দিন দিন বাড়ছে প্রেমিকার সংখ্যা, এই হট ডিভাদের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বলিউড হার্টথ্রব কার্তিক

বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ানকে নিয়ে চর্চার শেষ নেই। বলিউডে কোনও গডফাদার না থাকলেও নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন কার্তিক আরিয়ান। তেমনই একাধিক সম্পর্কের জন্য বারবার শিরোনামে উঠে এসেছেন বলি তারকা।

 

Web Desk - ANB | Published : Nov 22, 2022 6:04 AM IST

111

 বলিউডের আপকামারদের মধ্যে ইতিমধ্যেই প্রথম সারির ঘোড়দৌড়ে নিজের আসন জাকিয়ে বসেছেন কার্তিক আরিয়ান। বলিউডের হার্টথ্রবও বলা হয় তাকে। আজ  'পেয়ার কা পাঞ্চনামা'খ্যাত অভিনেতা কার্তিকের জন্মদিন।

211

নিজের অভিনয় দক্ষতা দিয়ে যেমন বলিউডের এ-লিস্টারদের মধ্যে চলে এসেছেন, তেমনই আবার একাধিক সম্পর্কে নিজের নাম জড়িয়ে লাইমলাইটে রয়েছেন এই অভিনেতা। লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন বলিউডের একাধিক হট ডিভারা।
 

311

কেরিয়ারের শুরু থেকেই একের পর এক বলি নায়িকাদের সঙ্গে বারবার নাম জড়িয়েছে কার্তিক আরিয়ানের।'পেয়ার কা পাঞ্চনামা' খ্যাত অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল নুসরত ভরুচার। শোনা যাচ্ছে ছবির শুটিং চলাকালীন নাকি কার্তিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন নুসরত। যদিও তারা নিজেদেরকে খুব ভাল বন্ধু বলেই দাবি করেন।

411


বলিউডের অন্যতম জনপ্রিয় স্টারকিড শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গেও নাম শোনা যায় কার্তিক আরিয়ানের।  'দোস্তানা ২ ' ছবির সেটেই নাকি একে অপরের কাছাকাছি আসেন জাহ্নবী ও কার্তিক। তবে সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। তারপর জাহ্নবীর প্রেমের খবর ছড়িয়ে পড়তেই তা ধামাচাপা পড়ে যায়।

511

বি-টাউনের অন্য এক পপুলার স্টারকিড সারা আলি খানের সঙ্গে প্রেমের কথা শোনা যায়।  'লাভ আজ কাল' ছবির শুটিং চলাকালীন নাকি প্রেমে মজেছিলেন কার্তিক ও সারা। ছবিতে উদ্দাম যৌনতার মুহূর্তে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে সারা ও কার্তিককে। কার্তিকের কোলের উপর উঠে চুম্বন দৃশ্যে নজর কেড়েছিলে পতৌদির নাতনি সারা আলি খান। তবে দুজনের এই অন্তরঙ্গতা বেশিদিন স্থায়ী হয়নি। ব্রেক আপের খবর ও দ্রুত ছড়িয়ে পড়েছিল।

611

বলিপাড়ার পরম সুন্দরী ও কার্তিকের তালিকা থেকে বাদ পড়েনি।  'লুকাছুপি'ছবির সেটেই নাকি কার্তিকের প্রেমে পড়েছিলেন কৃতি শ্যানন। কার্তিকের সঙ্গে একাধিকবার ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিয়েছেন কৃতি শ্যানন। তবে সম্পর্ক টেকে নি খুব বেশিদিন।

711

বলিপাড়ার হটেস্ট কুইন কিয়ারা আদবানির সঙ্গেও নাম জড়িয়েছে কার্তিক আরিয়ানের। লাভারবয়ের জন্যই নাকি ব্রেক আপ হয়েছিল সিদ্ধার্থ ও কিয়ারা। যদি পরে কার্তিক সরে আসতেই ফের সম্পর্কে জুড়ে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ার। শোনা যায়, 'ভুল ভুলাইয়া ২' ছবির সেটেই একটু কাছাকাছি এসেছিলেন বলিউডের এই হট জুটি।

811

অনন্যা পান্ডের সঙ্গে একাধিক তারকার নাম ইতিমধ্যেই জড়িয়ে গেছে। সেই তালিকায় নাকি ছিলেন কার্তিক আরিয়ানও । শোনা যায়'পতি পত্নি অউর উও' ছবির সেটে  একে অপরের কাছাকাছি এসেছিলেন কার্তিক ও অনন্যা।

911

৩২ -শে পা দিলেন কার্তিক আরিয়ান। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বার্থ ডে সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন কার্তিক আরিয়ান। জন্মদিন উপলক্ষে বাবা মায়ের দেওয়া সারপ্রাইজ পার্টির  ছবি নিজের সোশ্যালে শেয়ার করেছেন অভিনেতা। পরিবারের সঙ্গে জন্মদিনের বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেতা। কার্তিকের শেয়ার করা ছবিতে ধূসর রঙের টি-শার্ট ও জিন্স পরে দেখা গেছে। টেবিলে সাজানো বড় কেক, মোমবাতি, পাশে রাখা রয়েছে ফুলের বুকে। সোফায় বসে কেক কাটছেন কার্তিক। পাশে চুপটি করে বসে রয়েছে প্রিয় পোষ্য। এবং পরের ছবিতে বাবা ও মায়ের সঙ্গে পোষ্যকে কোলে নিয়ে ছবিতে পোজ দিয়েছেন কার্তিক আরিয়ান। 

1011


কার্তিকের জন্মদিনের ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল। পোস্ট  করা ছবির পিছনের দেওয়ালে চোখ আটকে গেছে ভক্তদের, যেখানে লেখা হয়েছে, হ্যাপি বার্থডে কোকি। এবং কার্তিকও  ছবির ক্যাপশনে লিখেছেন, প্রতি জন্মে আমি তোমার কোকি হয়ে জন্মাতে চাই। মিষ্টি জন্মদিনের সারপ্রাইজের জন্য ধন্যবাদ মাম্মি- বাবা,কাটোরি এবং কিকি । আদুরে এই বার্তা মন ছুঁয়ে গেছে ভক্তদের। 

1111

অভিনেতার পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্ত তথা বন্ধুরা। আরমান মালিক ছবির কমেন্টে লিখেছেন, শুভ জন্মদিন ভাই, অনেক অনেক ভালবাস। সঙ্গে ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন। সোনাল চৌহান লিখেছেন, শুভ জন্মদিন কার্তিক। এছাড়াও কার্তিকের ভক্তরাও কমেন্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সূত্র থেকে জানা গেছে, এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। একদিকে জন্মদিন  সেলিব্রেশন আর অপর দিকে ছবির শ্যুটিং এই নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos