ঠোঁটে ঠোঁট লাগিয়ে উষ্ণ চুম্বন, ৪০-এর জন্মদিনে স্বামীর সঙ্গে চরম রোম্যান্সে ধরা দিলেন মোনালিসা

| Nov 21 2022, 11:53 AM IST

Monalisa

সংক্ষিপ্ত

স্বামী বিক্রান্তের সঙ্গে স্পেশ্যাল ডে সেলিব্রেশন মুডে রয়েছেন নায়িকা। দুধ সাদা বিছানায় চকোলেট কেক কেটেই একে অপরের সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত হলেন মোনালিসা ও বিক্রান্ত।

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বেশ হাতেকলমে প্রমাণ দিচ্ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। ৪০-এ পা দিলেন অন্তরা ওরফে মোনালিসা। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কীভাবে জন্মদিন সেলিব্রেট করছেন ঝুমা বউদি তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনিও কখনও ভক্তদের নিরাশ করেন না। জন্মদিন সেলিব্রেশনের ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করলেন মোনালিসা।

ভিডিওতে দেখা যাচ্ছে লাল রঙের শর্ট স্কার্ট ও টপ পরে বিছানায় বসে কেক কাটছেন মোনালিসা। স্বামী বিক্রান্তের সঙ্গে স্পেশ্যাল ডে সেলিব্রেশন মুডে রয়েছেন নায়িকা। দুধ সাদা বিছানায় চকোলেট কেক কেটেই একে অপরের সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত হলেন মোনালিসা ও বিক্রান্ত। কেক কেটে চুমু খেয়ে বার্থডে সেলিব্রেশন করলেন মোনালিসা ও বিক্রান্ত। অভিনেত্রীর স্বামী বিক্রান্ত নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন আমার পৃথিবী। ঝড়ের গতিতে এই পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দেখে নিন ভিডিওটি,

Subscribe to get breaking news alerts

 

 

 

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। শরীর নেশায় ভক্তদের ঘুম কাড়তে তার জুড়ি মেলা ভার। টলি থেকে বলি সর্বত্রই তিনি দাঁপিয়ে বেড়াচ্ছেন। বিগ বসে অংশ নেওয়ার পর থেকে যেন তার চাহিদা তুঙ্গে। বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। ফের জন্মদিনে উষ্ণতা বাড়ালেন মোনালিসা।  নেটদুনিয়ায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার ভোজপুরী অভিনেত্রী মোনালিসার। সর্বদাই হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দেন মোনালিসা। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি।সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি । ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি।