সকল বিতর্ক উড়িয়ে ‘দ্য আর্চিস’ ছবির প্রিমিয়ারে উপস্থিত ঐশ্বর্য, বচ্চন পরিবারের সঙ্গে হাজির বিশ্ব সুন্দরী

এবার এই সকল বিতর্কের মোক্ষম জবাব দিলেন বিশ্ব সুন্দরী। সদ্য, শ্বেতা বচ্চন নন্দার ছেলে ডেবিউ করলেন বক্স অফিসে। হয়ে গেল ‘দ্য আর্চিস’-র প্রিমিয়ার। সেই প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে হাজির হলেন ঐশ্বর্য।

Sayanita Chakraborty | Published : Dec 6, 2023 1:58 AM IST

বহুদিন দিন ধরে বলিউডের হট কেক ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে শোনা যাচ্ছে নানান মন্তব্য। তাঁর বিচ্ছেদের খবরে সরগরম বলিপাড়া। কেন নিজের জন্মদিনে বর অভিষেককে ছাড়া ইভেন্টে উপস্থিত হলেন, কেন বচ্চন পরিবারের অনুষ্ঠানে তিনি অনুপস্থিত তেমনই কেন তাঁর মেয়ে আরাধ্যাকে সোশ্যাল মিডিয়ায় অমিতাভ শুভেচ্ছা জানালেন না, এমন হাজার মন্তব্য চলছিল তাঁকে ঘিরে। এমনকী, অমিতাভ বচ্চনের সম্পত্তি ভাগ নিয়েও জলঘোলা কম হয়নি। অমিতাভ তাঁর সম্পত্তি ছেলে ও মেয়ের মধ্যে ভাগ করে দেন। ফলে ঐশ্বর্য বঞ্চিত হয়েছেন বলে শোনা যায়। এদিকে সদ্য তিনি তাঁর বাবার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বাবার বাড়ি গিয়েছিলেন। এতে সকলে ধরেই নেন যে ঐশ্বর্য বচ্চনদের জলসা ছেড়ে বাবার বাড়িতে থাকেন।

এবার এই সকল বিতর্কের মোক্ষম জবাব দিলেন বিশ্ব সুন্দরী। সদ্য, শ্বেতা বচ্চন নন্দার ছেলে ডেবিউ করলেন বক্স অফিসে। হয়ে গেল ‘দ্য আর্চিস’-র প্রিমিয়ার। জয়া আখতারের এই ছবি দিয়ে ডেবিউ করল এক ঝাঁক স্টার কিডস। আর এই ‘দ্য আর্চিস’-র প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে হাজির হলেন ঐশ্বর্য। এমনকী পাপারাৎজিদের সামনে তুললেন ফ্যামিলি ফোটো। এদিন অমিতাভ বচ্চনের পাশে দাঁড়িয়ে পোজ দেন নায়িকা। তেমনই অভিষেক, আরাধ্যা, ঐশ্বর্য ও অগস্ত্য নন্দার সঙ্গে পোজ দেন। তেমনই গাল টিপে অহস্ত্যকে আদর করতেও দেখা গেল ঐশ্বর্যকে। নিজের আচরণে বুঝিয়ে দিলেন, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যে জল্পনা চলছে বক্স অফিসে তা একেবারে সত্য নয়। এদিন কালো রঙের লং ড্রেসে হাজির হন বিশ্ব সুন্দরী। ফের একবার তাঁর লুক হল ভাইরাল। আরাধ্যা এবং অভিষেক দুজনেই পরেছিলেন কালো রঙের পোশাক। সব মিলিয়ে ফের খবরে বচ্চন পরিবার।

 

 

আরও পড়ুন

'ফিল্মি কেরিয়ার শুরু হয়েছিল কলকাতা থেকে', আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে বললেন অনিল কাপুর

KIFF 2023: বাংলায় শুটিং করুন-বলিউডের তাবড় শিল্পীদের বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের

Share this article
click me!