Salaar: মিল রয়েছে ‘KGF’ ছবির দৃশ্যের সঙ্গে, টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে জড়াল প্রভাস অভিনীত ‘সালার’

প্রকাশ্যে এসেছে দুটি ছবিরই দুই দৃশ্য। দুই ছবিতে দেখা যাচ্ছে ট্যাঙ্ক। যাতে লেখা নম্বর দুটি একই। এভাবে দুটি ছবি শেয়ার করে শেয়ার করেছেন সেই ব্যবহারকারী।

Sayanita Chakraborty | Published : Jul 6, 2023 5:16 AM IST / Updated: Jul 06 2023, 10:47 AM IST

সময়টা মোটেও ভালো যাচ্ছে না প্রভাসের। বিগ বাজেটের আদিপুরুষ ছবির প্রধান চরিত্রে দেখা গিয়েছিল প্রভাসকে। অভিনয়ের জন্য ১৫০ কোটি টাকা নিয়েছিলেন প্রভাস। তবে, ছবিটি সেভাবে সাফল্য পায়নি। বরং, ছবি নিয়ে শুরু হয়েছে বিস্তর বিতর্ক। এবার প্রকাশ্যে এল সালার ছবির টিজার। সাত সকালে প্রকাশ্যে এসেছে টিজার। সকাল ৫.১২ মিনিটে মুক্তি পেয়েছে সালার ছবির টিজার। ১.৪৭ মিনিটের টিজারে মুখ পর্যন্ত দেখা গেল না প্রভাবের। ট্রেলার জুড়ে টিনু আনন্দ। টিজারের শুরুতে দেখা যাচ্ছে, বন্ধুকধারীরে ঘিরে ফেলেছে তাঁকে। তখন তিনি এক গুরুত্বপূর্ণ কাহিনি শোনাতে শুরু করেন। আর সে কাহিনির মধ্যেই ঝলক মিলেছে প্রভাসের। তবে, সামনে নয়, বরং পিছন থেকে দেখা গেল নায়ককে। যা নিয়ে উঠেছে প্রশ্ন। কেন প্রভাসের মুখ দেখানো হল না, তা প্রশ্ন তুলেছেন নেট জনতা।

এর মাঝেই দেখা গেল এক বিতর্ক। টিজারের এক অংশ অন্য ছবি থেকে কপি করা অভিযোগ তুললেন এক নেট ব্যবহারকারী। তিনি দাবি করেছেন, কেজিএফ ছবি থেকে দৃশ্য টোকা হয়েছে। তিনি দুটি স্ক্রিন শট শেয়ার করেন। যেখানে একটায় দেখা যাচ্ছে, ‘এজিএফ’ ছবির একটি দৃশ্য। অন্যটি-তে ‘সালার’ একটি দৃশ্য। দুই দৃশ্যে দেখা যাচ্ছে ট্যাঙ্ক। যাতে লেখা নম্বর দুটি একই। এভাবে দুটি ছবি শেয়ার করে শেয়ার করেছেন সেই ব্যবহারকারী। অভিযোগ এনেছেন দৃশ্য কপি করার।

মুক্তি পেতে চলেছে ‘সালার পার্ট ১’। ছবির গুরুত্বপূর্ণ অংশে অভিনয় করেছেন, প্রভাস, পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবু। ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘সালার পার্ট ১’। জানা গিয়েছে, পাঁচ ভাষায় আসছে ‘সালার পার্ট ১’। তেলেগু, কন্নড়, মালায়লাম, তামিল ও হিন্দি ভাষায় মুক্তি পাবে ছবিটি। আদিপুরুষ ছবির পর ‘সালার পার্ট ১’ দিয়ে বলিউডে পা রাখছেন প্রভাব। এই ছবিটি কতটা সফল হয় এখন সেটাই দেখার।

 

 

সদ্য মুক্তি পেয়েছে আদিপুরুষ। ৫০০ কোটি বাজেটের এই ছবি বিতর্কের মুখে পড়েছে। ছবির নানান দৃশ্য থেকে সংলাপ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। একাধিক মামলা হয় ছবি নামে। যার প্রভাব পড়েছে ছবির আয়ে। প্রথম দিয়ে বিশ্ব ব্যপাপী ১৪০ কোটি আয় করলেও ১৫ দিনের মধ্যে আয় ঠেকেছে ১ কোটিরও নীচে। তাই এখন প্রভাস ভক্তদের ভরসা শুধুই ‘সালার পার্ট ১’। এই ছবিটি বক্স অফিসে ব্যবসা করতে পারে কি না এখন তাই দেখার।

 

 

আরও পড়ুন

Bollywood mother: গওহর খান থেকে উপাসনা- সদ্য মা হয়েছেন এই সকল তারকা, দেখে নিন তালিকায় কে কে আছেন

হাঁটু থেকে পাঁজর পর্যন্ত একের পর এক আঘাতে ভরা শাহরুখ খানের! দেখুন কোথায় কীভাবে জখম হন বাদশা

Sana Khan: মা হলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান, জন্ম দিলেন পুত্র সন্তানের

Share this article
click me!