বিচ্ছেদ নিয়ে ঢ্যাড়া পিটিয়ে বিপাকে সারা আলি খান, সইফ কন্যার ওপর বেজায় বিরক্ত কার্তিক

করণ জোহর এই শো-তে তাঁকে প্রশ্ন করেন, কার্তিকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর তার সঙ্গে বন্ধুত্ব রাখাটা কতটা সহজ? উত্তরে মনের কথা উজার করে দেন সারা।

Sayanita Chakraborty | Published : Nov 21, 2023 10:12 AM IST

কফি উইথ করণ শো-তে এসে অধিকাংশ তারকাই নিজের ব্যক্তিগত জীবনের কথা বলেন। আবার কেউ বুদ্ধি করে তা এড়িয়ে যান। তবে, করণের প্রশ্ন থেকে বাঁচা এত সহজ নয়। এবার এই শো-তে এসে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলে বিপাকে পড়লেন সারা আলি খান। নিজের বিচ্ছেদ নিয়ে এক প্রকার ঢ্যাড়া পেটালেন সইফ কন্যা। আর এতে বেজায় চটলেন কার্তিক।

করণ জোহর এই শো-তে তাঁকে প্রশ্ন করেন, কার্তিকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর তার সঙ্গে বন্ধুত্ব রাখাটা কতটা সহজ? উত্তরে মনের কথা উজার করে দেন সারা। বলেন, ‘...এমন জিনিস আপনাকে প্রভাবিত করবেই। তবে, শেষ পর্যন্ত আপনাকে এর বাইরে বের হতেই হবে।’

এভাবে বিচ্ছেদের কথা বলতে গিয়ে এক প্রকার সম্পর্কের কথা স্বীকার করেন সারা। সারা-কার্তিকের সম্পর্কের গুঞ্জন অনেকদিনই ছিল। কিন্তু, প্রকাশ্যে কেউ তা স্বীকার করেননি। কিন্তু, এদিন শো-তে এসে ঘটল ভিন্ন কিছু। আর সারার এই কথায় চটে গেলেন কার্তিক।

সদ্য কার্তিক বলেন, আমি আমার সম্পর্ক নিয়ে কখনওই প্রকাশ্যে কোনও কথা বলিনি আমার সঙ্গীর থেকেও আমি সেটাই আশা করব। সম্পর্ক নিয়ে করাওর কথা বলা উচিত নয়। যদি সম্পর্ক না টেকে তাহলেও না। কারণ, যখন আপনি কারও সঙ্গে সম্পর্কে থাকবেন, তখন তো অন্তত কল্পনাও করতে পারেন না, যে সেটা থাকবে না। আমি মনে করি দুজনের সেই মুহূর্তগুলো সম্মান করা উচিত। তাই আপনি যখন সেই সম্পর্ক নিয়ে কথা বলবেন, এমন নয় যে সমানে থাকা মানুষটিকে নিয়েই লোক ভাববেন, লোক দুজনকে নিয়েই কথা বলবেন। ভাইরাল হল কার্তিক আরিয়ানের এই সাক্ষাৎকার। যেখানে সারার ওপর বিরক্তি প্রকাশ করলেন কার্তিক।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

IFFI 2023: উৎসবের মঞ্চে মুক্তি পেল ‘কাদাক সিং’ ছবির ট্রেলার, নজর কাড়লেন পঙ্কজ ত্রিপাঠি ও জয়া এহেসান

Viral Video: দর্শকদের উন্মাদনা দেখে চমকে গেলেন অরিজিৎ, মুহূর্তে ভাইরাল গায়কের অনুষ্ঠানের ভিডিও 

 

Share this article
click me!