ফের হিট করণ-অর্জুন জুটি, ‘টাইগার ৩’ ছবিতেও নজর কাড়ল সলমন-শাহরুখের অ্যাকশন দৃশ্য

মুক্তি পেল ‘টাইগার ৩’। দিওয়ালি-তে মুক্তি পেল সলমন খান ও ক্যাটরিনা কইফের ছবি। ছবিটি মুক্তি পেল হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়।

Sayanita Chakraborty | Published : Nov 13, 2023 6:58 AM IST / Updated: Nov 13 2023, 12:29 PM IST

চলতি বছরের শুরুতে মুক্তি পায় পাঠান। ছবিতে কয়েক মিনিটের অ্যাকশন দৃশ্য নজর কেড়েছিল সকলের। ছবিতে ক্যামিতও চরিত্রে দেখা যায় সলমনকে। শাহরুখ অভিনীত পাঠান ছবি জুড়ে ছিল বহু অ্যাকশন দৃশ্য। ছবিতে শাহরুখকে বিপদ থেকে উদ্ধার করতে হাজির হন সলমন। ট্রেনের ওপর জমিয়ে অ্যাকশন করেন দুজন।

এরপর সলমন খানের ছবিতে দেখা দিলেন শাহরুখ। তাঁদের অভিনয় ফের নজর কাড়ল সকলের। এই ছবিতে ২০ মিনিটের অভিনয় দৃশ্য নজর কাড়ল সকলের। ভাইরাল হল ছবির দৃশ্য। সেখানে দেখা গিয়েছে, সলমন ও শাহরুখ খানের জুটি। মুক্তি পেল ‘টাইগার ৩’। এটি ছিল বছরের শেষ ধামাকা। চলতি বছরে একের পর এক ভালো ছবি মুক্তি পেয়েছে। এবার মুক্তি পেল ‘টাইগার ৩’।

দিওয়ালি-তে মুক্তি পেল সলমন খান ও ক্যাটরিনা কইফের ছবি। সলমন খানের এই ছবিটি মুক্তি পেল দিওয়ালির দিন। টাইগার ফ্র্যাঞ্চাইজি-র এই ছবি নজর কাড়ল সকলের। ছবিটি ব্যাপাক হিট করেছে। আদিত্য চোপড়া প্রযোজনা করেছে ছবিটি।

অবনীশ সিংহ রাঠোরের চরিত্রে সলমন খান ও জোয়ার চরিত্রে ফিরছেন ক্যাটরিনা কাইফ। ছবিটির পরিচালনা করেছেন মনীশ শর্মা। যশরাজ ফিল্মস ব্যানারে, আদিত্য চোপড়ার প্রযোজনায় তৈরি হয়েছে ছবিটি। ছবিটি মুক্তি পেল হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়।

২০১২ সালে প্রথম মুক্তি পেয়েছিল এক থা টাইগার। ৫ বছর আগে ২০১৭ সালে মুক্তি পেল টাইগার জিন্দা হ্যায়। অবশেষে শেষ ৬ বছর পর আসল টাইগার ৩। সলমন খান ও ক্যাটরিনা কইফ অভিনীত এই ছবিটি ব্যাপক হিট করেছে। ছবিটি বেশ নজর কেড়েছে দর্শকদের। আর এই ছবিতে সলমন ও শাহরুখের জুটি নজর কাড়ল সকলের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Arijit Singh: খালি পায়ে কালী মন্দিরে অরিজিৎ সিং, গায়ককে দেখে মুগ্ধ সকলে

বাড়ছে বিতর্ক, ‘কারার ওই লৌহ কপাট’ গানের চুক্তিপত্র প্রকাশ্যে আনার দাবি করলেন কাজী নজরুল ইসলামের পৌত্রী আনিন্দিতা কাজীর

 

Share this article
click me!