Akshay Kumar: রেখা থেকে রবিনা বলিউড কাঁপানো এই সব অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে নাম জড়িয়েছিল অক্ষয় কুমারের

জন্মদিনের বিশেষ সময়ে, আমরা আপনাকে অক্ষয় কুমারের সম্পর্কের সেই নায়িকাদের কথা তুলে ধরছি, যার কারণে তাকে বলিউডের ক্যাসানোভা বলা হয়।

 

deblina dey | Published : Sep 9, 2023 8:20 AM IST

Akshay Kumar Birthday Special: সারা বিশ্ব জানে অক্ষয় কুমারের আসল নাম। বলিউডের খিলাড়ির জন্ম ৯ সেপ্টেম্বর ১৯৬৭ পাঞ্জাবের অমৃতসরে। পাঞ্জাব থেকে আসা হারিওম ভাটিয়া কীভাবে মায়ানগরীর খিলাড়ি হয়েছিলেন এবং নিজের জাদু এমনভাবে কাজ করেছিলেন যে অনেক তাবড় তাবড় অভিনেত্রীও তাঁর প্রেমে পড়েছিলেন। জন্মদিনের বিশেষ অনুষ্ঠানে, আমরা আপনাকে অক্ষয় কুমারের সম্পর্কের সেই নায়িকাদের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি, যার কারণে তাকে বলিউডের ক্যাসানোভা বলা হয়।

শিল্পা শেঠির সঙ্গে সম্পর্ক-

অক্ষয় কুমারের সঙ্গে যে সব সুন্দরীদের নাম জড়িয়েছিল, তাঁদের মধ্যে প্রথমেই আসে শিল্পা শেঠির নাম। ম্যায় খিলাড়ি তু আনারি-এর সেটে তাদের ঘনিষ্ঠতা এত দ্রুত বেড়ে যায় যে তাদের সম্পর্কের খবর ভাইরাল হয়ে যায়। সেই সময়ে, অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নার সম্পর্কের বিষয়গুলিও প্রকাশ্যে আসতে শুরু করে, যার পরে শিল্পা তাঁর থেকে দূরত্ব বজায় রেখেছিলেন।

বাগদান পর্যন্ত পৌঁছেছিল রাভিনার সঙ্গে সম্পর্ক

।অক্ষয় কুমার এবং রাভিনা ট্যান্ডনের প্রেম আজও আলোচিত। 'মোহরা'-তে কাজ করার সময় দুজনেই একে অপরের প্রেমে পড়েছিলেন এবং ৯০-এর দশকে বাগদানের প্রস্তুতিও নিয়েছিলেন। তবে ১৯৯৮ সালে দুজনেই আলাদা হয়ে যান।

অক্ষয় এবং রাভিনার মধ্যে হয়েছিল রেখার প্রবেশ-

যদি মিডিয়া রিপোর্ট অনুযায়ী, খিলাড়ি কা খিলাড়ি ছবির শুটিংয়ের সময় অক্ষয় কুমার এবং রেখার মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে গিয়েছিল। মনে করা হয়, রাভিনা ও অক্ষয়ের বাগদান ভাঙার কারণ ছিলেন রেখা। বলিউডের এভারগ্রিন এই অভিনেত্রী বয়সে ছোট অক্ষয়-কে দিয়েছিলেন বিয়ের প্রস্তাবও। তাদের সম্পর্ক বেশিদিন না ঠিকলেও আজও নাকি রেখা সিঁথিতে যে সিঁদুর দেখা তা অমিতাভ নয় বরং অক্ষয়-এর নামেই বলে মনে করেন অনেকে।

সুস্মিতা সেনের সঙ্গে নাম সম্পর্কের জল্পনা-

অক্ষয় কুমারের মতো সুস্মিতা সেনের প্রেমিকদের তালিকাও বেশ দীর্ঘ। এই দুজনের প্রেমের গল্পও বলিউডের মহলে বেশ আলোচিত ছিল। রাভিনা ট্যান্ডন এমনকি একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি রেখা এবং সুস্মিতার সঙ্গে অক্ষয়কে হাতে-নাতে ধরেছিলেন।

পূজা বাত্রাও অক্ষয়কে নিয়ে পাগল ছিলেন

অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্কে নাম করা অভিনেত্রীদের তালিকায় পূজা বাত্রাও রয়েছে। কথিত আছে যে ইন্ডাস্ট্রির প্রথম দিকে দুজনেই কাছাকাছি এসেছিলেন, কিন্তু সাফল্য পাওয়ার পর, অক্ষয় তার থেকে দূরত্ব বজায় রেখেছিলেন।

আয়েশা ঝুলকার সঙ্গেও নাম জড়িয়েছিল-

খিলাড়ি ছবির শুটিং চলাকালীন অক্ষয় কুমার ও আয়েশা ঝুলকার সম্পর্কের খবর খুব দ্রুত ছড়িয়ে পড়ে। তাদের ডেটিংয়ের বিষয়টি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। তবে এই সম্পর্ক বেশিদিন টেকেনি।

অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্নার বিয়ে-

টুইঙ্কল খান্নার সঙ্গেও তাঁর সম্পর্ক ছিল বিয়ের অনেক আগে থেকেই। বিশেষ ব্যাপার ছিল এই সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছতে বেশ বেগ পেতে হয়েছিল। তারা দুজনেই ১৭ জানুয়ারী ২০০১-এ একে অপরকে তাদের জীবন সঙ্গী হিসাবে বেছে নিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও ঘনিষ্ট হয়েছিলেন অক্ষয়-

অবাক হবেন যে বিয়ে হওয়ার পরও অক্ষয় কুমারের মন পড়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার ওপর। টুইঙ্কেল খান্না এই তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে অক্ষয় এবং প্রিয়াঙ্কার সঙ্গে কাজ বন্ধ করে দেন।

Share this article
click me!