ফের সরব ভাঙনের গুঞ্জন, দীপাবলির পার্টিতেও অভিষেককে ছাড়া হাজির হলেন ঐশ্বর্য, পার্টিতে হাজির সলমন

সদ্য অনুষ্ঠিত হল ডিজাইনার মনীশ মালহোত্রার দীপাবলির পার্টির। আর সেই পার্টিতেও অভিষেককে ছাড়া দেখা গেল ঐশ্বর্যকে।

Sayanita Chakraborty | Published : Nov 7, 2023 1:23 AM IST / Updated: Nov 07 2023, 06:56 AM IST

ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদের গুঞ্জন জোড়ালো হচ্ছে ক্রমে। কদিন আগে ঐশ্বর্যের জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত ইভেন্টে মেয়ে ও মায়ের সঙ্গে হাজির হয়েছিলেন রাই সুন্দরী। ছিলেন না বচ্চন পরিবারের কোনও সদস্য। সদ্য ৫০-তম জন্মদিন পালন করলেন ঐশ্বর্য। জন্মদিনের দিন শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যকে শুভেচ্ছা জানান অভিষেক। জন্মদিন উপলক্ষ্যে একটি লাইন লিখেই খান্ত হন। এরপর বউ-র জন্মদিন উপলক্ষ্যে কোনও কিছুই আয়োজন করতে দেখা তো দেখা যায়নি-ই এমনকী, উপস্থিতও ছিলেন না কেউ। এরপর থেকে আরও জোড়ালো হয়েছে এই গুঞ্জন। এবার ফের একবার সরব বিচ্ছেদের গুঞ্জন।

এবার সদ্য অনুষ্ঠিত হল ডিজাইনার মনীশ মালহোত্রার দীপাবলির পার্টির। আর সেই পার্টিতেও অভিষেককে ছাড়া দেখা গেল। মনীশ মালহোত্রার বাড়িতেই ছিল পার্টি। সেখানে বসেছিল চাঁদের হাট। বলিউডের বহু তারকার উপস্থিতি লক্ষ্য করা যায়। পার্টিতে সকলের নজর কাড়েন বিশ্ব সুন্দরী। তিনি লাল ও গোলাপী রঙের পোশাক পরে হাজির হন। তবে দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনও সদস্যের। এবার মেয়েকে ছাড়াই হাজির হন ঐশ্বর্য। তারপর থেকে ফের সরব বিচ্ছেদের গুঞ্জন।

এর আগেও জোড়ালো হয়েছিল অভিষেক বচ্চন ও ঐশ্বর্যর বিয়ে ভাঙনের পথে। তবে, তা ভুল প্রমাণ করতে নিজের বিবাহ বার্ষিকীর ছবি পোস্ট করেন ঐশ্বর্য। সে সময় এই গুঞ্জন সাময়িক ভাবে চাপা পড়লেও ফের আবার শোনা যাচ্ছে একই কথা। এদিন আবার পার্টিতে দেখা যায় ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক সলমনকে। সলমনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক বিচ্ছেদের পর অভিষেককে বিয়ে করে ঐশ্বর্য। একদিন কোনও পার্টি বা শো-তে একসঙ্গে দুজনের উপস্থিতি দেখা যায়নি। এবার মনে হচ্ছে বদল হচ্ছে সেই সমীকরণ। কারণ প্রথমে আম্বানিদের পার্টি আর এবার মনীশ মালহোত্রার পার্টিতে উপস্থিত ঐশ্বর্য ছিলেন সলমনও।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

'অভিনয়ই করতে পারেন না, করেন শুধু ব্যবসা'! শাহরুখ খানের সাফল্যে হিংসায় জ্বলছেন পাকিস্তানি অভিনেত্রী

Viral Video: রশ্মিকা মান্দান্নার ভাইরাল ভিডিও নিয়ে সতর্ক করলেন কেন্দ্রীয় মন্ত্রী, দেখুন 'আপত্তিকর' ভিডিও

Share this article
click me!