ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে দেশি খাবার খাচ্ছেন প্রিয়ঙ্কা, মেনুতে কী কী ছিল জানেন?

সেক্সি ফিগার ধরে রাখতে কঠিন ডায়েট মেনে চলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে খেতেও প্রচন্ড ভালবাসেন অভিনেত্রী। এতদিন পর মুম্বইতে এসে ভারতীয় খাবারের স্বাদে মজলেন পিগি চপস।

Web Desk - ANB | Published : Nov 5, 2022 7:04 AM IST / Updated: Nov 05 2022, 12:40 PM IST

দীর্ঘ ৩ বছর পর ভারতে ফিরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। দিন কয়েক আগে নিজের ইনস্টাগ্রামে বোর্ডিং পাসের ছবি দিয়ে ভক্তদের সঙ্গে সুখবর ভাগ করে নিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। মুম্বইতে ভিড়ে নিজের চেনা ছন্দে ফিরলেন দেশি গার্ল। শুক্রবার রাতেই মুম্বইয়ের এক প্রমোশনাল ইভেন্টে হাজির হয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। অরেঞ্জ রঙের ড্রেস পরে ইভেন্টে হাজির হয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইনস্টাগ্রামে নিজেই ইভেন্টের ঝলক শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ইভেন্টের ফাঁকেই ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে দেশি খাবারের স্বাদ নিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

সেক্সি ফিগার ধরে রাখতে কঠিন ডায়েট মেনে চলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে খেতেও প্রচন্ড ভালবাসেন অভিনেত্রী। এতদিন পর মুম্বইতে এসে ভারতীয় খাবারের স্বাদে মজলেন পিগি চপস। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, সোফায় বসে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। টেবিলে সাজানো রয়েছে হরেক রকমের খাবার। আবার এত খাবার দেখে মুখ হা হয়ে গেছে প্রিয়ঙ্কার। কী কী রয়েছে খাবারের তালিকায়। ফ্রায়েড রাইস, ভাত, ডাল, চাপাটি, মাংস, পনির, স্যাল্যাড, সিঙ্গারা আরও কত কী। তবে কি এতগুলো খাবার একসঙ্গে খেতে পেরেছেন প্রিয়ঙ্কা চোপড়া।

 

 

ছবি শেয়ার করে প্রিয়ঙ্কা লেখেন, প্রতিবারের মতো পরিবার ও বন্ধুরা মিলে আমাকে খুব খাওয়াচ্ছে। আর বাড়ির খাবারই হল সবচেয়ে সেরা খাবার। প্রিয়ঙ্কার ক্যাপশনেই সবটা খোলসা হল যে এগুলি কোন রোস্তোরাঁ থেকে আনানো হয়নি বরং এই খাবারগুলি পুরোটাই বাড়ির। মাত্র কয়েকদিনের ঝটিকা সফরে ভারতে এসেছিলেন প্রিয়ঙ্কা। নিজের হেয়ারকেয়ার ব্র্যান্ডের প্রচারেই মা হওয়ার পর প্রথম দেশে ফিরেছিলেন। ভারতের বাজারে এটি লঞ্চ করেছে। সর্বদাই শিরোনামে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। এমনকী স্টাইল স্টেটমেন্টেও জুড়ি মেলা ভার প্রিয়ঙ্কার। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে দীর্ঘদিন ধরে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায় চলতি বছর এপ্রিল মাসেই দেশে ফেরার কথা ছিল প্রিয়াঙ্কার। অভিনেত্রী জানিয়েছিলেন, আমার মস্তিষ্ক প্রতিরাতে ছুটিতে যাওয়ার কথা ভাবে। কিন্তু আমি মরে যাচ্ছি ভারতে যাওয়ার জন্য। ভারতের প্রত্যেকটা রাজ্যের লেখা আর বলার ভাষা আলাদা, পোশাক আলাদা,খাবার আলাদা। ফলে তুমি যখনই এক একটা বর্ডার পার হবে এক-এক রকমের অভিজ্ঞতার মুখোমুখি হবে। তাই আমি এখন যখনই দেশে ফিরি নিশ্চিত করি যাতে আমি একটু ঘুরতে যাই। এই মুহূর্তে প্রিয়ঙ্কার হাতে একগুচ্ছ নতুন প্রোজেক্ট রয়েছে। হলিউড সিনেমা ইটস অল কামিং ব্যাক টু মি আর এন্ডিং থিংস-এ অভিনয় করছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্ভবত ২০২৩-এর শুরুতেই বলিউড সিনেমা জি লে জারা -র কাজও শুরু করবেন দেশি গার্ল। এছাড়াও ওটিটি ডেবিউ হওয়ার কথা রুসো ব্রাদার্সের সিটাডেল দিয়ে।

আরও পড়ুন-

সামান্থার পর বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান, উদ্বেগ বাড়ছে অনুরাগীদের

শরীরের বাঁ দিকে সাড় ফিরছে, ভেন্টিলেটরে চোখ খোলার চেষ্টা করছেন ঐন্দ্রিলা

এক চিলতে কাপড়ে মোড়া বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করে হট পোজে ভাইরাল বোল্ড বিপাশা

 

Share this article
click me!