হিরের নয়, ধার করা নকল আংটি দিয়েই ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক, কেন জানেন?

কোটি কোটি পুরুষ ভক্তের হৃদয়ে ঝড় তোলা ঐশ্বর্য শেষেমেষ জুনিয়র বচ্চনের গলাতেই মালা পরিয়েছেন। কিন্তু প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে প্রেম থেকে বিয়ের প্রস্তাব কীভাবে দিয়েছিলেন অভিষেক বচ্চন,তা যেন সিনেমারই মতো।

Web Desk - ANB | Published : Nov 1, 2022 6:15 AM IST / Updated: Nov 04 2022, 07:07 PM IST

110

বি-টাউনের একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অভিষেক বচ্চনের। যদিও ঐশ্বর্যও কম কিসে, একটা সময়ে সলমনের সঙ্গে তার সম্পর্ক শোরগোল ফেলে দিয়েছিল বলিউডে। যদিও এসব এখন অতীত। কোটি কোটি পুরুষ ভক্তের হৃদয়ে ঝড় তোলা ঐশ্বর্য শেষেমেষ জুনিয়র বচ্চনের গলাতেই মালা পরিয়েছেন। 

210

বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। দেখতে দেখতে প্রায় কেটে গিয়েছে ১৫ বছর। আজও আদর্শ দম্পতির তকমা রয়েছে তাদের। জীবনের চড়াই-উতরাই সবটা যেন একসঙ্গে পার করছন অ্যাশ ও অভিষেক।

310

 বিয়ের পর আলাদা নয় বরং  আজও শ্বশুর অমিতাভ এবং শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে একই বাড়িতে থাকেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন। বচ্চন পরিবারের বন্ডিংয়ের কথা প্রায় সকলেরই জানা। শ্বশুর এবং শাশুড়ির নয়নের মণি ঐশ্বর্য রাই বচ্চন। নিজেদের ফ্যামিলি বন্ডিংয়ের কথা প্রায়শই বলে থাকেন অভিষেক বচ্চন।

410

ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে তখন কাজ করতেন অভিষেক বচ্চন। বাবা অমিতাভ বচ্চনের ছবি 'মৃত্যুদাতা'- ছবির শুটিং সংক্রান্ত খবর নিতে সুইজারল্যান্ডে গিয়েছিলেন অভিষেক। এবং সেই সময়েই অউর পেয়ার হো গয়া-র শুটিং করছিলেন ববি দেওল ও ঐশ্বর্য রাই বচ্চন।
 

510

১৯৯৭ সালে লি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে। ববি দেওয়ালের সূত্র ধরেই কি রাই সুন্দরী ও জুনিয়র বচ্চনে এক হয়েছিল। ববিই প্রথম নৈশভোজে ঐশ্বর্য ও অভিষেকের সঙ্গে দেখা করিয়েছিল। সেখান থেকেই বন্ধুত্বের শুরু হয় অভিষেক ও ঐশ্বর্যর।

610

ঐশ্বর্যর মাথায় তখন বিশ্বসুন্দরীর মুকুট। অভিষেক ভেবেছিলেন কেমন যে হবে কার নায়িকা। তারপরই তার সঙ্গে দেখা হয়েছিল মিষ্টি মেয়েটির।  ২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। ২০০৩ সালে ফের একসঙ্গে 'কুছ না কহো'। তখনও তারা খুবই ভাল বন্ধু। ২০০৫ সালে 'বান্টি অউর বাবলি' ছবিতে প্রথম প্রেমের শুরু।  তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

710

প্রেম তো হল কিন্তু বিয়ের প্রস্তাব। কীভাবে রাই সুন্দরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক। সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন, ২০০৭ সালে নিউ ইয়র্কে গুরু ছবির প্রচারে গিয়েছিলেন অভিষেক ও ঐশ্বর্য। সেই রাতে হোটেলের বারান্দায় বসেই ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক বচ্চন। তবে কীভাবে প্রপোজ করেছিলেন।

810

দামী হিরের আংটি কিংবা সোনার আংটি দিয়ে নয় বরং ছবির সেট থেকে ধার করা আংটি দিয়েই ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক বচ্চন। তবে সেই আংটি কিন্তু আর ফেরত দেননি। নিজের জীবনের অমূল্য সেই আংটি নাকি পরিচালক-প্রযোজকদের কাছ থেকে চেয়ে নিজের কাছে রেখে দিয়েছিলেন অভিষেক বচ্চন।

910

তারপরই 'গুরু' সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে ২০ এপ্রিল বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। বর্তমানে তাদের ৯ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট।

1010

জীবনের চড়াই-উতরাই সবটা যেন একসঙ্গে পার করছন অ্যাশ ও অভিষেক। জাঁকজমকপূর্ণ রাজকীয় বিয়ে সেরে ইউরোপে এক মাসের মধুচন্দ্রিমা সেরে বিয়ের ৪ বছর পরই মা হয়েছেন রাই সুন্দরী। এইভাবেই একে অপরের পাশে থেকে ১৫ বছর পার করে দিয়েছেন ঐশ্বর্য ও অভিষেক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos