Asianet News BanglaAsianet News Bangla

বাওয়ালের জন্য প্রস্তুতি নিতে পোল্যান্ডের নাৎসি ক্যাম্প পরিদর্শনে বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর

২০১৯ সালের জাতীয় পুরস্কার প্রাপ্ত ছবি ছিছোরের পরে বাওয়াল-এর জন্য সাজিদ নাদিয়াদওয়ালা এবং নীতেশ তিওয়ারির পুনরায় একসঙ্গে কাজ করছেন।  সিনেমাটি ৭ এপ্রিল, ২০২৩ -এ মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। বিস্তারিত পড়ুন

Varun Dhawan and Janhvi  Kapoor visits Nazi camp in Poland for Bawal anbsd
Author
Kolkata, First Published Jul 12, 2022, 4:56 PM IST

বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর গত ২ মাস ধরে ইউরোপে নীতেশ তিওয়ারি পরিচালিত সাজিদ নাদিয়াদওয়ালা প্রোডাকশন বাওয়ালের শুটিং করছেন। এই জুটি প্যারিস এবং আমস্টারডাম সহ একাধিক ইউরোপীয় দেশে শ্যুট করেছে এবং শ্যুটের শেষ ধাপের জন্য বর্তমানে পোল্যান্ডে রয়েছে। তাদের প্রস্তুতির অংশ হিসাবে, এই জুটি পোল্যান্ডের আউশভিৎজ নাৎসি ক্যাম্প পরিদর্শন করেছে।

' বরুণ এবং জাহ্নবী ২য় বিশ্বযুদ্ধের পেছনের পুরো ইতিহাস এবং ইহুদিদের গল্প শুনেছেন। তারা পর্যটকদের মতো সেখানে গিয়েছিলেন এবং একটি প্রাক-রেকর্ড করা টেপে জায়গাটির ইতিহাস শুনেছেন। এই নাৎসি ক্যাম্পের পরিদর্শনের সাথে তাদের ছবির সম্পর্ক রয়েছে, চলচ্চিত্রের প্লট, যা আপাতত সম্পূর্ণভাবে গোপন রাখা হয়েছে,' ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, আরও যোগ করেছে যে মুক্তির কাছাকাছি সময়ে বাওয়ালের বিভিন্ন দিক উন্মোচন করা হবে। সিনেমাটি ছিছোরে জাতীয় পুরস্কার বিজয়ী সহযোগিতার পরে সাজিদ নাদিয়াদওয়ালা এবং নীতেশ তিওয়ারির পুনর্মিলনকে চিহ্নিত করে। এই ছবিতে বরুণ এবং জাহ্নবীর প্রথমবার একসঙ্গে  জুটি বেঁধেছে। 'এটি সমস্ত স্টেকহোল্ডারদের জন্য একটি বিশেষ স্ক্রিপ্ট। এখন পর্যন্ত শ্যুটটি খুব ভালভাবে সম্পন্ন হয়েছে, নীতেশ তিওয়ারি এবং টিম প্রিমিসটির ভিজ্যুয়াল ভিত্তি সারমর্মকে ক্যাপচার করেছেন। তিনি এখন পর্যন্ত পুরো ফিল্মটি বাস্তব লোকেশনে শ্যুট করেছেন - তা ভারতেই হোক বা বিদেশে, গল্পের প্রয়োজনে লেগে থাকা, এবং সাজিদ, একজন প্রযোজক হিসাবে, শুটিংয়ের সমস্ত আনুষ্ঠানিকতা সেরে ফেলার জন্য সর্বাত্মক চেষ্টা করেছেন,' সূত্রটি যোগ করেছে।

আরও পড়ুনঃ

রণবীর সিং আলিয়া ভাটের রকি অউর রানি কি প্রেম কাহানিতে কী কী চমক থাকবে জেনে নিন

যুগ যুগ জিওর প্রচারে শহরে আসলেন বরুণ কিয়ারা, দিলেন সম্পর্ক ভালো রাখার টিপস

ছবির প্রচারে এসে সিদ্ধার্থের হাত টেনে ধরে রাখলেন কিয়ারা, তাদের অবস্থা দেখে চোখ কপালে উঠল বাকিদের


এই মুহুর্তে মুভিটি শুটিংয়ের শেষ পর্যায়ে রয়েছে এবং জুলাইয়ের শেষে বা আগস্টের শুরুতে ফিল্মটি র‍্যাপ হবে বলে আশা করা হচ্ছে। বাওয়াল সারা বিশ্বের সিনেমা হলে ২০২৩ সালের এপ্রিলে মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। বাওয়াল বাদ দিয়ে, বরুণ সাজিদ নাদিয়াদওয়ালা - সানকির সাথে আরেকটি ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। জুডওয়া ২ এবং বাওয়ালের পরে এটি একটি অ্যাকশন-প্যাকড বিনোদন এবং বরুণ এবং সাজিদের তৃতীয় সহযোগিতা বলে মনে করা হচ্ছে। ২০২২ সালে বরুনের আরও একটি ছবি ভেড়িয়া মুক্তি পাবে। এই বছরে জাহ্নবীর ২টি ছবি মুক্তি পাবে - গুড লাক জেরি এবং মিলি।
 

Follow Us:
Download App:
  • android
  • ios