ফের সরব হল বিচ্ছেদের গুঞ্জন, দিওয়ালির দিন মেয়েকে নিয়ে শহর ছাড়লেন ঐশ্বর্য

রবিবার দিওয়ালি উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজিত হয়েছিল একটি পার্টি। তার আগে ছিল পুজো। সেই পুজোয় ছিলেন না বাড়ির বৌমা।

Sayanita Chakraborty | Published : Nov 13, 2023 9:54 AM IST

বহুদিন ধরে সম্পর্কের চিড় ধরার গুঞ্জন শোনা যাচ্ছে। গত কয়েক মাস ধরে বলিপাড়ায় চলছে গুঞ্জন। কদিন আগে থেকেই শোনা যাচ্ছে বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বেড়েছেন ঐশ্বর্যের। বেশ কিছুদিন হল এক সঙ্গে কোনও উপস্থিত হতে দেখা যায় না ঐশ্বর্য ও বচ্চন পরিবারের সদস্যদের। এমনকী, অভিষেকের সঙ্গেও দূরত্ব বেড়েছে বলে অনুমান অনেকের। এমনকী, ঐশ্বর্যর জন্মদিনেও ছিলেন না কেউই। আর এবার দিওয়ার পার্টিও পালন করলেন আলাদা।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মেয়ে আরাধ্যাকে নিয়ে এয়ার পোর্টে ঐশ্বর্য। রবিবার দিওয়ালি উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজিত হয়েছিল একটি পার্টি। তার আগে ছিল পুজো। সেই পুজোয় ছিলেন না বাড়ির বৌমা। অমিতাভের সঙ্গে পুজোয় অংশ নেন তাঁর মেয়ে শ্বেতা। আর এই পুজো শুরুর কয়েক ঘন্টা আগে এয়ারপোর্টে দেখা যায় ঐশ্বর্যকে। সঙ্গে ছিলেন আরাধ্যা। দিওয়ালির পুজো তো দূরের কথা, উৎসবের আগেই মেয়েকে নিয়ে শহর ছাড়ে ঐশ্বর্য।

এদিকে সদ্য ৫০-তম জন্মদিন পালন করলেন ঐশ্বর্য। জন্মদিনের দিন শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যকে শুভেচ্ছা জানান অভিষেক। তারপর কোনও পার্টি তো দূরের কথা ঐশ্বর্যের জন্মদিনে আয়োজিত বিশেষ ইভেন্টেও যাননি অভিষেক। সেখানে মা ও মেয়েকে নিয়ে গিয়েছিলেন ঐশ্বর্য। শেষ কয় মাস ধরে একেবারেই বচ্চন পরিবারের সঙ্গে দেখা যাচ্ছে না ঐশ্বর্যকে। এই নিয়ে সর্বত্র চলছে গুঞ্জন। ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক ও ঐশ্বর্য। ২০১১ সালে মেয়ে আরাধ্যার জন্ম। সর্বত্র-ই মেয়েকে সঙ্গে করে নিয়ে যান ঐশ্বর্য। তা সে কোনও শো হোক আর ইভেন্ট। এবারও দিওয়ালির আগে মেয়েকে নিয়ে শহর ছাড়লেন নায়িকা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Bipasha Basu: এক বছরে পা দিল দেবী, মেয়ের জন্মদিনে আবেগঘন পোস্ট বিপাশা বসু

ফের হিট করণ-অর্জুন জুটি, ‘টাইগার ৩’ ছবিতেও নজর কাড়ল সলমন-শাহরুখের অ্যাকশন দৃশ্য

Share this article
click me!