Bollywood Gossip: কবে বিয়ে পরিণীতি রাঘবের? নায়িকার একা রাজস্থান সফর উস্কে দিল জল্পনা

বলিউডে গুঞ্জন রাঘব চাড্ডা আর পরিণীতি চোপড়া নাকি চলতি বছর সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যেই বিয়ে পর্ব মিটিয়ে ফেলতে চান। বাগদান পর্ব সারা হয়েছে মে মাসে।

 

Web Desk - ANB | Published : May 28, 2023 1:30 PM IST / Updated: May 28 2023, 07:07 PM IST

আবারও আলোচনায় পরিণীতি চোপড় ও তাঁর হবু স্বামী আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। সম্প্রতি রাঘব চাড্ডার একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি জানিয়েছিলেন কী করে পরিনীতির মন পাওয়ার জন্য নাকের অপারেশন করিয়েছিলেন। কিন্তু সেই ভিডিও দ্রুত সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলা হয়েছে। কিন্তু আবারও আলোচনায় এই পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডা। কারণ সম্প্রতি পরিণীতিকে দেখা গেছে রাজস্থানে। বিটাউনে গুঞ্জন তিনিও নাকি তাঁর দিদির মত রাজস্থানে রাজকীয় বিয়ে করতে চান। আর সেই কারণে বিয়ের ভেনু খুঁজতেই রাজস্থানের এপ্রাপ্ত থেকে ওপ্রান্ত ছুটে বেড়াচ্ছেন।

বাগদান পর্ব সারা হয়েছে মে মাসে। বলিউডে গুঞ্জন রাঘব চাড্ডা আর পরিণীতি চোপড়া নাকি চলতি বছর সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যেই বিয়ে পর্ব মিটিয়ে ফেলতে চান। তবে যেমন তেমন ভাবে নয়। রীতিমত রাজকীয়ভাবে। আর সেই কারণেই রাজস্থানের থেকে আর ভাল কোনও জায়গা নাকি তাদের মাথাতেই নেই।

সূত্রের খবর, শনিবার পরিণীতি উদয়পুরে ছিলেন। সেখানে বিয়েবাড়ির ভেনু খুঁজেছেন। তাঁর জয়পুরে যাওয়ার পরিকল্পনাও রয়েছে। তবে উদয়পুরে একা একা ঘুরলেও বাকি রাজস্থান সফরে তাঁকে সঙ্গে দেবেন তাঁর হবু বর রাঘব চাড্ডা। উদয়পুরে কিশানগড়ের খোঁজ খবর নিয়েছেন পরিণীতি। সেখানে তাঁর কিছু আত্মীয়দের সঙ্গেও দেখা করেন। তাদের সঙ্গে লাঞ্চও করেন। তারপর লীলা প্রাসাদেও গিয়েছিলেন। খোঁজ নিয়েছেন পিচোলা হ্রদের। সেখানে নৌকা ভ্রমণ করেন। বড় সিদ্ধান্ত নেওয়ার আগে সন্ধ্যার উদয়পুরও ঘুরে দেখেন।

সূত্রের খবর রাজস্থানের পর্যটন দফতরের এক কর্তার সঙ্গেও কথাবার্তা বলেন পরিণীতি চোপড়া। নাম প্রকাশে অনিচ্ছুক সেই কর্তা জানিয়েছেন প্রায় ২০ মিনিট কথা হয়েছে। তবে পরিণীতি সরাসরি বিয়ের বিষয়ে কিছু বলেননি। কিন্তু বিয়ের আসর কোথায় কোথায় হতে পারে তা নিয়ে জানতে চেয়েছিলেন। পরিণীতি উদয়পুরের আবহাওয়া কেমন তাও যেমন জানতে চান, পাশাপাশি তিনি জানতে চেয়েছেন রাজস্থানে বিশেষত উদয়পুরে কতদিন শীত থাকে। কবে শীত পড়ে আর কবে শীত যায় তাও জানতে চান তিনি। সরকারি কর্তা জানিয়েছেন তিনি নভেম্বরে জন্যই পরামর্শ দিয়েছেন।

একটি সূত্র জানিয়েছে, পরিণীতি আর রাঘব পাঞ্জাবী প্রথা মেনে বিয়ে করতে চান। পরিবারের সদস্য আর ঘনিষ্ট বন্ধুদের উপস্থিতিতে তারা বিয়ে করতে চান বলেও সূত্রের খবর। তবে সরকারি কর্তা জানিয়েছেন, অতিথিদের রাখার জায়গা সম্পর্কেও পরিণীতি খোঁজ খবর নিয়েছেন। তবে এখনও কিছু ফাইনাল নয়। সূত্র বলছে রাঘব চাড্ডা রাজস্থানে গেলেই দুজনে মিলে বিয়ের ভেনু ফাইনাল করবেন।

Share this article
click me!