প্রতারণার অভিযোগে এবার কিছুটা স্বস্তি পেলেন সানি লিওন, হাইকোর্টের নির্দেশে স্থগিত হল ফৌজদারি কার্যক্রম

অবশেষে টাকা নিয়ে প্রতারণার মামলায় হাইকোর্টের দ্বারস্থ হন সানি লিওন। অভিযোগের নিশানায় সানি ছাড়াও তার স্বামী ড্যানিয়েল ও এক কর্মচারী।

Web Desk - ANB | Published : Nov 16, 2022 10:59 AM IST

প্রতারণার মামলায় কেরালা হাইকোর্টের দ্বারস্থ হলেন সানি লিওন। অভিযোগ শুধু সানির উপরেই নয়, মামলা হয়েছে তার স্বামী ড্যানিয়েল ওয়েবার সহ তার এক কর্মচারীর বিরুদ্ধেও। তবে স্বস্তির বিষয় এটাই যে, দায়ের করা প্রতারণার মামলার ফৌজদারি কার্যবিধি স্থগিত রাখল কেরালা হাইকোর্ট।

কেরালার একজন ইভেন্ট ম্যানেজারের বয়ানে অভিযোগ দায়ের করা হয় সানি লিওন সহ তার স্বামী এবং তার কর্মচারীর বিরুদ্ধে। অভিযোগে বলা হয়েছে যে, লক্ষাধিক টাকা পরিশোধ করার পর সানি লিওনের অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল, কিন্তু তিনি তা করেননি। কিন্তু এ অভিযোগের সম্পূর্ণ বিরোধিতা করেন অভিনেত্রী। তিনি দাবি করেন যে তিনি কোনো ধরনের অপরাধের সাথে জড়িত নন, বরং এই মামলার কারণে তাকে সমস্যায় ফেলা হয়েছে। গত চার বছরে তিনি অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন যেখানে তার বিরুদ্ধে কোনও সুনির্দিষ্ট প্রমাণ পাওয়া যায়নি।

অন্যদিকে শোয়ের কতৃপক্ষের মতে, সানি লিওন মঞ্চে পারফরম্যান্স করার জন্য একটি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন এবং অগ্ৰিম ৩৯ লাখ টাকা নিয়েছিলেন। টাকা নেওয়ার পরেও তিনি অনুষ্ঠানে তো আসেননি, উল্টে অগ্ৰিম নেওয়া টাকাও ফেরত দেননি। জানা গিয়েছে, কেরালা পুলিশের ক্রাইম ব্রাঞ্চ ইউনিট ঘটনাটি খতিয়ে দেখছে, যা এর্নাকুলাম জেলায় শিয়া কুনহুমোহাম্মদের অভিযোগ দায়ের করার পরে রিপোর্ট করা হয়েছিল।

মামলা দায়ের করার পর সানি, ড্যানিয়াল সহ তাদের কর্মচারীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি কিছু মামলা দায়ের করা হয়েছিল। ৪০৬ ধারা (ফৌজদারি বিশ্বাস লঙ্ঘন), ৪২০ (প্রতারণা এবং অসততা প্ররোচিত সম্পত্তি বিতরণ) এবং ৩৪ ধারা (সাধারণ অভিপ্রায়কে এগিয়ে নেওয়ার জন্য একাধিক ব্যক্তি দ্বারা সংঘটিত কাজ) জারি করা হলে অভিযুক্ত তিন ব্যক্তি তখন বর্তমান পিটিশনের মাধ্যমে হাইকোর্টে গিয়ে দাবি করে যে তারা নির্দোষ এবং অভিযোগ অনুযায়ী তারা এমন কোনো কাজ করেনি।

আরও পড়ুন

রান্নাঘরে বেবিডল সানি, নিজের হাতে বানালেন বিশেষ এক পদ

জন্মদিনে মেয়ের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন ঐশ্বর্যের, সোশ্যাল মিডিয়ায় ছবি ছাড়তেই তীব্র কটাক্ষের শিকার অভিনেত্রী

৩৯ লাখ টাকা লোপাটের অভিযোগে কেরালা হাইকোর্টের দ্বারস্থ হলেন সানি লিওন, রয়েছে স্বামী ড্যানিয়েলের নামও

Share this article
click me!