সামান্থার পর বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান, উদ্বেগ বাড়ছে অনুরাগীদের

সামান্থার পর বিরল রোগে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা বরুণ ধাওয়ান।সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বরুণ জানিয়েছেন, ভেস্টিবুলার হাইপোফাংশন-এর শিকার তিনি।

Web Desk - ANB | Published : Nov 5, 2022 5:40 AM IST / Updated: Nov 05 2022, 11:39 AM IST

 

শরীর মোটেই ভাল নেই প্যান ইন্ডিয়ার নম্বর ওয়ান অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দীর্ঘদিন ধরেই বিরল রোগ মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। রোগের চিকিৎসা করাতেই আমেরিকা গিয়েছেন সামান্থা। নিজের সোশ্যাল মিডিয়া থেকেও ছবি পোস্ট করে অসুস্থতার কথা জানিয়েছেন সামান্থা। যা শোনা মাত্রই চিন্তার ভাঁজ অনুরাগীদের কপালে। এবার সামান্থার পর বিরল রোগে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা বরুণ ধাওয়ান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বরুণ জানিয়েছেন, ভেস্টিবুলার হাইপোফাংশন-এর শিকার তিনি। বরুণ বলেন, করোনার পরবর্তী সময়ে ফের নিজেকে প্রমাণ করার ইঁদুর দৌঁড়ে সকলে শামিল হয়ে পড়েছে। 'যুগ যুগ জিও'-র প্রচারে নিজেকে এমনভাবে উজাড় করে দিয়েছিলেন যেন নির্বাচনী প্রচার চলছে। রাজ মেহতা পরিচালিত কমেডি ড্রামা 'যুগ যুগ জিও'২০২২ সালে মুক্তি পাওয়া অন্যতম হিট ছবি। যেটা বক্স অফিসে ১৩৫ কোটি টাকার ব্যবসা করেছে। সাক্ষাৎকারে বরুণ জানান, করোনার পরবর্তী সময়ে যেই আমরা দরজা খুলে দিলাম অমনি সেই ইঁদুর দৌঁড়ে ঝাঁপিয়ে পড়লাম। কতজন মানুষ বুকে হাত দিয়ে বলতে পারবে তারা পাল্টেছে। আমি তো দেখছি লোকজন আরও অনেক বেশি পরিশ্রম করছে। তবে আমি নিজেও ‘যুগ যুগ জিও’-র জন্য এতটাই পরিশ্রম করেছি যে আমার মনে হচ্ছিল যেন কোনও নির্বাচনী প্রচার চালাচ্ছি আমি। সত্যি বড় বেশি চাপ দিয়ে ফেলেছিলাম নিজের উপর।

বরুণ ধাওয়ান জানিয়েছেন, আপাতত সমস্ত রকম চাপের কাজ বন্ধ করে দিয়েছেন বরুণ ধাওয়ান। কারণ শারীরিক পরিস্থিতি আর আগের মতো নেই। আমি নিজেও জানতাম না আমার সঙ্গে কী হতে চলেছে। তবে বর্তমানে আমার একটা সমস্যা দেখা দিয়েছে যাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন। মূলত এই রোগে আপনার শরীরের ব্যালেন্স বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি অনেক বেশি পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সকলেই দৌঁড়চ্ছি। কিন্তু কেন সেটা কেউ জানতে চাইছে না। তবে আমাদের সকলেরই এখানে থাকার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, সেটা সকলেই খোঁজার চেষ্টা করছি। আশা করছি, মানুষ নিজেরটা খুঁজে নেবে। কবে থেকে ভেস্টিবুলার হাইপোফাংশন-এ আক্রান্ত হলেন বরুণ, কী এই রোগ,সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। উল্লেখ্য, ভেস্টিবুলার সিস্টেমে গোলমাল হতেই ভার্টিগোর সমস্যা দেখা যায়। এই রোগে আক্রান্ত হলে যে কোনও সময়েই শরীর বিগড়ে যেতে পারে। যে সমস্ত স্নায়ু দেহের ভারসাম্য রক্ষা করে তা নিয়ন্ত্রণ করে মস্তিষ্কের এই অংশ। বরুণের এখানেই সমস্যা দেখা দিয়েছে। তবে আগের থেকে অনেকটাই চাপ নেওয়া কমিয়ে দিয়েছেন বরুণ ধাওয়ান। এই মুহূর্তে বরুণকে ‘ভেড়িয়া’ ছবিতে দেখা যাবে। অমর কৌশিক পরিচালিত ছবি ‘ভেড়িয়া’-র লুকে রীতিমতো ভক্তদের চমক দিয়েছিলেন বরুণ ধাওয়ান। চলতি মাসের ২৫ তারিখ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন-

বরুণ ও জাহ্নবীর 'বাওয়াল' অন্যতম হায়েস্ট বাজেট ফিল্ম হতে চলেছে!

বাওয়ালের জন্য প্রস্তুতি নিতে পোল্যান্ডের নাৎসি ক্যাম্প পরিদর্শনে বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর

যুগ যুগ জিয়োতে বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, প্রযেক্তা কলি এবং অন্যান্যরা কত পারিশ্রমিক পেয়েছেন

 

Share this article
click me!