আইনি নোটিশ পেলেন ঐশ্বর্য, প্রাক্তন বিশ্বসুন্দরীর বিরুদ্ধে উঠল গুরুতর অভিযোগ, কী করলেন নায়িকা?

বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সর্বদাই তোলপাড় নেটপাড়া। ঐশ্বর্যকে রাই বচ্চনকে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। এবার ঐশ্বর্য রাই বচ্চনকে আইনি নোটিশ পাঠাল মহারাষ্ট্রের নাসিক জেলা প্রশাসন।

 

Web Desk - ANB | Published : Jan 19, 2023 4:46 AM IST / Updated: Jan 19 2023, 10:18 AM IST

111

বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে চর্চার শেষ নেই। দেখতে দেখতে জুনিয়র বচ্চন অভিষেকের  সঙ্গে ১৫ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী।

211


কেরিয়ারের শুরুতেই বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টিভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। ফের ঐশ্বর্যকে রাই বচ্চনকে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। এবার ঐশ্বর্য রাই বচ্চনকে আইনি নোটিশ পাঠাল মহারাষ্ট্রের নাসিক জেলা প্রশাসন।

311


কর ফাঁকি দেওয়ার মতো গুরুতর অভিযোগ উঠল বলি নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনের বিরুদ্ধে। একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,নাসিকের সিন্নার এলাকার ঠানগাওয়ের আদিওয়াড়িতে প্রায় এক হেক্টরের মতো জমি রয়েছে ঐশ্বর্যর।

411

অভিযোগে জানা গেছে, প্রায় এক বছর ধরে জমির খাজনা মেটাননি নীল নয়না সুন্দরী। ওই জমির জন্য বার্ষিক ২১ হাজার ৯৬০ টাকা করে খাজনা গুনতে হয় অভিনেত্রীকে। গত এক বছর ধরে সেই কর মেটাননি অভিনেত্রী।

511

সূত্র থেকে আরও জানা গেছে, প্রশাসনের তরফ থেকে একাধিকবার অভিনেত্রীরে কর জমা দেওয়ার কথা বলা হয়েছে। তবুও নাকি কর জমা দেননি ঐশ্বর্য, সেই কারণে সিন্নার তেহসিলের পত্র থেকে নোটিস পাঠানো হয়েছে।

611

আরও জানা গেছে, মহারাষ্ট্রেপ ল্যান্ড  রেভনিউ অ্যাক্ট, ১৯৬৮ অনুযায়ী অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে। ঐশ্বর্যর আইনি উপদেষ্টা সিন্নার তহসিলদার একনাথ সংবাদমাধ্যমকে জানিয়েছেন বুধবারের মধ্যেই কর জমা দিয়ে দেবেন।

711

এই প্রথমবারই নয়, এর আগেও পানামা পের্পাস কেলেঙ্কারি মামলায় নাম জড়িয়েছিল ঐশ্বর্যর। ঐশ্বর্যর পাশাপাশি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনেরও নাম জড়িয়েছিল এই কান্ডে। যার কারণে ইডির দফতরেও হাজিরা দিতে হয়েছিল রাই সুন্দরীকে।
 

811

পানামা কান্ডে  ৫ ঘন্টা ম্যারাথন জেরায় ইডি-র একগুচ্ছ প্রশ্নের মুখে পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সূত্রের খবর, ঐশ্বর্যর কাছ থেকে তদন্তকারী অফিসাররা জানতে চায় যে কোম্পানীর ডিরেক্টের পদে ছিলেন ঐশ্বর্য কীভাবে তাদের সঙ্গে যোগাযোগ হল নায়িকার।
 

911

সূত্র থেকে আরও জানা যায় ঐশ্বর্য ছাড়াও তার মা ও বাবা এই কোম্পানির সঙ্গে যুক্ত। এত বড় জালিয়াতির সঙ্গে কীভাবে যুক্ত হল  ঐশ্বর্যর পরিবার এই প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে আগামিদিনে ফের ইডির জেরার মুখে পড়তে হবে কিনা ঐশ্বর্যকে  তা স্পষ্ট নয়। 
 

1011

অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। একাধিকবার বডি শেমিংয়ের শিকারও হতে হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। গর্ভাবস্থার পরে ওজন বাড়ার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন ঐশ্বর্য। কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত হয়েও বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন ঐশ্বর্য।

1111

২০১৭ সালে ঐশ্বর্য রাই বচ্চনের কানের রেড কার্পেট লুক নিয়েও জোর চর্চা হয়েছিল। বেগুনি রঙের লিপস্টিক পরে সকলকে চমকে দিয়েছিলেন ঐশ্বর্য। ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই হাসির খোরাক হয়েছিলেন ঐশ্বর্য। সকলেই তার ঠোঁটের রং নিয়ে একাধিক মন্তব্য করেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos