Bipasha Basu: এক বছরে পা দিল দেবী, হৃদযন্ত্রে ফুটো নিয়ে জন্ম মেয়ের, মেয়ের জন্মদিনে আবেগঘন পোস্ট বিপাশার

জন্মের পর থেকেই অসুস্থতার কারণে খবরে আসেন বিপাশার ছোট্ট দেবী। দেখতে দেখতে এক বছরে পা দিল দেবী। কন্যার জন্মে আনন্দে আত্মহারা ছিলেন অভিনেত্রী।

Sayanita Chakraborty | Published : Nov 13, 2023 7:36 AM IST / Updated: Nov 13 2023, 01:33 PM IST

জন্মের পর থেকে খবরে বিপাশা বসুর ছোট্ট দেবী। স্টার কিড হওয়ার দৌলতে খবরে আসতে তা স্বাভাবিক। কিন্তু, দেবীর ক্ষেত্রে বিষয়টা খানিক আলাদা। জন্মের পর থেকেই অসুস্থতার কারণে খবরে আসেন বিপাশার ছোট্ট দেবী। দেখতে দেখতে এক বছরে পা দিল দেবী। কন্যার জন্মে আনন্দে আত্মহারা ছিলেন অভিনেত্রী।

দেবীর এক বছরের জন্মদিনে আবেগমিশ্রিত পোস্ট করেছেন বিপাশা। সেই পোস্ট নজর কাড়ল সকলের। অভিনেত্রী তাঁর পোস্টে লেখেন, মায়ের গর্ভে ৯ মাসের ম্যাজিক। তারপরই এক বছরে পা দিলেন ছোট্ট দেবী। এটাই আমাদের জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য সময়। আমাদের ছোট্ট ঠাকুর দেবীকে নিয়ে অনেক অ্যাডভেঞ্চার বাকি আছে। একই দিনে দেবীর জন্মদিন ও দীপাবলি পড়েছে। ও মায়ের মিষ্টি। আমাদের মা লক্ষ্মী।

বিপাশার পোস্টের সঙ্গে ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে হাসপাতালের বিছানায় শোওয়া বিপাশা। সন্তান জন্মের মুহূর্তের ছবি। তখন চোখ বোজা, একরত্তিকে দেবীকে কোলে নিয়ে বিপাশার পাশে বসে রয়েছেন স্বামী করন সিংহ গ্রোভর। সেই ছোট দেবীর এক বছর পূর্ণ হল। আর এই উপলক্ষ্যে এক বিশেষ পোস্ট করলে বিপাশা। বিশেষ ভাবে পালন করলেন মেয়ের জন্মদিন।

এদিকে কদিন আগে এক লাইভ অনুষ্ঠানে এসে অভিনেত্রী বিপাশা বসু বলেছিলেন মেয়ের অসুস্থতার কথা। তিনি বলেছিলেন, তাঁর মেয়ের জন্ম হয়েছে হৃদযন্ত্রের চিত্র নিয়ে। ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট-র ভুগছিল সে। তিন মাস বয়সে হার্ট সার্জারি করানো হয়েছিল ছোট দেবীর। তারপর থেকে বারে বারে অসুস্থতার কারণে খবরে আসে দেবী।

মেয়ের জন্মদিনে মা হওয়ার সেই সফলের কথা জানালেন বিপাশা। সোশ্যাল মিডিয়া পোস্ট করে খবরে এলেন তিনি। জীবনের সকল কঠিন দিনের কথা জানালেন।


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

ফের হিট করণ-অর্জুন জুটি, ‘টাইগার ৩’ ছবিতেও নজর কাড়ল সলমন-শাহরুখের অ্যাকশন দৃশ্য

Arijit Singh: খালি পায়ে কালী মন্দিরে অরিজিৎ সিং, গায়ককে দেখে মুগ্ধ সকলে

Share this article
click me!