৩ বছর পর ভারতে ফিরলেন দেশি গার্ল, প্রিয়ঙ্কার সঙ্গী কে জানেন? বলিউডে কামব্যাক করবেন কবে?

দীর্ঘ ৩ বছর পর ভারতে ফিরলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে তিনি একা নন একরত্তি মেয়ে মালতী মেরি জোনাসকে সঙ্গে নিয়েই দেশে ফিরলেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বোর্ডিং পাসের ছবি দিয়ে ভক্তদের সঙ্গে সুখবর ভাগ করে নিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Web Desk - ANB | Published : Nov 1, 2022 4:59 AM IST / Updated: Nov 04 2022, 07:14 PM IST

110


প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের সম্পর্ক নিয়ে চর্চা যেন বেড়েই চলেছে। হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা।  বিদেশে সংসার পাতলে মনে-প্রাণে ভারতীয় প্রিয়ঙ্কা।  বিদেশে থেকে ও নিকের জন্য নানা ধরনের ব্রত পালন করেন প্রিয়ঙ্কা চোপড়া।

210

সর্বদাই শিরোনামে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। এমনকী স্টাইল স্টেটমেন্টেও জুড়ি মেলা ভার প্রিয়ঙ্কার। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে দীর্ঘদিন ধরে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। 

310

দীর্ঘ ৩ বছর পর ভারতে ফিরলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে তিনি একা নন একরত্তি মেয়ে মালতী মেরি জোনাসকে সঙ্গে নিয়েই দেশে ফিরলেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বোর্ডিং পাসের ছবি দিয়ে ভক্তদের সঙ্গে সুখবর ভাগ  করে নিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

410

ইনস্টা স্টোরিতে মনের মধ্যে চলতে থাকা উত্তেজনা ভাগ করে নিলেন প্রিয়ঙ্কা চোপড়া। যার ক্যাপশনে লেখা, অবশেষে...বাড়ি যাচ্ছি, প্রায় তিন বছর পর। করোনার আগে দেশে এসেছিলেন প্রিয়ঙ্কা। তারপর থেকে দীর্ঘ এতবছরেও আর আসা হয়নি।

510

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায় চলতি বছর এপ্রিল মাসেই দেশে ফেরার কথা ছিল প্রিয়াঙ্কার। অভিনেত্রী জানিয়েছিলেন, আমার মস্তিষ্ক প্রতিরাতে ছুটিতে যাওয়ার কথা ভাবে। কিন্তু আমি মরে যাচ্ছি ভারতে যাওয়ার জন্য। ভারতের প্রত্যেকটা রাজ্যের লেখা আর বলার ভাষা আলাদা, পোশাক আলাদা,খাবার আলাদা। ফলে তুমি যখনই এক একটা বর্ডার পার হবে এক-এক রকমের অভিজ্ঞতার মুখোমুখি হবে। তাই  আমি এখন যখনই দেশে ফিরি নিশ্চিত করি যাতে আমি একটু ঘুরতে যাই।
 

610

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। 

710

জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।   মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন  প্রিয়ঙ্কা চোপড়া।
 

810


কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছিলেন অনুরাগীরা। দিনকয়েক আগেই অবশেষে  ফাঁস হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের মেয়ের নাম, এমনকী একরত্তি মেয়ের নামের অর্থ কী , তা নিয়ে বেশ শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

910

 প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এখন পর্যন্ত মেয়ের কোনও ছবি ফাঁস করেননি প্রিয়ঙ্কা চোপড়া।  তবে মেয়ের কয়েকটি ছবি শেয়ার করলেও তার মুখ আড়ালেই রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। সাক্ষাৎকারে মধু চোপড়া জানিয়েছেন মালতির প্রথম জন্মদিনের দিনই তাকে প্রকাশ্যে আনবেন প্রিনিক জুটি।

1010

এই মুহূর্তে প্রিয়ঙ্কার হাতে  একগুচ্ছ নতুন প্রোজেক্ট রয়েছে। হলিউড সিনেমা ইটস অল কামিং ব্যাক টু মি আর এন্ডিং থিংস-এ অভিনয় করছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্ভবত ২০২৩-এর শুরুতেই বলিউড সিনেমা জি লে জারা -র কাজও শুরু করবেন দেশি গার্ল। এছাড়াও ওটিটি ডেবিউ হওয়ার কথা রুসো ব্রাদার্সের সিটাডেল দিয়ে। তবে কি বলিউডে ধামাকাদার কামব্যাক হতে চলেছে প্রিয়ঙ্কার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos