সিনেমা নিয়ে অযথা মন্তব্য নয়, মোদীর এই নির্দেশকে স্বাগত জানালেন অক্ষয় কুমার

নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ অক্ষয় কুমার। তিনি বলেন, মোদী দেশের সবথেকে প্রভাবশালী ব্যক্তিত্ব। তাঁর কথায় কাজ হলে চলচ্চিত্র শিল্পের জন্য খুব ভাল।

Web Desk - ANB | Published : Jan 22, 2023 2:49 PM IST / Updated: Jan 22 2023, 09:12 PM IST

বিজেপি কর্মীরা চলচ্চিত্র নিয়ে অযথা মন্তব্য করবেন না। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিজেপির জাতীয় কার্যনির্বাহী সভায় দলীয় কর্মীদের এই পরামর্শ দিয়েছিলেন। মোদীর এই মন্তব্যের ভূয়সী প্রশংসা করেন মোদী-ভক্ত হিসেবে পরিচিত বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। তিনি বলেন, প্রধানমন্ত্রী হলেন ভারতের সবথেকে প্রভাবশালী ব্যক্তিত্ব। তাই তাঁর কথা যদি কোনও পরিবর্তন আনতে পারে তাহলে তা ফিল্ম ইনডাস্ট্র্রির জন্য দুর্দান্ত একটি বিষয় হবে।

অক্ষয় কুমার বলেন, ইতিবাচক ব্যবস্থা সর্বদা স্বাগত। তিনি বলেন,'যদি আমাদের প্রধানমন্ত্রী এমন কিছু বলে থাকেন... কিনি ভারতের সবথেকে প্রভাবশালী ব্যক্তিত্ব। তিনি যদি কিছু বলেন এবং যদি পরিস্থিতি পরিবর্তন হয় তাহলে চলচ্চিত্র শিল্পের জন্য তা খুবই কার্যকরী।' অক্ষয় কুমারের কথায় তিনি বলেন বর্তমানে আমরা অনেক কিছুর মধ্যে দিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন,তাঁরা সিনেমা তৈরি করেন, তারপর তা পাশ করানোর জন্য সেন্সর বোর্ডে যান, তাদের সঙ্গে আপোষ করেন। তারপরই ছবি মুক্তি পায়। কিন্তু তারপরেও যদি কেউ ছবি নিয়ে কোনও কথা বলে তাহলে সবকিছু গন্ডোগল হয়ে যায়। অক্ষয় কুমারের আপকামিং মুভি 'সেলফি'র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এই মন্তব্য করেন বলিউডের প্যাডম্যান।

অক্ষয় কুমারের আগেই ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন (IFTDA) এবং ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (FWICE) - এর আগে প্রধানমন্ত্রী মোদির মন্তব্যকে স্বাগত জানিয়েছিল এবং এটিকে হিন্দি চলচ্চিত্র শিল্পের জন্য একটি "বড় আস্থার" বলে অভিহিত করেছিল। মঙ্গলবার বিজেপির কার্যনির্বাহী সভায় প্রধানমন্ত্রী দলীয় কর্মীদের সিনেমার মত অপ্রাসঙ্গিক বিষয়গুলি নিয়ে মন্তব্য করা থেকে বিরত থাকা জরুরি। প্রয়োজনে দলের উন্নয়নমূলক কাজগুলিতে তুলে ধরা অনেক বেশি জরুরি।

সেলফি ছবিতে রয়েছে, ইমরান হাসমি, ডায়না পেন্টি, নুশরাত ভরুচা। পরিচালক হলেন রাজ মেহতা। প্রযোজক পৃথ্বীরাজ সুকুমারন ও সুরজ ভেঞ্জারমুডু। ২০১৯ সালে মালায়লন ব্লক ব্লাস্টার ড্রাইভিং লাইসেন্স-র অফিসিয়াল রিমেক। ইমরান হাসমি বলেছেন, তিনি অক্ষয় কুমারের সঙ্গে কাজ করে খুব খুশি। তিনি আরও বলেছেন তাঁর সন্তানের শারীরিক সমস্যার সময় অক্ষয়ই প্রথম সাহায্যের হাতে বাড়িয়ে দিয়েছিলেন।

আরও পড়ুনঃ

ISF: নওশাদ সিদ্দিকী-সহ ১৮ জনের জামিনের আবেদন খারিজ, ১ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ

হিন্দু মহিলাকে জোর করে মুসলমান করার জন্য অপরহণ আর ধর্ষণ, এখনও অভিযোগ নিল না থানা

'কে শাহরুখ খান আমি চিনি না', বলার পরেই রাতদুপুরে SRK-র ফোন অসমের মুখ্যমন্ত্রীকে

Share this article
click me!