শরীরে নেই বেবিফ্যাট, মাতৃত্বকালীন জেল্লাও বেড়েছে দ্বিগুণ, নতুন মা আলিয়াকে দেখে মুগ্ধ ফ্যানেরা

গত ৬ ডিসেম্বর আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। ২৯ বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। মেয়ের বয়স সবে মাত্র দু-সপ্তাহ। মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। এবার মেয়েকে সামলেও নিজের দ্বিতীয় ছবি শেয়ার করলেন আলিয়া ভাট।

 

Web Desk - ANB | Published : Nov 22, 2022 4:01 AM IST / Updated: Nov 22 2022, 11:18 AM IST

111

মা হওয়ার পর যেন মুহূর্তে বদলে গেছে আলিয়া ভাটের রোজনামচা। গত কয়েকটা দিনেই বদলে গিয়েছে আলিয়ার পুরোনো রুটিন। আসলে মা হওয়ার পর প্রতিটা মায়েরই একই অবস্থা হয়। তেমনটাই হয়েছে আলিয়া ভাটেরও। 

211

একরত্তির দিকে তাকিয়েই যেন দিন-রাত কেটে যাচ্ছে। বিয়ের বছর এখন ঘোরেনি, মাত্র সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। মা ও মেয়েকে নিয়েই ব্যস্ত নেটদুনিয়া। দুজনের খুনসুটি দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

311

মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যায়নি আলিয়া ভাটকে। আসলে মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। তবে সবকিছু সামলে দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটু সময় দিয়েছিলেন আলিয়া ভাট। নিজের সোশ্যাল মিডিয়ায় একটা ছবি পোস্ট করেছিলেন আলিয়া ভাট। যা মুহূর্তে ভাইরাল হয়েছিল।
 

411


তবে এবার প্রেগন্যান্সির পর প্রথমবার প্রকাশ্যে এলেন আলিয়া ভাট। মেয়ের থেকে সামান্য ছুটি পেতেই  সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সময় কাটিয়ে নিচ্ছেন আলিয়া। ইতিমধ্যেই পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরেছেন আলিয়া ভাট।

511


নিজের সোশ্যাল মিডিয়ায় ‘সান কিসড’ ছবি শেয়ার করলেন আলিয়া ভাট। যার ক্যাপশনে লেখা -কোজি, সঙ্গে জুড়ে দিয়েছেন কফির কাপ। হালকা শীতের আমেজে কফিতে চুমুক দিয়েই সময় কাটাচ্ছেন নায়িকা। কালো ও সাদা রঙের সোয়েটার পরে দেখা গিয়েছে আলিয়া ভাটকে।

611

মা হওয়ার পর এটাই প্রথম ছবি পোস্ট করলেন আলিয়া। মাতৃত্বকালাীন জেল্লা যেন আর দ্বিগুণ বেড়েছে। লো মেক আপ লুকে  আলিয়াকে দেখে মুগ্ধ ফ্যানেরা। এতদিন পর প্রিয় তারকাকে দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ছবিতে একদম স্লিম অ্যান্ড ট্রিম লুকেই ধরা দিলেন আলিয়া। মা হওয়ার পর শরীরে বেবি ফ্যাটও বিশেষ জমেনি। ছিমছাম লুকে আলিয়াকে দেখে ভালবাসায় ভরিয়ে দিলেন ভক্তরা। নতুন মা আলিয়ার এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

711

সত্যিই যে মা হয়ে তিনি নিজেকে এতটা বদলে ফেলেছেন তা তার পোস্টে স্পষ্ট ধরা পড়েছিল। নতুন রোজনামচাই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন আলিয়া ভাট। প্রথমবার সোশ্যাল মিডিয়ায় নিজের এমন কোনও ছবি পোস্ট করেছিলেন যেখানে নিজের মুখ দেখাননি আলিয়া ভাট। যা ভাইরাল হতেও বেশি সময় নেয়নি।

811

আলিয়ার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছিল, লাল রঙের চায়ের কাপ হাতে ধরে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া ভাট। তবে ছবিটিতে আলিয়ার মুখ পুরো অস্পষ্ট, শুধু চায়ের কাপ ও হাতটাই স্পষ্ট দেখা যাচ্ছে। লাল কাপের মধ্যে সাদা অক্ষরে লেখা রয়েছে 'mama'। এই ছবি দিয়ে নিজের রোজনামচা ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন আলিয়া ভাট। তবে ভক্তরা মেয়ের ছবি দেখার বায়নাক্কা ধরেছেন, কেউ আবার নাম কী রেখেছেন তাও জানতে চেয়েছেন। 
 

911

জীবনের নতুন ইনিংস শুরু করলেন রণবীর ও আলিয়া। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রবিবারই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। 

1011

২৯ বছরেই মা হলেন নায়িকা।প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। উল্লেখ্য, আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। 

1111

সন্তান প্রসবের খবর জানিয়ে আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট। অভিনেত্রীর পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। পোস্টে দেখা যাচ্ছে সিংহ, সিংহী, শাবকের ছবি । যেখানে দেখা যাচ্ছে,আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান হয়েছে, ও এক মায়াবী কন্যা। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছে। আমরা ভালবাসায় পরিপূর্ণ ও আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগঘন মা-বাবা। আলিয়া এবং রণবীরের পক্ষ থেকে রইল অনেক অনেক ভালবাসা। আলিয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos