চেন্নাইয়ের বন্যায় ঘন্টার পর ঘন্টা আটকে আমির খান এবং বিষ্ণু বিশাল, লাইফ বোট নিয়ে উদ্ধার

বিখ্যাত তামিল অভিনেতা বিষ্ণু বিশাল এবং বলিউড সুপারস্টার আমির খান ঘূর্ণিঝড় মিগজাউমের কারণে চেন্নাইয়ের কারাপাক্কামে আটকা পড়েছিলেন। কিছুক্ষণ আগে, বিষ্ণু বিশাল একটি টুইট শেয়ার করেন এবং জানান যে বন্যার জল তার বাড়িতেও প্রবেশ করেছে

Parna Sengupta | Published : Dec 5, 2023 2:32 PM IST

সিভিয়ার সাইক্লোনিক স্টম মিগজাউম চেন্নাইয়ে কার্যত ধ্বংসলীলা চালাচ্ছে। প্রবল ঝড়ের কারণে চেন্নাই শহরে মুষলধারে বৃষ্টি হচ্ছে। দুই দিন ধরে জনজীবন বিপর্যস্ত শহরে। এই প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়ে সাধারণ মানুষ থেকে শুরু করে ভিআইপিরা সকলেই সমস্যায় পড়েছেন। টানা মুষলধারে বৃষ্টির কারণে শহরের সর্বত্র প্লাবিত, দক্ষিণী অভিনেতা বিষ্ণু বিশালও এতে আটকে পড়েছেন। তারই সঙ্গে বন্যায় আটকে পড়েছেন বলিউড অভিনেতা আমীর খান। কারাপাক্কামে আটকা পড়েন তাঁরা। অভিনেতা বিষ্ণু বিশাল নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পোস্ট করেছেন যে দমকল ও বিপর্যয় বিভাগ তাঁদের উদ্ধার করেছে।

বিখ্যাত তামিল অভিনেতা বিষ্ণু বিশাল এবং বলিউড সুপারস্টার আমির খান ঘূর্ণিঝড় মিগজাউমের কারণে চেন্নাইয়ের কারাপাক্কামে আটকা পড়েছিলেন। কিছুক্ষণ আগে, বিষ্ণু বিশাল একটি টুইট শেয়ার করেন এবং জানান যে বন্যার জল তার বাড়িতেও প্রবেশ করেছে এবং এর কারণে তিনি বাড়িতে বিদ্যুৎ এবং সংযোগের অভাবের কথা জানিয়ে তার সমস্যা প্রকাশ করেছিলেন। সরকারের কাছে সাহায্য চাওয়ার সময়, তিনি তার এলাকায় ক্রমবর্ধমান জলস্তর এবং কীভাবে তিনি আটকে পড়েছিলেন তাও প্রকাশ করেছিলেন।

 

 

বিষ্ণু বিশালের টুইটের কয়েক ঘণ্টার মধ্যে, সরকার প্রতিক্রিয়া জানায় এবং বন্যায় ক্ষতিগ্রস্ত অভিনেতা এবং অন্যদের বাঁচাতে উদ্ধারকারী দল পাঠায়। এই উদ্ধার অভিযানে বিষ্ণু বিশাল এবং আমির খান দুজনকেই তাদের জলমগ্ন ঘর থেকে নিরাপদে বের করে আনা হয়েছে। বিষ্ণু বিশাল তার এক্স হ্যান্ডেলে প্রকাশ করেছেন যে তাকে ঘূর্ণিঝড়ের কারণে চেন্নাইয়ের বন্যা থেকে উদ্ধার করা হয়েছে। তিনি দুটি ছবি শেয়ার করেছেন যেখানে যাত্রীদের উদ্ধারে নৌকা মোতায়েন করা হয়েছে। ছবিতে আমির খানকেও দেখা যাচ্ছে। এর সঙ্গে দেখা যাবে বিষ্ণু বিশালের স্ত্রী ব্যাডমিন্টন খেলোয়াড় জোয়ালা গুট্টাকেও।

 

 

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিষ্ণু আমির এবং উদ্ধার অভিযানে জড়িত কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশালের টুইটটি সংকট পরিচালনায় তামিলনাড়ু সরকারের অক্লান্ত প্রচেষ্টার কথাও তুলে ধরেছে। বিষ্ণু বিশালের সঙ্গে ছবিতে আমির খানকে দেখে ভক্তরা অবাক হয়েছেন এবং প্রশ্ন করেছেন এমন সময়ে চেন্নাইয়ে কী করছেন বলিউড সুপারস্টার? উল্লেখ্য, আজকাল আমির খান তার অসুস্থ মা জিনাত হুসেনের চিকিৎসার জন্য সাময়িকভাবে মুম্বাই থেকে চেন্নাই এসেছেন এবং তিনিও বন্যায় আটকা পড়েছেন। জিনাত কয়েক মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে চেন্নাইয়ে চিকিৎসাধীন।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!