'ছত্রপতি শিবাজি'র চরিত্রে অক্ষয় কুমার, মারাঠি ছবিতে ধামাকাদার এন্ট্রি বলিউডের 'খিলাড়ি'র

মারাঠি ছবিতে পা রাখছেন অক্ষয় কুমার। পাশাপাশি মারাঠি ভাষাতে এটিই তার প্রথম ছবি। ছবিতে ছত্রপতি শিবাজির ভূমিকায় অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। ইতিমধ্যেই ছত্রপতি শিবাজির চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। 

Web Desk - ANB | Published : Nov 3, 2022 7:06 AM IST / Updated: Nov 03 2022, 12:39 PM IST

অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেতা অক্ষয় কুমার একের পর এক চমক দিতে চলেছেন। এবার মারাঠি ছবিতে পা রাখছেন অক্ষয় কুমার। পাশাপাশি মারাঠি ভাষাতে এটিই তার প্রথম ছবি। ছবিতে ছত্রপতি শিবাজির ভূমিকায় অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। ইতিমধ্যেই ছত্রপতি শিবাজির লুকে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। এই ছবির মধ্য দিয়েই দীর্ঘদিনের স্বপ্নপূরণ হতে চলেছে বলেও জানিয়েছেন অক্ষয়।

গত মঙ্গলবাই ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়ে গেল। ছত্রপতি শিবাজি মহারাজের উপর আধারিত এই ছবিতে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। মহেশ মঞ্জরেকর পরিচালিত এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। তার উপর ছবিতে অক্ষয়কে দেখার পর থেকে প্রত্যাশা যেন দ্বিগুণ বেড়েছে। ছবির পরিচালক মহেশ মঞ্জরেকর জানিয়েছেন, এটি তার স্বপ্নের প্রজেক্ট হতে চলেছে। দীর্ঘ ৭ বছর ধরে এই ছবিটি নিয়ে গবেষণার কাজ করেছি। শিবাজি মহারাজের বীরত্বের সমস্ত কথা খুঁটিনাটি পড়েছি। তার জীবন-কাজ সব সম্বন্ধে জেনে বুঝে এই ছবির কাজে হাত দিয়েছি। বহু দিনেরই স্বপ্ন ছিল শিবাজি মহারাজকে দিয়ে ছবি বানানোর। অবশেষে সেই স্বপ্নপূরণ হতে চলেছে।

 

 

ছত্রপতি শিবাজির চরিত্রে অভিনয় করতে পেরে ভীষণভাবে আপ্লুত অক্ষয় কুমার। অক্ষয় কুমারও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এটি তার কাছেও স্বপ্নের ছবি। দীর্ঘ দিনের স্বপ্ন ছিল শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করার। অবশেষে সেই সুযোগ এল। অক্ষয় কুমার আরও জানিয়েছেন,শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করাটা শুধু একটি চরিত্রে অভিনয় করা নয়, পাশাপাশি এটা অত্যন্ত বড় দায়িত্বেরও বিষয়। এই প্রস্তাবটি যখন প্রথম এল তখন অনেকটাই টেনশনের মধ্যে পড়ে গিয়েছিলাম। আদৌ পারব তো শিবাজির চরিত্রে অভিনয় করতে। তবে মনে চিন্তা করে দেখলাম এটা তো আমার বহুদিনের স্বপ্ন ছিল। এই ছবিতে নিজের বেস্টটাই দেওয়ার চেষ্টা করছি। আশা করি সকলেরই ভাল লাগবে। পরিচালক মহেশ মঞ্জেকরের সঙ্গে এটাই প্রথম কাজ অক্ষয়ের। এবং এমন একটি বিষয় নিয়ে কাজ করতেও ভীষণভাবে আগ্রহী অক্ষয় কুমার।ছবির শুভ মহরতে অংশ নেওয়ার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, শিবাজিকে নিয়ে তৈরি ছবিটি ব্লকব্লাস্টার হিট হতে চলেছে। এমনকী রাজ ঠাকরেও ছবিটির জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য, গোটা ভারতেই শিবাজিকে নিয়ে নানা মানুষের নান আবেগ জড়িয়ে রয়েছে। বিশেষত মহারাষ্ট্রের মানুষের আবেগটা যেন অনেকগুণ বেশি। যার কারণেই শিবাজি মহারাজকে নিয়ে অতিরিক্ত আগ্রহ থাকছে। অক্ষয় কুমারও যে সেই প্রত্যাশা পূরণ করবে তা নিয়েও যথেষ্ঠ আশাবাদী ভক্তরা।

Share this article
click me!