Big Boss OTT 2: বিগ বসের ঘরে চুমু খাওয়ার অপরাধে বহিষ্কৃত হলেন আকাঙ্ক্ষা, শাস্তি পেলেন জাদ হাদিদও

লাইভ ক্যামেরার সামনে চুম্বন খেতে গিয়ে বিতর্কে জড়ান আকাঙ্ক্ষা পুরী ও জাদ হাদিদও। এই কারণে বহিষ্কৃত হলেন আকাঙ্ক্ষা, শাস্তি পেলেন জাদ হাদিদ।

 

Sayanita Chakraborty | Published : Jul 3, 2023 3:09 AM IST

বিগ বস মানেই হাজারও বিতর্ক। প্রায়শই একে একে সদস্য বাদ পড়ছেন। এই সপ্তাহে অভিষেক মালহান, জিয়া শঙ্কর ও আকাঙ্ক্ষা পুরীর মধ্যে একজনকে বিগ বসের বাড়ি থেকে বের করে দেওয়ার কথা ছিল। তিনজনেই ছিলেন রিস্ক জোনে। এবার বিগ বস থেকে বাদ পড়লেন আকাঙ্ক্ষা পুরি। তবে, নিজের দোষেই বাদ পড়লেন তিনি।

লাইভ ক্যামেরার সামনে চুম্বন খেতে গিয়ে বিতর্কে জড়ান। গত সপ্তাহে একটি টাস্ক পালন করেছিলেন তারা। সে টাস্ক পালন করতে গিয়ে জাদ হাদিদকে জড়িয়ে ধরে লাইভ ক্যামার সামনে গভীরভাবে চুম্বন খান আকাঙ্ক্ষা পুরি। এই অপরাধে বিগ বসের বাড়ি থেকে বের করে দেওয়া হয় আকাঙ্ক্ষা পুরিকে। তবে, জাদ হাদিদ কোন শাস্তি পান নি এমন নয়। জাদ হাদিদকে ভাইজান নিজে কড়া শাস্তি শুনিয়েছেন। এই কাজের জন্য তাঁর নাম আগামী সুপ্তাহে নমিনেশনে থাকবে।

তবে, জাদ হাদিদের অপরাধ একটি নয়। তিনি একদিকে যেমন লাইভ ক্যামেরার সামনে আকাঙ্ক্ষাকে এভাবে চুম্বন করেন, তেমনই গত সপ্তাহে একটি ঝগড়ার মাঝে বেবিকাকে প্যান্ট খুলে তাঁর নিতম্ব দেখিয়েছেন। এমন কাজ করেছেন অন ক্যামেরা। তবে, এই দৃশ্য টেলিকাস্ট হয়নি। জাদ হাদিদের এমন কাজে বেশ রেগে আছেন ভাইজান। তাই তাঁকে এমন কড়া শাস্তি দিয়েছেন। সলমন অন ক্যামেরা তাকে তুলোধনা করেন। বলেন, এমন কাজ আবু ধাবিতে গিয়ে করতে। তবে, বুঝবে কী হয়। এরপরই সে ক্ষমা চায়। তবে, এতে বরফ গলেনি। আপাতত তাঁর নাম আগামী সুপ্তাহে নমিনেশনে থাকবে।

এদিকে কদিন আগেই বিগ বস থেকে বাদ পড়েন নওয়াজের প্রাক্তন পত্নী আলিয়া সিদ্দিকি। বিগ বসের ঘরে এসেছিলেন নওয়াজ পত্নী। তবে, নিজের পরিচয় গড়তে ব্যর্থ হন তিনি। মাত্র ১০ দিনে শো ছেড়ে চলে যেতে হয়। তাঁকে বাদ দেন খোদ সলমন খান। জানা গিয়েছে, বিগ বস ওটিটি ২-র ঘরে এসে নিজের দাম্পত্য জীবন নিয়ে অধিক চর্চা করছিল সে। এই বিষয় আগেই ভাইজান তাঁকে সতর্ক করেছিল। কিন্তু, সে কোনও কথা শোনার পাত্রী নন। তাই নিজের কাজ চালিয়ে যান। শেষ বিগবস ওটিটি-২ থেকে বাদ পড়েন আলিকয়া। ভাইজান নিজে তাঁর আচরণে বিরক্ত হয়ে তাঁকে বহিষ্কার করে। আর এবার বাদ পড়লেন আকাঙ্ক্ষা পুরী। নিজের অসতর্কতার জন্য বিপদে পড়লেন আকাঙ্ক্ষা।

 

আরও পড়ুন

নীল জলের তলায় উষ্ণতার আবেশে ঠোঁঠে-ঠোঁঠ জিতু-নবনীতার, শ্রাবন্তীর সঙ্গে ছবির কাজের ফাঁকে স্ত্রী-র জন্য প্রার্থনা অপরাজিত-র নায়কের

'গুলজার দিয়ে শুরু হল দিন', রবিবাসরীয়র সকালে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন শিল্পী শান

Grazia Millennial Awards: ফের সাহসী লুকে উরফি জাভেদ, দেখে নিন অ্যাওয়ার্ড শো-তে কেমন সাজে হাজির হলেন নায়িকা

Share this article
click me!