সহবাসের পরও কেন সলমনকে ছেড়ে অভিষেককে বিয়ে করেছিলেন ঐশ্বর্য,ফাঁস হল আসল কারণ

৪৯-এ পা দিলেন ঐশ্বর্য রাই বচ্চন। বলিউড অভিনেত্রী ঐশ্বর্যর সঙ্গে একাধিক অভিনেতার সম্পর্ক নিয়ে আজও চর্চা চলছে। বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার' সলমন খানের সঙ্গে সেই গদগদ প্রেম আজ অতীত। কেন সলমনকে ছেড়ে অভিষেককে বিয়ে করেছিলেন ঐশ্বর্য, ফাঁস হল আসল কারণ।

 

Riya Das | Published : Nov 1, 2022 5:45 AM IST / Updated: Nov 04 2022, 07:09 PM IST

110


বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একাধিক অভিনেতার সম্পর্ক নিয়ে আজও চর্চা চলছে বি-টাউনে। ঐশ্বর্যকে বি-টাউনে প্রতিষ্ঠিত করতে উঠে পড়ে লাগেন সলমন। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। 

210


কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। বি-টাউনে তখনও সেভাবে জমি পাকাতে পারেন নি ঐশ্বর্য। অন্যদিকে সলমন বেশ প্রতিষ্ঠিত।

310

বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ।  প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত।  তবে নিজের কিছু ভুলের জন্য নষ্ট হয়ে গিয়েছিল ঐশ্বর্যর কেরিয়ার। 
 

410


বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে।
 

510

নিজের হাতে বি-টাউনে ঐশ্বর্যাকে প্রতিষ্ঠা করেছিলেন সলমন। তাদের অনেকটাই নিজের ভেবে নিয়েছিলেন তাকে। আর তখই হরিণ শিকার মামলায় নাম জড়ায় ভাইজানের। এর মধ্যে প্রাক্তন প্রেমিকা সোমিকে নিয়ে নানা জল্পনা শোনা যায়। তারপর থেকেই মদের প্রতি আসক্তি আর ঐশ্বর্যর প্রতি অধিকার ফলানো শুরু হয় সলমনের। নিজেদের পাগলপান্তির জন্যই বারবার শিরোনামে আসে তাদের বহুলচর্চিত প্রেম।

610

একবার একটি অনুষ্ঠানে সানগ্লাস পরে পুরস্কার নিতে ওঠেন ঐশ্বর্য। যা দেখে অনেকেরই খটকা লাগে। ঐশ্বর্য বলেছিলেন চোখে ইনফেকশন হয়েছে। কিন্তু বলি মহলের অন্দরে অন্য কোথা শোনা যাচ্ছিল। সলমন নাকি অকারণেই তার গায়ে হাত দিয়েছিলেন। 

710

প্রথমে স্বীকার না করলেও পরে মেনে নিয়েছিলেন ঐশ্বর্য। একবার নয়, একাধিকবার  শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন ঐশ্বর্য। যদিও সলমন একথা আজও স্বীকার করেননি। ইন্ডাস্ট্রির সকল অভিনেতাদের সঙ্গেই ঐশ্বর্যকে সন্দেহ করতেন সলমন। তারপর তাদের বিচ্ছদের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়ায়।

810

বি-টাউনের একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অভিষেক বচ্চনের। যদিও ঐশ্বর্যও কম কিসে, একটা সময়ে সলমনের সঙ্গে তার সম্পর্ক শোরগোল ফেলে দিয়েছিল বলিউডে। যদিও এসব এখন অতীত। কোটি কোটি পুরুষ ভক্তের হৃদয়ে ঝড় তোলা ঐশ্বর্য শেষেমেষ জুনিয়র বচ্চনের গলাতেই মালা পরিয়েছেন। 

910

 'গুরু' সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে ২০ এপ্রিল বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। বর্তমানে তাদের ৯ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা। 

1010

বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। দেখতে দেখতে প্রায় কেটে গিয়েছে ১৫ বছর। আজও আদর্শ দম্পতির তকমা রয়েছে তাদের। জীবনের চড়াই-উতরাই সবটা যেন একসঙ্গে পার করছন অ্যাশ ও অভিষেক। বিয়ের পর আলাদা নয় বরং  আজও শ্বশুর অমিতাভ এবং শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে একই বাড়িতে থাকেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos