New Parliament: অক্ষয় কুমার থেকে শাহরুখ রজনীকান্ত, নতুন সংসদ ভবনের উদ্বোধনে প্রধানমন্ত্রী মোদিকে অভিনন্দন জানাচ্ছেন তারকারা

অক্ষয় কুমার, হেমা মালিনী, রজনীকান্ত, ইলাইয়ারাজার মতো তারকারা টুইট করে প্রধানমন্ত্রী মোদিকে অভিনন্দন জানিয়েছেন। প্রধানমন্ত্রী মোদীও সমস্ত সেলিব্রিটিদের শুভেচ্ছার খুব সহজ উত্তর দিয়েছেন।

Web Desk - ANB | Published : May 28, 2023 9:34 AM IST / Updated: May 28 2023, 03:06 PM IST

আজ দেশ পেয়েছে নতুন সংসদ ভবন। আজ ভারতের জন্য একটি বিশেষ দিন। এই উপলক্ষে, প্রধানমন্ত্রী মোদিকে অভিনন্দন জানাতে ব্যস্ত রুপোলী পর্দার তারকারা। অক্ষয় কুমার, হেমা মালিনী, রজনীকান্ত, ইলাইয়ারাজার মতো তারকারা টুইট করে প্রধানমন্ত্রী মোদিকে অভিনন্দন জানিয়েছেন। প্রধানমন্ত্রী মোদীও সমস্ত সেলিব্রিটিদের শুভেচ্ছার খুব সহজ উত্তর দিয়েছেন।

নিজের কণ্ঠে ভিডিওটি শেয়ার করেছেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার টুইটারে এই নতুন ভবনের একটি ভিডিও শেয়ার করেছেন। যার পটভূমিতে অভিনেতার ভয়েস ওভার শোনা যাচ্ছে। সেই সঙ্গে ক্যাপশনে অক্ষয় লিখেছেন, 'পার্লামেন্টের এই দুর্দান্ত নতুন ভবনটি দেখে গর্বের বিষয়। এটি সর্বদা ভারতের উন্নয়ন কাহিনীর একটি আইকনিক প্রতীক হয়ে থাকুক।

 

 

সুপারস্টার শাহরুখ খান বিশ্বাস করেন যে নতুন সংসদ ভবন একটি "নতুন ভারত" এর দিকে অবদান রাখবে এবং দেশের বৃদ্ধির গল্পের প্রতীক হয়ে উঠবে। শনিবার রাতে টুইটারে নতুন সংসদ ভবনের কিছু অংশ শেয়ার করেছেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্বোধনে তাদের আনন্দ প্রকাশ করেছেন। নতুন ভবন সম্পর্কে তাদের চিন্তাভাবনা শেয়ার করে নেওয়ার জন্য সকল অভিনেতার প্রশংসা করেন। শাহরুখ তার ভয়েস ওভার সমন্বিত ভিডিওটির পাশাপাশি লিখেছেন।

"আমার আন্তরিক প্রার্থনা যে গণতন্ত্রের আত্মা তার নতুন বাড়িতে মজবুত থাকবে এবং আগামী যুগের জন্য স্বাধীনতা, ভ্রাতৃত্ব এবং সাম্য বজায় রাখবে। গণতন্ত্রের এই নতুন আবাস একটি নতুন যুগ গড়ে তুলুক যা সবার জন্য উন্নত মন এবং সহানুভূতির জন্য বিখ্যাত থাকবে। .

নতুন সংসদ ভবন সম্পর্কে সুন্দরভাবে তার চিন্তাভাবনা প্রকাশ করার জন্য প্রধানমন্ত্রী মোদী শাহরুখকে স্বাগত জানিয়েছেন।

 

 

অভিনন্দন জানিয়েছেন রজনীকান্ত 

অভিনেতা রজনীকান্ত, নতুন সংসদ ভবনের উদ্বোধনে প্রধানমন্ত্রী মোদিকে অভিনন্দন জানাতে গিয়ে লিখেছেন, 'তামিল শক্তির ঐতিহ্যবাহী প্রতীক রাজদণ্ড ভারতের নতুন সংসদ ভবনে জ্বলবে। মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমার আন্তরিক ধন্যবাদ যিনি তামিলদের গর্বিত করেছেন। এর পাশাপাশি একজন নাগরিক হিসেবে উচ্ছ্বাস প্রকাশ করে বিখ্যাত সঙ্গীতজ্ঞ ইলাইয়ারাজা লিখেছেন, 'প্রধানমন্ত্রী রোববার নতুন সংসদ ভবন উদ্বোধন করবেন। আমি একজন নাগরিক হিসেবে এবং বিশেষ করে একজন এমপি হিসেবে খুশি ও উচ্ছ্বসিত।

 

 

অনুপম খের কবিতাটি শেয়ার করেছেন

এই ভিডিওতে অনুপম খের তার কণ্ঠে একটি কবিতা শেয়ার করেছেন যা প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করেছেন। টুইট করতে গিয়ে অনুপম লিখেছেন, 'এই ভবনটি শুধু একটি ভবন নয়, এটি ১৪০ কোটি দেশবাসীর স্বপ্নের গন্তব্য। এটি তাদের আশার প্রতীক, এটি তাদের আত্মসম্মানের স্বাক্ষর। বিশ্বের সর্ববৃহৎ গণতন্ত্রের প্রশংসা।, এটি আমাদের গণতন্ত্রের মন্দির।. বাসুদৈব কুটুম্বকম এর ভিত্তি, এর ইট ইট দিয়ে বিশ্বের সঙ্গে আমাদের সংলাপ।. এর দেয়াল আমাদের বিশ্বাসের মতোই অটুট, এর ছাদটি এর মূর্ত প্রতীক। আমাদের ঐক্য.. এটা দেখায় যে ভারত কতটা তরুণ, এটা বলে আমাদের আকাঙ্ক্ষা কতটা দৃঢ়.. এটা আমাদের গৌরবময় ইতিহাসের উদযাপন, এটা নতুন শুরুর উৎসব.. সারা দেশে উৎসবের মতো আনন্দ। উদ্বোধনে আমার সংসদ ভবন, আমার গর্ব!!'

 


একথা জানিয়েছেন হেমা মালিনী

ভবন উদ্বোধনের আগে অভিনেত্রী ও বিজেপি সাংসদ হেমা মালিনী সংসদ ভবনের উদ্বোধনের আগে বলেন, 'নতুন সংসদ ভবনের উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পবিত্র সেঙ্গোল গ্রহণ করে নতুন ভবনে প্রবেশ করবেন, ন্যায় ও ন্যায্যতার প্রতীক এবং একটি ধর্মীয় ও সাংস্কৃতিক ঐতিহ্য। এটা দেশের জন্য গর্বের বিষয়।

ভয়েস ওভারও করেছেন মনোজ মুনতাশির

নতুন সংসদ ভবনের একটি ভিডিওও শেয়ার করেছেন প্রবীণ গীতিকার মনোজ মুনতাশির। এই ভিডিওতে নিজের কণ্ঠও দিয়েছেন মনোজ। যার ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমার চোখ এমন দেখাচ্ছে, নতুন সংসদ ভবন!'

Share this article
click me!