শাহরুখ খানের প্রশংসা করে রিটুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সংসদ ভবনে ‘স্বদেশ’ ছোঁয়া

কিং খানের ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রিটুইট করে পালটা প্রশংসা করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Sahely Sen | Published : May 28, 2023 10:33 AM IST / Updated: May 28 2023, 04:04 PM IST

২৮ মে, রবিবার সকালে প্রায় ৭ ঘণ্টা সময় নিয়ে ভারতের নতুন সংসদ ভবনের উদ্বোধন হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে। নয়া ভবনের উদ্বোধনকে বিভিন্ন ভাবে সমাদর করেছেন ভারতের গুণী তারকা শিল্পীরা। এর মধ্যে রয়েছে বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানও।

নিজের অভিনীত সিনেমা ‘স্বদেশ’ থেকে এ আর রহমানের কণ্ঠে গাওয়া ‘ইয়ে জো দেশ হ্যায় তেরা’ গানটি জুড়ে দিয়ে টুইটারে নয়া সংসদ ভবনের একটি ভিডিও পোস্ট করেছেন বলি তারকা শাহরুখ খান। এখানেই চমকের শেষ নয়। ভিডিওটিতে নিজের কণ্ঠে প্রায় দেড় মিনিটের একটি বক্তব্যও জুড়েছেন তিনি, যেটিতে ভারতের নয়া সংসদ ভবনের প্রভূত প্রশংসা শোনা গেছে।

কিং খান তাঁর নিজস্ব ভিডিওটিতে বলেছেন, “ভারতের নয়া সংসদ ভবন। আমাদের আশার নতুন ঘর। আমাদের দেশের সংবিধানকে রক্ষা করার নেতাদের এমন একটা ঘর, যেখানে ১৪০ কোটি দেশবাসী একটা পরিবারের মতো জুড়ে থাকে। দেশের সংবিধানকে আরও উচ্চতায় এবং দেশের প্রত্যেকটি মানুষের মধ্যে বিবিধের মাঝে ঐক্য প্রতিষ্ঠার প্রতীক নরেন্দ্র মোদীজি। নতুন ভারতের নতুন সংসদ ভবন এই দেশের ঐতিহ্যের গরিমা। জয় হিন্দ।” তিনি হ্যাশট্যাগ দিয়েছেন, ‘মাইপারলামেন্টমাইপ্রাইড’।

 

 

তাঁর এই ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রিটুইট করে পালটা প্রশংসা করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। টুইটারে তিনি ভিডিওটির ওপরে লিখেছেন, “খুব সুন্দরভাবে প্রকাশ করা হয়েছে! নতুন সংসদ ভবন গণতান্ত্রিক শক্তি ও অগ্রগতির প্রতীক। এটি ঐতিহ্যের সাথে আধুনিকতার মিশ্রণ ঘটায়।”

 

 

আরও পড়ুন-

আপনি কি সোজা হয়ে শুয়ে ঘুমোলে ভয়ের স্বপ্ন দেখে বোবা হয়ে যান? জেনে নিন এর থেকে নিষ্কৃতি পাওয়ার উপায়
যুবরাজ সিং-এর সঙ্গে করিনা কাপুর, গ্ল্যামারের সঙ্গে ফের বাইশ গজের মেলবন্ধনের কিছু ছবি
আবার ঘনাচ্ছে মহামারীর ছায়া, মাত্র এক সপ্তাহে সাড়ে ৬ কোটিরও বেশি মানুষ করোনায় আক্রান্ত

Read more Articles on
Share this article
click me!