বিতর্কে অরিজিৎ সিং, চণ্ডীগড়ে শো করতে গিয়ে বিরক্ত হলেন ভক্তদের ওপর, ভাইরাল ভিডিও

বিরক্ত প্রকাশ করলেন ভক্তদের ওপর। বললেন, আমি এটি করতে আসিনি। মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

Sayanita Chakraborty | Published : Nov 6, 2023 2:40 AM IST

চলছিল অরিজিৎ সিং-র গানের কনসার্ট। হঠাৎ গান থামিয়ে দিলেন গায়ক। বিরক্ত প্রকাশ করলেন ভক্তদের ওপর। বললেন, আমি এটি করতে আসিনি। মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

অরিজিৎ সিং-র কনসার্ট মানে লাখ লাখ লোকের সমাগম। সদ্য চণ্ডীগড়ে শো করলেন অরিজিৎ। যে শো করার আগে যদিও বিতর্ক হয়েছে বিস্তর। এই শো-র অনুমতি মিলছিল না প্রথমে। পরে যদিও সকল সমস্যা মিটে যায়। আর কনসার্ট প্রতিবারের মতো এবারও সুপার হিট। লক্ষ লক্ষ ভক্ত এদিন উপস্থিত হয়ছিল শো-তে। তাঁর গানে মুগ্ধ হয়েছিল সকলে। তবে, এদিন শো করতে এসে বিরক্ত প্রকাশ করলেন ভক্তদের ওপর।

ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যাচ্ছে, অরিজিৎ হাতে রুমাল নিয়ে অটোগ্রাফ দিচ্ছেন। হঠাৎ বলে উঠলেন, এই মহিলা বলেছেন, আপনি এই কাজটা করা বন্ধ করুন আর গান শুরু করুন। আমি ওঁর সঙ্গে সহমত। আমি কি এটা করতে এসেছি? না তো। অটোগ্রাফ দিতে দিতে আমি গান করতে পারছি না। কিছুক্ষণের জন্য এটা বন্ধ করি, গান গাই। অন্য কোথাও এটা করব।

 

 

 

 

এদিক অরিজিৎ সিং-কে একবার দেখার জন্য ভক্তদের উন্মাদনা কম থাকে না। তারা অনেক সময় নানান অদ্ভুত কাজ করে থাকেন। সদ্য এক মাঝ বয়সী ব্যক্তি চুম্বন করেছেন অরিজিৎকে। ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা যাচ্ছে, গান শেষে স্টেজ থেকে নেমে ব্যাক স্টেজের দিকে যাচ্ছেন অরিজিৎ সিং-কে। তাঁর সামনে ও পিছনে রয়েছে বডি গার্ড। আর এই সকলের মাঝেই ব্যারিকেটের ওপর থেকে এক প্রকার ঝাঁপিয়ে পড়ে গায়ক অরিজিৎ সিং-কে জড়িয়ে ধরে চুমু খেলেন এক ব্যক্তি। এই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Sohini Sarkar: কালো শাড়ি, ভেজা চুলে নজরকাড়া লুক সোহিনীর, একনজরে দেখে নিন সেই ছবি

Bollywood news: মেয়ের বিয়েতেই অনুপস্থিত 'মিস্টার পারফেকশনিস্ট', আমির খানকে ছাড়াই শুরু হল ইরার প্রাক বিবাহ অনুষ্ঠান

 

Share this article
click me!