প্রথম টিজারেই সুপার হিট, এবার প্রকাশ্যে এল অজয় দেবগনের নতুন ছবি ভোলার দ্বিতীয় টিজার

ভোলা অজয় দেবগনের পরিচালনা করা চতুর্থ ছবি। শীঘ্রই এই ছবির দ্বিতীয় টিজার মুক্তি পাবে। প্রসঙ্গত, এই ছবিতে অজয় ছাড়াও থাকছেন টাবু।

Web Desk - ANB | Published : Jan 21, 2023 5:06 PM IST

চলতি বছরের মার্চ মাসের শেষের তিরিশ তারিখ মুক্তি পাবে অজয় দেবগন এবং টাবু অভিনীত ভোলা। ইতিমধ্যেই সেই ছবির প্রথম টিজার সামনে এসেছে। রাউডি অ্যাংরি ম্যানের চরিত্রে অজয়কে দেখে দর্শকদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে যথেষ্টই। প্রসঙ্গত, গঙ্গাজল কিংবা সিংঘমের মত ছবিতে অজয় দেবগনের রাউডি অ্যাংরি চরিত্রের সঙ্গে দর্শকদের পরিচিতি থাকলেও এই ছবিতে অজয় 'জারা হটকে।' প্রথম টিজারে তাঁকে দেখা গিয়েছে দুর্ধর্ষ কিছু অ্যাকশন সিকোয়েন্সেও। তা দেখেই দর্শকদের উন্মাদনা কয়েকগুণ বাড়ছে।

ভোলা অজয় দেবগনের পরিচালনা করা চতুর্থ ছবি। শীঘ্রই এই ছবির দ্বিতীয় টিজার মুক্তি পাবে। প্রসঙ্গত, এই ছবিতে অজয় ছাড়াও থাকছেন টাবু। দৃশ্যম, গোলমাল ৪ এবং দৃশ্যম ২- এর পর ফের একবার স্ক্রিন ভাগ করবেন অজয়-টাবু। দৃশ্যমের মতোই এখানেও পুলিশের চরিত্রে দেখা যাবে ওই অভিনেত্রীকে।

প্রথম টিজারে যদিও ছবির গল্প সম্পর্কে খুব একটা ধারণা করা যায় না তবে এটুকু বোঝা যাচ্ছে, ভোলা সম্পূর্ণভাবেই এক ওয়ান ম্যান আর্মির গল্প-- যে অন্যায়ের বিরুদ্ধে লড়ছে। আর বাকি কথা? তা প্রকাশ পাবে তিরিশ তারিখ আপনার নিকটবর্তী থ্রিডি আইম্যাক্সে।

আরও পড়ুন - 

ঠিক যেন 'লালপরী', মেয়ে মালতীর সঙ্গে ম্যাগাজিনের কভার শ্যুটে লাস্যময়ী প্রিয়ঙ্কা

হার্টের অস্ত্রোপচারের পর ফিরেছেন বাড়িতে, এখন কেমন আছেন পরিচালক মহেশ ভাট

'ব্রেকিং নিউজ', গ্রেফতার হলেন রাখি সাওয়ান্ত,টুইট করে জানালেন শার্লিন চোপড়া

Share this article
click me!