্ষযুগল ঢেকে ক্যামেরার সামনে এসেছিলেন।এবার যা কান্ডটাই ঘটালেন তা দেখেই কালঘাম ছুটছে ভক্তদের।

410

উর্ধ্বাংশে সুতোর লেশ মাত্রও নেই। নগ্ন শরীরে বক্ষযুগল ঢেকেছেন ওয়াইনের গ্লাস দিয়ে। ব্লেড, সেফটি পিন, মোবাইল, ফটো, এবার যোগ হল ওয়াইনের গ্লাস। বিভিন্ন উদ্ভট জিনিস দিয়ে নিজের মনের মতো জামা পরে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ।
 

510


সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন উরফি, যা দেখেই ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ। শেষে কিনা ওয়াইনের গ্লাস দিয়ে বক্ষযুগল মুড়ে নেটিজেনদের নজর কেড়েছেন ফ্যাশনিস্তা। ওয়াইনের গ্লাস ছাড়া আর কোনও পোশাকই নজরে আসেন নেটিজেনদের।

610


উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়ছেন উরফি।  জামাকাপড় শরীরে না রাখাটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট। ভক্তদের নজর কাড়তেই নিত্যদিন এমন উদ্ভট ফ্যাশনে সকলকে চমকে দিচ্ছেন উরফি জাভেদ। কাউকেই যে পরোয়া করেন না ফ্যাশনিস্তা তা বারেবারে প্রমাণ দিচ্ছেন।
 

710


বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। হামেশাই জামা-কাপড় ছুরি-কাঁচি চালিয়ে শিরোনামে থাকেন  উরফি। এবারও ওয়াইনের গ্লাস দিয়ে নতুন ফ্যাশনে নজির গড়েছেন উরফি। ফ্যাশনিস্তাকে দেখে ছিঃছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

810


বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। ওয়াইনের গ্লাস দিয়ে বক্ষযুগল ঢাকতেই বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে।

910

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। কখনও ছবি, কখনও রিল ভিডিও আবার কখন বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। 

1010

নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।২০২২ সালে গুগল সার্চ হওয়া সেরা এশিয়ান ১০০-র তালিকায় ইতিমধ্যেই ৫৭ তম স্থানে নিজের জায়গা করে নিয়েছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos