বচ্চন পরিবারে চাঁদের হাট, কেক কাটতেই মেয়েক আদরে ভরিয়ে দিলেন ঐশ্বর্য-অভিষেক, দেখুন সেই ভিডিও

১৬ নভেম্বর ১১ বছরে পা রাখলেন বচ্চন পরিবারের আদুরে খুদে সদস্য আরাধ্যা বচ্চন আর তার জেরেই ২০ নভেম্বর বচ্চন পরিবারে আয়োজিত হল এক বিশাল পার্টি।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 6:58 AM IST

চলতি বছরের ১৮ নভেম্বর ১০ পেরিয়ে ১১ বছরে পা রাখল বচ্চন পরিবারের খুদে সদস্য আরাধ্যা বচ্চন।মেয়ের জন্মদিনে আবেগ ভরা পোস্ট করেছেন মা ঐশ্বর্য রাই বচ্চন এবং বাবা অভিষেক বচ্চন। তবে ১৬ তারিখ বচ্চন পরিবারে কোনোরকম সেলিব্রেশন না হলেও মেয়ের জন্মদিন পালন করতে বিরত থাকেননি তারকারা আর তার জেরেই ২০ নভেম্বর আয়োজন করা হয় আরাধ্যার জন্মদিনের বিশাল পার্টি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরাধ্যার বন্ধুবান্ধব সহ তার ঠাকুমা জয়া বচ্চন ও।

অভিনেতা অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন গাঁটছড়া বাঁধেন ২০০৭ সালের ২০ এপ্রিল আর ২০১১ সালের ১৬ নভেম্বর বচ্চন পরিবারে জন্ম নেয় অভিষেক ও ঐশ্বর্যের প্রথম সন্তান আরাধ্যা। বাবা মায়ের আয়োজন করা জাঁকজমকপূর্ণ পার্টিতে ঠাকুমা জয়া বচ্চন উপস্থিত থাকলেও দেখা যায়নি অমিতাভ বচ্চনকে।

 

 

১৬ নভেম্বর, তার মেয়ে আরাধ্যার ১১ বছরে পা দেওয়ার খুশিতে ঐশ্বর্য রাই বচ্চন মেয়ের সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করেন যেখানে ঐশ্বর্য ও আরাধ্যাকে দেখা যায় একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে। ছবির ক্যাপশনে ঐশ্বর্য লিখেছেন, "মাই লাভ... মাই লাইফ... আমি তোমাকে ভালোবাসি, আমার আরাধ্যা।"

 

 

অন্যদিকে পেশাগত জীবনে ঐশ্বর্য সম্প্রতি মণি রত্নম পরিচালিত পোন্নিয়ন সেলভান ওয়ান সিনেমায় দুর্ধর্ষ অভিনয় করে সমালোচকদের থেকে প্রশংসিত হয়েছেন। ঐতিহাসিক ফিল্মটি তার সবচেয়ে উচ্চাভিলাষী কাজগুলির মধ্যে একটি। এছাড়াও পরবর্তীতে অভিনেত্রীকে যাবে জেলারে,যেখানে ঐশ্বর্যের পাশাপাশি রয়েছেন রজনীকান্ত, রাম্যা কৃষ্ণান, প্রিয়াঙ্কা আরুল মোহন এবং শিবা রাজকুমার।অন্যদিকে, অভিষেক বচ্চনের সাম্প্রতিকতম উপস্থিতি ছিল অ্যামাজন প্রাইম চলচ্চিত্র ব্রীথ: ইনটু দ্য শ্যাডোজ-এ।

আরও পড়ুন

ঠোঁটে ঠোঁট লাগিয়ে উষ্ণ চুম্বন, ৪০-এর জন্মদিনে স্বামীর সঙ্গে চরম রোম্যান্সে ধরা দিলেন মোনালিসা

ক্রপটপে উঁকি মারছে বাঁধভাঙা যৌবন, সেক্সি ফিগারের সঙ্গে আপোস করতে নারাজ মনামী, ভাইরাল হল ছবি

প্রিয়ঙ্কার বাড়িতে হাজির ঋতুপর্ণা, কার আমন্ত্রণে লস অ্যাঞ্জেলসে পাড়ি, দেশি গার্লের প্রশংসায় পঞ্চমুখ বঙ্গতনয়া

Share this article
click me!